‘তৃণমূলে যাওয়ার থাকলে যাও’, অর্জুনের মন্তব্যে ‘রায় পরিবার’ ঘিরে জল্পনা বাড়ছে আরও

মুকুল রায় ও শুভ্রাংশুর সঙ্গে শাসক দলের ঘনিষ্ঠতা যে মোটেই ভাল চোখে দেখা হচ্ছে না, তা আগেই জানিয়েছেন অর্জুন সিং (Arjun Singh)।

'তৃণমূলে যাওয়ার থাকলে যাও', অর্জুনের মন্তব্যে 'রায় পরিবার' ঘিরে জল্পনা বাড়ছে আরও
ফাইল ছবি
tannistha bhandari

|

Jun 05, 2021 | 10:36 PM

কলকাতা: গত কয়েকদিন ধরেই বঙ্গ রাজনীতির চর্চায় ‘রায় পরিবার’ তথা মুকুল রায় ও শুভ্রাংশু রায় (Subhrangshu Roy)। তাঁদের সঙ্গে তৃণমূল শিবিরের ঘনিষ্ঠতা নিয়ে আগেই ক্ষোভ প্রকাশ করেছেন বিজেপি সাংসদ অর্জুন সিং (Arjun Singh)। এবার তিনি সরাসরি বললেন, ‘তৃণমূলে যাওয়ার থাকলে যাও’। তবে তাঁর পাপের প্রায়শ্চিত্ত তাঁর মা’কে করতে হচ্ছে বলে যে মন্তব্য শুভ্রাংশু করেছেন, তার বৈজ্ঞানিক ভিত্তি নেই বলে উল্লেখ করলেন অর্জুন সিং।

সম্প্রতি সংবাদমাধ্যমে মুকুল পুত্র বলেছেন, ‘এমনটাও হতে পারে, আমি যে পাপ করেছিলাম তার পরিণতিতেই মাকে এত ভুগতে হচ্ছে।’ তাঁর মা অসুস্থ অবস্থায় হাসপাতালে একমো সাপোর্টে রয়েছেন। আর তাঁকে অভিষেক বন্দ্যোপাধ্যায় দেখতে যাওয়ার পর থেকেই শুরু হয়েছে রাজনৈতিক চর্চা। এই প্রসঙ্গে তিনি বলেন, ‘তৃণমূলে যাওয়ার থাকলেও যাও। তাই বলে তোমার পাপের কারণে তোমার মা অসুস্থ, এর কোনও বৈজ্ঞানিক ভিত্তি নেই।’ শুধু তাই নয়, অর্জুনের দাবি, শাসক শিবিরের সঙ্গে শুভ্রাংশুর যে ভাবে ঘনিষ্ঠতা বাড়ছে তাতে বীজপুরের যে সব মানুষ বিজেপিকে ভোট দিয়েছিলেন তাঁরা প্রায়শ্চিত্ত করবেন।

আরও পড়ুন: তৈরি নতুন টিম, ‘সর্বভারতীয়’ শব্দটাতে কি বেশি জোর দিচ্ছেন মমতা!

মুকুলের স্ত্রী’কে হাসপাতালে প্রথমে দেখতে যান অভিষেক। তারপরই যান দিলীপ ঘোষ। পরের দিন মুকুলকে ফোন করে খোঁজ নেন নরেন্দ্র মোদী। এরই মধ্যে আবার শুভ্রাংশুর ব্যাখ্যা, ‘সৌজন্য নয়, নিজের কাকিমাকে দেখতে এসেছিলেন অভিষেক।’ আর সেই মন্তব্যের জবাবে অর্জুন সিং বলেন, ‘লক্ষ লক্ষ কর্মী বাড়ি ছাড়া। ভোট পরবর্তী হিংসায় অনেক কাকিমার কোল খালি হচ্ছে।’ তাই অভিষেক ‘কাকিমা’কে দেখতে গিয়েছিলেন বলে যে যুক্তি শুভ্রাংশু দিয়েছেন, তা মানতে রাজি নন অর্জুন। তিনি আরও বলেন, ‘শহিদ সৈকত ভাওয়ালের খুনীরা পার পেয়ে গেল। সেখানে ব্যক্তিগত সম্পর্কের কথা মানায় না।

আগেই অর্জুন জানিয়েছেন, রায় ও বন্দ্যোপাধ্যায় পরিবারের ঘনিষ্ঠতাকে মোটেই ভালো চোখে দেখা হচ্ছে না, বিজেপি বিধায়ক মুকুল রায়ের সঙ্গে শাসক শিবিরের সম্পর্ক নিয়ে যে জল্পনা তৈরি হচ্ছে তাতে বিজেপি নেতারা ক্ষুব্ধ বলেই স্পষ্ট জানিয়েছেন তিনি। কটাক্ষ করে অর্জুন বলেন, ‘রায় পরিবার’ ও ব্যানার্জি পরিবারের কী সম্পর্ক তৈরি হচ্ছে, তা আমার জানা নেই।’

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla