TMC Leader: অভিষেকের নাম করে কোটি কোটি টাকার তোলাবাজি! গ্রেফতার তৃণমূল নেতা

TMC Leader: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করানোর কথা বলে ব্যবসায়ীকে ডেকেছিলেন ক্যামাক স্ট্রিটের অফিসের সামনে। পরে তাঁকে বলা হয়, 'অভিষেক নেই। তাই দেখা করা যাবে না।' দু দফায় বেশ কিছু টাকাও নেওয়া হয় তাঁর কাছ থেকে।

TMC Leader: অভিষেকের নাম করে কোটি কোটি টাকার তোলাবাজি! গ্রেফতার তৃণমূল নেতা
তৃণমূল নেতা কৌশিকImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 30, 2024 | 1:44 PM

কলকাতা: ধরা পড়ল কোটি কোটি টাকার তোলাবাজি। রাজ্য় সরকার, এমনকী কেন্দ্রীয় সরকারের সঙ্গেও যোগাযোগ রয়েছে বলে দাবি করতেন নিউ টাউনের কৌশিক সরকার। কাজ করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে মিলত টাকা। হাবভাব, চালচলন দেখে অনেকেই ভাবতেন, এই ব্যক্তির ক্ষমতা নেহাত কম নয়। তাঁর কাছে থাকত তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম লেখা লেটার প্যাড। ফলে সন্দেহ করতেন না অনেকেই। শেষ পর্যন্ত হাতেনাতে ওই ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ।

কৌশিক সরকার নিউ টাউন এলাকার তৃণমূল নেতা বলেই পরিচিত। তাঁর বিরুদ্ধে আগেও প্রতারণার অভিযোগ উঠেছে। এমনকী শাসক দলের শীর্ষনেতার নাম করে জায়গা-জমির কেলেঙ্কারি করার অভিযোগও শোনা যায় এলাকায় কান পাতলেই।

সম্প্রতি এক ব্যবসায়ী শেক্সপিয়র সরণি থানায় অভিযোগ দায়ের করেন। তিনি অভিযোগে জানান, তাঁর একটি কাজ করে দেওয়ার কথা বলে টাকা নিয়েছিলেন কৌশিক সরকার। পরে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করানোর কথা বলে তাঁকে ডেকেছিলেন ক্যামাক স্ট্রিটের অফিসের সামনে। পরে তাঁকে বলা হয়, ‘অভিষেক নেই। তাই দেখা করা যাবে না।’ দু দফায় বেশ কিছু টাকাও নেওয়া হয় তাঁর কাছ থেকে।

এই খবরটিও পড়ুন

পুলিশ পুরো বিষয়টা খতিয়ে দেখার পর গ্রেফতার করেছে কৌশিক সরকার নামে ওই ব্যক্তিকে। চার কোটি টাকার তোলাবাজির অভিযোগ রয়েছে বলে জানিয়েছে পুলিশ। বৃহস্পতিবার রাতে চিনার পার্ক এলাকা থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছে। এলাকাবাসীর দাবি, বহু মানুষই এমন অভিযোগ তুলেছেন বিভিন্ন সময়ে। কেন্দ্রীয় ও রাজ্য সরকারের সঙ্গে যোগাযোগ আছে, এমন দাবি করে সব কাজ করিয়ে দেওয়ার কথা বলতেন ওই কৌশিক।