Sandeshkhali: সন্দেশখালিতে এবার মাম্পির বাড়িতে পুলিশের নোটিস, হাজিরা দিতে হবে থানায়

Sandeshkhali: বুধবার রাতে পিয়ালি দাসের বিরুদ্ধে সন্দেশখালি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এই অভিযোগ দায়ের হওয়ার পর ঘটনার সম্পর্কে বিস্তারিত জানতে বৃহস্পতিবার সকালে পিয়ালি দাসের বাড়িতে যায় সন্দেশখালি থানার পুলিশ। পুলিশ তাঁকে ও তাঁর পরিবারের কাউকে না পেয়ে বাড়ির সামনে নোটিস দিয়ে আসে।

Sandeshkhali: সন্দেশখালিতে এবার মাম্পির বাড়িতে পুলিশের নোটিস, হাজিরা দিতে হবে থানায়
মাম্পির বাড়িতে নোটিসImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 09, 2024 | 3:59 PM

সন্দেশখালি: আবারও নয়া মোড় সন্দেশখালিতে। বসিরহাট লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রেখা পাত্রের ছায়াসঙ্গী পিয়ালি দাস ওরফে মাম্পির বাড়িতে নোটিস দিল সন্দেশখালি থানার পুলিশ। সাদা কাগজে সই করিয়ে তাকে মিথ্যা ধর্ষণের মামলা রুজু করানোর অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। সেই অভিযোগ সামনে আসার পরই নোটিস দেওয়া হল মাম্পিকে।

বুধবার রাতে সন্দেশখালির অন্যতম ‘প্রতিবাদী মহিলা’ নিয়তি মাইতি পিয়ালি দাসের বিরুদ্ধে সন্দেশখালি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। তিনি দাবি করেন, তাঁকে না জানিয়ে তৃণমূলের নেতাদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করানো হয়েছে তাঁকে দিয়ে। গত সোমবার ঘটনার বিবরণ জানিয়ে সংবাদমাধ্যমের কাছে এ বিষয়ে প্রতিক্রিয়া দিয়েছিলেন তিনি। এরপর তিনি দাবি করেন, তাঁর কথা শুনে পিয়ালি ওরফে মাম্পি দাস তাঁকে হুমকি দিচ্ছেন। তাঁর বিরুদ্ধে ২০ লক্ষ টাকার মানহানির মামলা রুজু করারও হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ।

বুধবার রাতে পিয়ালি দাসের বিরুদ্ধে সন্দেশখালি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এই অভিযোগ দায়ের হওয়ার পর ঘটনার সম্পর্কে বিস্তারিত জানতে বৃহস্পতিবার সকালে পিয়ালি দাসের বাড়িতে যায় সন্দেশখালি থানার পুলিশ। পুলিশ তাঁকে ও তাঁর পরিবারের কাউকে না পেয়ে বাড়ির সামনে নোটিস দিয়ে আসে। পিয়ালিকে সন্দেশখালি থানায় হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

এরই মধ্যে সন্দেশখালির আরও একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। ভিডিয়ো-তে কয়েকজনকে বলতে শোনা যাচ্ছে (তাঁদের মধ্যে রয়েছেন রেখা পাত্রও), “রাষ্ট্রপতির কাছে কয়েকজন নির্যাতিতা মহিলাকে নিয়ে যাওয়া হয়েছে তাহলে আমরা কারা? আমরা সবাই তো গিয়েছিলাম প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে। তাহলে আমাদের ছাড়া রাষ্ট্রপতি ম্যাডামের কাছে কাকে নিয়ে যাওয়া হল? খোদ নির্যাতিতাদের পরিচয় নিয়ে এভাবে প্রশ্ন ওঠায় চাঞ্চল্য ছড়িয়েছে। এই ঘটনা নিয়ে সুর চড়িয়েছে ঘাসফুল শিবির।