Christmas fashion: লাল-সাদা নাকি কালো ক্রিসমাস সন্ধ্যায় কেমন পোশাকে তৈরি হবেন পার্টির জন্য?

Fashion Tips: না বুঝে অনেকেই ক্রিসমাস ট্রি সেজে ফেলেন। অর্থাৎ বাড়িতে যতরকম শীতবস্ত্র থাকে সব একসঙ্গে পরে ফেলেন। সেই সঙ্গে ঝকঝকে চকচকে স্কার্ট অথবা ড্রেস, ঝোলা কানের দুল, ডার্ক শেডের লিপস্টিক, হাই হিল- এমন সাজ পার্টিতে মোটেই ভাল লাগে না। ক্রিসমাস পার্টির বিশেষত্ব হল লাল রং

Christmas fashion: লাল-সাদা নাকি কালো ক্রিসমাস সন্ধ্যায় কেমন পোশাকে তৈরি হবেন পার্টির জন্য?
কেমন সাজবেন ক্রিসমাসে
Follow Us:
| Edited By: | Updated on: Dec 25, 2023 | 10:30 AM

বছরশেষের উৎসবের মরশুম হাজির। বিশ্বজুড়েই এখন চলছে সেলিব্রেশন। একে লং উইকএন্ড, তার উপর ছুটি। বছরের এই শেষ মাসে কাজের চাপ একটু কম থাকে। তাই অধিকাংশই ব্যাগ প্যাক করে বেড়িয়ে পড়েছেন। আর যাঁরা বাড়িতে আছেন তাঁরা নিজেদের মত করে পার্টি, সেলিব্রেশনের প্ল্যান করেছেন। এই সময় জমিয়ে ঠান্ডা থাকে , তবে এবার তেমন ঠান্ডা পড়েনি। ফলে খুব বেশি শীতপোশাকের যে প্রয়োজন হচ্ছে এমন নয়। সামান্য মাফলার বা টুপিতেই কাজ হয়ে যায়। জেলা থেকে রাজ্য- প্রতিটি প্রান্ত সেজে উঠেছে আলোর মালায়। আর তাই এমন দিনে আপনি ঘরে বসে থাকবেন তা তো আর হয় না। কেউ বন্ধুদের সঙ্গে আবার কেউ বাড়িতে হাউস পার্টির প্ল্যান করেছেন। পার্টিতে যখন বন্ধুদের সঙ্গে জমিয়ে আড্ডা, খাওয়া-দাওয়া হবে তখন তো সেজেগুজে যেতেই হবে।

এই সাজগোজেই থাকুক ট্যুইস্ট। না বুঝে অনেকেই ক্রিসমাস ট্রি সেজে ফেলেন। অর্থাৎ বাড়িতে যতরকম শীতবস্ত্র থাকে সব একসঙ্গে পরে ফেলেন। সেই সঙ্গে ঝকঝকে চকচকে স্কার্ট অথবা ড্রেস, ঝোলা কানের দুল, ডার্ক শেডের লিপস্টিক, হাই হিল- এমন সাজ পার্টিতে মোটেই ভাল লাগে না। ক্রিসমাস পার্টির বিশেষত্ব হল লাল রং। আর তাই চেষ্টা করুন এই লাল রঙের পোশাক বাছতে। সাদা টপের সঙ্গে লাল কোট, সোয়েটার এসব পরতে পারেন। আবার স্কার্ট-কোট-স্টকিংসেও সাজতে পারেন। সুন্দর কোনও টপের সঙ্গে জিন্স পরুন, সঙ্গে থাক লেদার বা পছন্দসই কোনও একটা জ্যাকেট। শীত পোশাকে লাল, সাদা, কালো এই তিনরঙের আধিক্য থেকে যায়। আর বিশেষ এই দিনে এমন পোশাকেই দেখতে বেশি ভাল লাগে। যে রকম পোশাকে নিজে স্বচ্ছন্দ্য বোধ করেন তেমনই পোশাক পরুন। ড্রেস পরতে পারেন। তবে শীতের দিনে পা ঢাকা পোশাকই সবচেয়ে ভাল। এতে ত্বকও ভাল থাকে আর ঠান্ডা লাগে না। হাই হিল বুট পরতে পারলে ভাল, এতে পা-যেমন আরাাম পায় তেমনই স্টাইল করা যায়।

নিজের মত করে সাজুন। এতেই দেখতে বেশি ভাল লাগবে। অবশ্যই শীতের কথাও মাথয় রাখবেন।