Panchayat Election 2023: ফের মুর্শিদাবাদ, ভোট পরবর্তী হিংসায় মৃত্যু CPM কর্মীর

| Edited By: | Updated on: Jul 17, 2023 | 12:14 AM

West Bengal Panchayat Election 2023 Live updates: অসমর্থিত সূত্রে খবর, ৮ জুন ভোট ঘোষণার পর থেকে এখনও পর্যন্ত বাংলার বুকে মৃত্যু হয়েছে ৫৭ জনের। তালিকায় যেমন রয়েছে শাসকদলের কর্মীরা, তেমনই রয়েছে বিরোধী শিবিরের লোকজন।

Panchayat Election 2023: ফের মুর্শিদাবাদ, ভোট পরবর্তী হিংসায় মৃত্যু CPM কর্মীর
সিপিএম কর্মীর মৃত্য়ু

কলকাতা: ভোট (Panchayat Election 2023) মিটেছে। ফলও বেরিয়ে গিয়েছে। কিন্তু, এখনও পর্যন্ত রাজনৈতিক হানাহানি থামছে না বাংলায়। রোজই আসছে মৃত্যুর খবর। অসমর্থিত সূত্রে খবর, ৮ জুন ভোট ঘোষণার পর থেকে এখনও পর্যন্ত বাংলার বুকে মৃত্যু হয়েছে ৫৭ জনের। তালিকায় যেমন রয়েছে শাসকদলের কর্মীরা, তেমনই রয়েছে বিরোধী শিবিরের লোকজন। এদিকে পঞ্চায়েত ভোট নিয়ে এখনও একাধিক মামলা চলছে কলকাতা হাইকোর্টে। এরমধ্যে রবিবার সকাল থেকেই রাজ্যের নানা প্রান্ত থেকে ফের হিংসার খবর আসতে শুরু করেছে। 

LIVE NEWS & UPDATES

The liveblog has ended.
  • 16 Jul 2023 05:03 PM (IST)

    ভাঙড়ে ঢুকতে বাধা নওশাদকে

    রবিবার ভাঙড়ে যাওয়ার চেষ্টা করছিলেন সেখানকার ISF বিধায়ক নওশাদ সিদ্দিকি। ফুরফুরা শরিফ থেকে ভাঙড়ের উদ্দেশে তিনি রওনা দেন। এদিকে, ভাঙড়ে ঢোকার বিভিন্ন জায়গায় নাকা চেকিং শুরু করে পুলিশ। নিউটাউন দিয়ে ভাঙড়ে প্রবেশ করার পথে আর্ট একরের কাছে পুলিশ পোস্টিং দেখা যায়। অপর দিকে বাসন্তী হাইওয়েতে কলকাতা লেদার কমপ্লেক্স থানার পক্ষ থেকে শুরু হয় নাকা চেকিং। এছাড়া গাবতলা মোড়, জামিরগাছি মোড় সহ একাধিক গুরুত্বপূর্ণ মোড়ে পুলিশ মোতায়েন করা হয়। এদিন ভাঙড়ে ঢোকার মুখে আটকানো হয় ISF বিধায়ককে। পুলিশি বাধায় ভাঙড়ে ঢুকতে না পেরে নওশাদ বলেন, তিনি রাজ্যপালের সঙ্গে দেখা করবেন। এর আগে গত শুক্রবার ভাঙড়ে ঢোকার মুখে পুলিশি বাধার মুখে পড়ে প্রায় চার ঘণ্টা নিজের গাড়িতে বসেছিলেন নওশাদ। তারপর ফিরে যান।

  • 16 Jul 2023 04:25 PM (IST)

    মুর্শিদাবাদে ফের উদ্ধার বোমা

    মুর্শিদাবাদ জেলার রঘুনাথগঞ্জ বেশ কয়েকদিন আগেই ঘটেছিল ব্যাপক বোমাবাজি। ৫০ থেকে ৬০টি বাড়িতে বোমা বিস্ফোরণ করে লুটপাট চালানোর অভিযোগ উঠেছিল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। আজ আবার সেকেন্দ্রা গ্রাম পঞ্চায়েতের ৫০০ মিটার দূরত্বেই পাঁচিলের ভেতর থেকে উদ্ধার হল প্রচুর বোমা।

  • 16 Jul 2023 04:20 PM (IST)

    সিপিএম কর্মীর মৃত্যু

    ভোটের দিন হরিহরপাড়া ব্লকের নিয়ামতপুর গ্রামে তৃণমূলের হাতে আক্রান্ত হন সিপিআইএম কর্মী রিন্টু শেখ । ভোটের দিন আক্রান্ত হওয়ার পর মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয় তাঁকে। কলকাতার এনআরএস মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়। চিকিৎসারত অবস্থায় আজ আনুমানিক দুপুর দেড়টা নাগাদ মৃত্যু হয় তাঁর

  • 16 Jul 2023 02:10 PM (IST)

    জালে উঠল ব্যালট পেপার

    হাসনাবাদ ব্লকের পাটলিখানপুর গ্রাম পঞ্চায়েতের পাটলিখানপুর গ্রামে এক জেলের জালে উঠেছে গুচ্ছ গুচ্ছ ব্যালট পেপার। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক শোরগোল গোটা এলাকায়। 

  • 16 Jul 2023 12:35 PM (IST)

    কালিয়াচকে বোমা উদ্ধার

    কালিয়াচক থানা থেকে মাত্র ২০০ মিটার দূরে কালিয়াচক টুঠিয়া ব্রিজ এলাকায় তাজা বোমা উদ্ধার। এলাকায় ব্যাপক উত্তেজনা। গোটা এলাকা ঘিরে ফেলেছে পুলিশ।

  • 16 Jul 2023 12:21 PM (IST)

    ক্যানিংয়ে তৃণমূল নেতা খুনে গ্রেফতার ৩

    ক্যানিংয়ে তৃণমূলের বুথ সভাপতি নান্টু গাজি খুনের ঘটনায় গ্রেফতার ৩। রবিবার ধৃতদের তোলা হচ্ছে আলিপুর আদালতে।

  • 16 Jul 2023 10:27 AM (IST)

    মালদায় বিজেপি নেতার ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য

    বিজেপি নেতার ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য মালদহের বামোনগোলা ব্লকের মদনাবতি করন দিঘি এলাকায়। খুনের অভিযোগ করছে পরিবার।

  • 16 Jul 2023 09:36 AM (IST)

    বিজেপি প্রার্থীর পুকুরে বিষ দিয়ে মাছ মেরে ফেলার অভিযোগ

    এই পুকুরেই মারা গিয়েছে একের পর এক মাছ

    ভোট পরবর্তী হিংসার এক অন্য ছবি দেখা গেল দক্ষিণ ২৪ পরগনার সাগরে। বিজেপি প্রার্থীর পুকুরে বিষ দিয়ে মাছ মেরে ফেলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। সাগর ব্লকের রুদ্রনগর গ্রাম পঞ্চায়েতের ১১৫ নম্বর বুথে দেখা গেল এই ঘটনা। 

    বিস্তারিত পড়ুন: Panchayat Election Result 2023: পুকুরে ভাসছে একের পর এক মরা রুই-কাতলা, বিষ দিয়ে মেরে ফেলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

  • 16 Jul 2023 09:36 AM (IST)

    ফের উদ্ধার আধপোড়া ব্যালট পেপার

    পোড়া ব্যালট পেপার উদ্ধার

    ভোটের ফল ঘোষণার ৩ দিন পর উদ্ধার আধপোড়া ব্যালট পেপার। পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড়ের নেকুড়সনী বিবেকানন্দ বিদ্যাভবনের গণনা কেন্দ্রের কাছেই পড়ে থাকতে দেখা গেল প্রচুর আধপোড়া ব্যালাট পেপার। 

    বিস্তারিত পড়ুন: Panchayat Election Result 2023: গণনাকেন্দ্রের বাইরে এবার উদ্ধার পোড়া ব্যালট, BJP-র প্রকাশিত ভিডিয়োয় জোর জল্পনা

  • 16 Jul 2023 09:36 AM (IST)

    উত্তেজনা দাসপুরে

    তৃণমূল ও সিপিএমের সংঘর্ষে নতুন করে উত্তেজনা ছড়াল দাসপুরে। শনিবার রাতে তৃণমূল ও সিপিএমের কর্মী সমর্থকদের মধ্যে তুমুল সংঘর্ষ হয়। ঘটনায় দু’পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছেন। আহতদের ভর্তি করা হয়েছে ঘাটাল মহকুমা  ও সোনাখালি গ্রামীন হাসপাতালে। এখনও চাপা উত্তেজনা রয়েছে এলাকায়। টহল দিচ্ছে দাসপুর থানার পুলিশ।

Published On - Jul 16,2023 9:35 AM

Follow Us: