Yash-Nusrat: সিনেমা দেখতে এসে যশকে চুমু, নুসরতের এই ভাইরাল ছবি নিয়ে উত্তেজনা তুঙ্গে

Yash-Nusrat: একেবারে সাদামাঠা পোশাকে দুজনে। হাতভর্তি পপকর্ণ। যশের হাসিমুখ আর সঙ্গে নুসরত গালে চুমু খাচ্ছেন তাঁর ভালবাসাকে।

Yash-Nusrat: সিনেমা দেখতে এসে যশকে চুমু, নুসরতের এই ভাইরাল ছবি নিয়ে উত্তেজনা তুঙ্গে
যশ-নুসরত।
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jul 01, 2022 | 10:03 AM

কোনও ছুটির দিন নয়, শুক্রবারের রাতও নয়। তাতে কী? প্রেমে তাল কাটল না যশ দাশগুপ্ত ও নুসরত জাহানের। সপ্তাহের মাঝামাঝি বানিয়ে ফেললেন ‘উইকেন্ডের প্ল্যান’। শুধু কি প্ল্যান? সিনেমা হলেই আদরে মাখামাখি সেলেব জুটি। হাতে পপকর্ণ, গালে চুমু, ছবিও উঁকি দিল ইনস্টাগ্রামে।

একেবারে সাদামাঠা পোশাকে দুজনে। হাতভর্তি পপকর্ণ। যশের হাসিমুখ আর সঙ্গে নুসরত গালে চুমু খাচ্ছেন তাঁর ভালবাসাকে। ছবিটি শেয়ার করেছিলেন তাঁরাই। তবে এই ছবি এই মুহূর্তে লাভ বার্ডদের ইনস্টাস্টোরি থেকে উধাও হয়ে গেলেও তা সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। হাজার হোক টলিউডের অন্যতম হ্যাপেনিং অথচ বিতর্কিত জুটির ছবি বলে কথা! ভক্তরা বেজায় খুশি। ফ্যানক্লাবগুলিও রীতিমত উত্তেজিত।

এই ভাইরাল ছবি নিয়ে উত্তেজনা তুঙ্গে

২০২১-এর গোটা বছর জুড়েই নুসরত ও যশ ছিলেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। তাঁর মাতৃত্ব। সন্তানের পিতৃ পরিচয় নিয়ে বারেবারেই উঠেছিল নানা প্রশ্ন। যদিও টিভিনাইন বাংলার কাছেই প্রথম সন্তানের বাবাকে নিয়ে মুখ খুলেছিলেন তিনি। জানিয়েছিলেন, ঈশানকে তিনি এবং যশ দুজনেই সামলাচ্ছেন বাবা হিসেবে যশকে ফুল মার্কসও দিয়েছিলেন। বলেছিলেন, “যশ ইজ অ্যান অ্যামেজিং ফাদার। ও আছে বলেই আমি সবটা সামলে নিতে পারছি। আমি যখন শুটিংয়ে বের হচ্ছি তখন ঈশানকে দেখে রাখছে ও। আবার ও যখন শুটিংয়ে বের হচ্ছে তখন ঈশানকে দেখছি আমি। যদি নম্বর দিতেই হয় তবে বাবা হিসেবে যশকে আমি দশের মধ্যে এগারো দেব আমি।”

এই খবরটিও পড়ুন

কাজ নিয়ে দুজনেই ব্যস্ত। একসঙ্গে ছবিও করছেন দুজনে। তবে কিছু দিন আগেই ছবি নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন যশ দাশগুপ্ত। শিলাদিত্য মৌলিক পরিচালিত ‘চিনে বাদাম’ ছবি থেকে কৃষ্টিজনিত মতবিরোধের কারণে সরে আসার সিদ্ধান্ত নেন যশ। অন্যদিকে শিলাদিত্য দাবি করেন, শ্যাম্পু দিয়ে হিরোইনের চুল উড়ে যাবে– এ হেন ছবি তিনি বানান না বলেই মতবিরোধের সূত্রপাত। যদিও শিলাদিত্যর এই মন্তব্যে তাঁর বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছিলেন যশ। তা নেওয়াও হচ্ছে বলে সূত্রের খবর। তবে আপাতত উইকডেজেই উইকেন্ডের মেজাজ। একসঙ্গে আদরে মাখামাখি দম্পতি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla