Rajanya Haldar: প্রকাশ্যে রেপ থ্রেট, বেঁধে দেওয়া হচ্ছে ‘রেট’! রাজন্যার অভিযোগ শুনে তৎপর পুলিশ

Rajanya Haldar-TMC: এই ঘটনায় যাঁর বিরুদ্ধে পোস্ট করার অভিযোগ, তিনি বামমনস্ক বলে দাবি রাজন্যার। তিনি একজন মহিলা বলেও দাবি করেছেন তিনি। তৃণমূল নেত্রীর দাবি, আরজি করের নারী নির্যাতন নিয়ে যাঁর সুবিচার চাইছেন, তাঁদের মধ্যেই কেউ আর এক নারীর প্রতি অশালীন মন্তব্য করছেন।

Rajanya Haldar: প্রকাশ্যে রেপ থ্রেট, বেঁধে দেওয়া হচ্ছে 'রেট'! রাজন্যার অভিযোগ শুনে তৎপর পুলিশ
রাজন্যা হালদারImage Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Aug 23, 2024 | 9:28 AM

কলকাতা: সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর পোস্ট! এমনই অভিযোগ তুলে পুলিশের দ্বারস্থ হলেন শাসকদলের ছাত্রনেত্রী রাজন্যা হালদার। তাঁর অভিযোগ, তাঁর ছবি ব্যবহার করে সোশ্যাল মিডিয়ায় অশালীন পোস্ট করা হয়েছে। তিনি বলেন, ‘যাঁরা রাত দখলের ডাক দিচ্ছে, তাঁরাই প্রকাশ্যে রেপ থ্রেট দিচ্ছে!’ বৃহস্পতিবার রাতেই এই ঘটনায় সোনারপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি। এরপর বিষয়টি যাবে সাইবার ক্রাইম বিভাগের হাতে। বারুইপুর পুলিশ জেলার অধীন সাইবার ক্রাইম থানায় এই ঘটনার তদন্ত হবে বলে জানিয়েছেন রাজন্যা।

এই ঘটনায় যাঁর বিরুদ্ধে পোস্ট করার অভিযোগ, তিনি বামমনস্ক বলে দাবি রাজন্যার। তিনি একজন মহিলা বলেও দাবি করেছেন তিনি। তৃণমূল নেত্রীর দাবি, আরজি করের নারী নির্যাতন নিয়ে যাঁর সুবিচার চাইছেন, তাঁদের মধ্যেই কেউ আর এক নারীর প্রতি অশালীন মন্তব্য করছেন। তিনি আরও জানিয়েছেন, শুধু তাঁর সম্পর্কেই নয়, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কেও কুরুচিকর পোস্ট করা হয়েছে।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

এই খবরটিও পড়ুন

রাজন্যা বলেন, ধর্ষণের হুমকি দিয়ে কখনও আন্দোলন হয় না। তিনি আরও জানিয়েছেন, পুলিশ যেভাবে তৎপরতার সঙ্গে অভিযোগ নিয়েছে, তাতে পুলিশ প্রশাসনের বিরুদ্ধে কোনও অভিযোগ তোলা উচিত নয়। রাজন্যা বলেন, “আমি তৃণমূল করি, এটাই আমার অপরাধ? মমতা বন্দ্যোপাধ্যায় অভিযুক্তের ফাঁসি চাইছেন, এটা তাঁর অপরাধ?”