ওগবেচেদের থামাতে ফাউলারের বাজি ডিফেন্স আর দেবজিৎ

ফাউলারের বড় ভরসা স্বপ্নের ফর্মে থাকা দেবজিৎ মজুমদার। লিগে ৪১টা সেভ করে এই মুহূর্তে সবার আগে বাঙালি গোলকিপার।

ওগবেচেদের থামাতে ফাউলারের বাজি ডিফেন্স আর দেবজিৎ
লাল-হলুদের মুম্বই চ্যালেঞ্জ। ছবি-আইএসএল।
Follow Us:
| Updated on: Jan 22, 2021 | 12:29 PM

গোয়া: শুক্রবার আইএসএলের মেগা ম্যাচ। তিলক ময়দানে লাল-হলুদের সামনে লিগ শীর্ষে থাকা মু্ম্বই সিটি এফসি। টানা ১০ ম্যাচে অপরাজিত থেকে এসসি ইস্টবেঙ্গলের বিরুদ্ধে নামছে লোবেরোর দল। এই মুহূর্তে ১২ ম্যাচে ১২ পয়েন্ট পেয়ে লিগ তালিকার দশ নম্বরে লাল-হলুদ। প্লে অফের আশা জিইয়ে রাখতে হলে শুক্রবার জিততেই হবে ফাউলারে দলকে।

নতুন বছরে দল অনেকটাই গুছিয়ে নিয়েছেন ফাউলার। শেষ সাত ম্যাচে হারের মুখ দেখেনি ইস্টবেঙ্গলও। তাই সার্গিও লোবেরোর দলের মোকাবিলা করার আগে দমছে না লাল-হলুদ। মেগা ম্যাচে নামার আগে আত্মবিশ্বাসী ফাউলারের সহকারি রেনেডি সিং। জাতীয় দলের প্রাক্তন তারকা বলছেন, ‘সব ম্যাচ জেতার জন্য আমি। এটা ঠিক যে শুরুটা ভাল হয়নি। কেরালা ম্যাচ থেকে আমরা ঘুরে দাঁড়িয়েছি। শেষ ৭ ম্যাচে অপরাজিত। মুম্বইয়ের বিরুদ্ধেও সেরাটা দেওয়ার জন্যই ঝাঁপাবে দল।’

লিগের প্রথম ম্যাচে হারের পর আর থামানো যায়নি মু্ম্বইকে। প্রথম লেগের শেষ ম্যাচে হাবাসের দলকেও টেক্কা দিয়েছে লোবেরোর দল। দুরন্ত ফর্মে থাকা ওগবেচেদের বিরুদ্ধে ফাউলারের বড় ভরসা স্বপ্নের ফর্মে থাকা দেবজিৎ মজুমদার। লিগে ৪১টা সেভ করে এই মুহূর্তে সবার আগে বাঙালি গোলকিপার। লাল-হলুদ গোলের নীচে কার্যত দুর্ভেদ্য হয়ে উঠেছেন দেবজিৎ। সঙ্গে রয়েছেন ব্রাইন এনোবাখারে। নিজের দিনে যে কোনও ডিফেন্সকে তছনছ করে দেওয়ার ক্ষমতা রাখেন তরুণ নাইজেরিয়ান স্ট্রাইকার।

আরও পড়ুন:শহরে পৌঁছেই বাবার কবরে প্রার্থনা সিরাজের

মুম্বইয়ের আক্রমণও খুবই শক্তিশালী। ওগবেচেদের বিরুদ্ধে তাই ডিফেন্স জমাট করে নামছে চাইছেন ফাউলার। মুম্বইয়ের বিরুদ্ধে তিন পয়েন্ট লাল-হলুদের প্লে অফের আশা জোরাল করতে পারে। একই সঙ্গে শুক্রবার ফাউলারের দলের জয় সুবিধা করে দিতে পারে হাবাসের দলকেও।