‘ডাক্তার রেস্ট নিতে বলেছেন’, CBI দফতরে গিয়ে ১৫ দিন সময় চাইলেন অনুব্রতর আইনজীবী

Anubrata Mondal: এই মুহূর্তে অনুব্রত মণ্ডলকে দু'টি মামলায় জিজ্ঞাসাবাদ করতে চায় সিবিআই। একটি গরুপাচার মামলা, অন্যটি ভোট পরবর্তী অশান্তি মামলা।

'ডাক্তার রেস্ট নিতে বলেছেন', CBI দফতরে গিয়ে ১৫ দিন সময় চাইলেন অনুব্রতর আইনজীবী
তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। ফাইল চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: May 24, 2022 | 2:33 PM

কলকাতা: অসুস্থতার কারণে সিজিও কমপ্লেক্সে হাজিরা দিতে পারছেন না অনুব্রত মণ্ডল। মঙ্গলবার সিবিআই দফতরে গিয়ে চিঠি দিয়ে জানিয়ে এলেন অনুব্রত মণ্ডলের আইনজীবী। এই মুহূর্তে অনুব্রতর যা শারীরিক অবস্থা, তাতে তাঁকে বিশ্রাম নিতে হবে। তাই এখন তিনি হাজিরা দিতে পারবেন না বলেই এদিন তাঁর আইনজীবী জানান। একইসঙ্গে এই হাজিরার জন্য ১৫ দিন সময়ও চান তিনি। যদিও সেই আর্জি মঞ্জুর হয় কি না এখন সেটাই দেখার। প্রসঙ্গত, ভোট পরবর্তী অশান্তি মামলায় মঙ্গলবার বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে তলব করে সিবিআই। এই মামলায় এটা তাঁর চতুর্থ ডাক ছিল। কিন্তু এদিন বীরভূমের বোলপুরে নিজের বাড়িতে ছিলেন অনুব্রত। তাতেই বোঝা গিয়েছিল, এই হাজিরা তিনি এড়িয়েই গেলেন। দুপুর সাড়ে ১২টা নাগাদ সিজিও কমপ্লেক্সে ঢোকেন অনুব্রত মণ্ডলের আইনজীবী সঞ্জীব দাঁ। তিরিশ মিনিটের মধ্যে বেরিয়ে যান তিনি।

এরপরই জানা যায়, অসুস্থতার জন্য হাজিরা দিতে পারছেন না অনুব্রত মণ্ডল। সিবিআই সূত্রে খবর, এদিন অনুব্রতর আইনজীবী সিবিআইকে জানান, নিজাম প্যালেস থেকে বেরিয়ে এসএসকেএম হাসপাতালে গিয়েছিলেন অনুব্রত মণ্ডল। একইসঙ্গে তিনি উল্লেখ করেন, চিকিৎসকরা এখন অনুব্রতকে বিশ্রামে থাকতে বলেছেন। সম্পূর্ণভাবে তাঁকে বিশ্রামে থাকতে বলা হয়েছে। এদিন অনুব্রতর আইনজীবী সিবিআইকে যে চিঠি দেন, সেখানে এই সমস্ত বিষয়ের উল্লেখ রয়েছে। একইসঙ্গে বলা হয়েছে, তাঁর মক্কেল তদন্তে সমস্তরকম সহযোগিতা করবেন। তবে মঙ্গলবার সিবিআই দফতরে হাজিরা দেওয়া সম্ভব নয়। হাজিরার জন্য ১৫ দিনের সময়ও চান অনুব্রতর আইনজীবী।

এই মুহূর্তে অনুব্রত মণ্ডলকে দু’টি মামলায় জিজ্ঞাসাবাদ করতে চায় সিবিআই। একটি গরুপাচার মামলা, অন্যটি ভোট পরবর্তী অশান্তি মামলা। প্রথমটির জন্য ইতিমধ্যেই সিবিআই দফতরে নিজাম প্যালেসে গিয়েছিলেন তিনি। ছ’বারের তলব এড়িয়ে তারপর হাজির হন। যদিও সেই হাজিরার জন্য নিজেই সিবিআইকে চিঠি দেন। তবে ভোট পরবর্তী অশান্তি মামলায় এই নিয়ে চতুর্থবারের তলব ছিল। কিন্তু হাজিরা দিলেন না তিনি।