Samantha Prabhu Fashion: বোহেমিয়ান ব্রাইডাল সাজে সমালোচকদের তাক লাগিয়ে দিলেন সামান্থা

বোহো ব্রাইডের এই চেহারাটি ক্যাটরিনা কাইফ থেকে শুরু করে জাহ্নবী কাপুর সহ অনেক অভিনেত্রীদের ক্ষেত্রেই দেখা গেছে কিন্তু সামান্থার স্টাইলিং অবশ্যই নিজের মধ্যে অনন্যা করে তুলেছিল তাঁকে।

Samantha Prabhu Fashion: বোহেমিয়ান ব্রাইডাল সাজে সমালোচকদের তাক লাগিয়ে দিলেন সামান্থা
Follow Us:
| Edited By: | Updated on: Sep 04, 2021 | 7:52 AM

সামান্থা রুথ প্রভু যিনি সামান্থা আক্কিনেনি নামেও পরিচিত, সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম ফিডে ভক্তদের সামনে একেবারে নতুন রূপে নিজেকে উপস্থাপিত করেছিলেন। অভিনেত্রী চূড়ান্ত বোহেমিয়ান বধূর সাজে নিজেকে সাজিয়ে তুলেছিলেন। বলতেই হবে, তাঁর এই সাজ আমাদের সবাইকেই মন্ত্রমুগ্ধ করে তোলে। যদিও বোহো ব্রাইডের এই চেহারাটি ক্যাটরিনা কাইফ থেকে শুরু করে জাহ্নবী কাপুর সহ অনেক অভিনেত্রীদের ক্ষেত্রেই দেখা গেছে কিন্তু সামান্থার স্টাইলিং অবশ্যই নিজের মধ্যে অনন্যা করে তুলেছিল তাঁকে।

সুপারডিলাক্স অভিনেত্রীকে প্রথম সারির ডিজাইনার নীতা লুলার ডিজাইন করা ফ্যাকাশে গোলাপী রঙের লেহেঙ্গা পরতে দেখা গিয়েছিল। ছবির ক্যাপশনগুলি ব্যাখ্যা করেছিল যে প্রাকৃতিক মোটিফের নকশায় স্ফটিক, মিরর-ওয়ার্ক এবং স্বরভস্কির ডিটেলিং রয়েছে এই লেহেঙ্গাতে। সামান্থাকে জাঁকজমকপূর্ণ লেহেঙ্গা, কনুই দীর্ঘ হাতা সহ চোলি, সঙ্গে তার গভীর নেকলাইন সব মিলিয়ে অসাধারণ সুন্দর লাগছিল। তবে দিনের শেষে সামান্থার স্টাইলিংই শো স্টপার হয়ে দাঁড়িয়েছিল। অভিনেত্রী তাঁর ডার্ক আই শেড বোঝাতে কোহলের অল্প ছোঁয়ায় চোখের চারপাশে দুর্দান্ত স্মোকি ফিলের সঙ্গে একদম ন্যূনতম নিউড মেকআপ গ্রহণ করেছিলেন। তিনি একটি অত্যাশ্চর্য সেপটাম রিং ছাড়া আর কানের স্টড ছাড়া কোন গয়না পরেননি। এই সাজ সত্যিই তাঁর চেহারার আমূল পরিবর্তন এনে দিয়েছিল। সামান্থার চুল একটি টাইট টপ নটে বাঁধা ছিল। তিনি ক্যামেরাইয় খুব অনায়াসে পোজ দিয়েছিলেন যাতে তাঁকে খুব বেশি সাবলীল লাগছিল।

View this post on Instagram

A post shared by S (@samantharuthprabhuoffl)

সামান্থা বসুন্ধরা ডায়মন্ডের গয়না পরেছিলেন এবং প্রীতম জুকালকার তাঁকে স্টাইল করেছিলেন।

সামান্থা সম্প্রতি তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলগুলি থেকে শেষ নামটি বাদ দিয়েছিলেন। এর ফলে তাঁর ভক্ত এবং অনুসরণকারীরা কৌতূহলী হয়ে উঠেছিল। অনেকেই ভেবেছিল ফ্যামিলি ম্যান অভিনেত্রী আর তাঁর স্বামী নাগা চৈতন্যের মধ্যে কোনোরকম ঝামেলার কারণেই তাঁর এই সিদ্ধান্ত। জল্পনা আরও বাড়িয়ে সামান্থা বলেন, “ব্যাপারটা হল, ফ্যামিলি ম্যানের রিলিজের পর প্রচণ্ড ট্রোলের সম্মুখীন হতে হয় আমায়, কিন্তু আমার তরফ থেকে কোনোরকম প্রতিক্রিয়া দেওয়া হয়নি। আমি বরাবরই এমনই। আমি এই ধরনের ব্যাপারে প্রতিক্রিয়া জানাই না। আসলে, আমার ইচ্ছেই করে না কোনোরকম প্রতিক্রিয়া জানাতে।”

ফ্যামিলি ম্যানকে ঘিরে বিতর্কে যেভাবে তাঁকে আক্রমণ করা হয়েছিল তা সম্বোধন করে সামান্থা বলেছিলেন যে তিনি প্রতিক্রিয়া জানাতে বাধ্য নন, বলেন, “সবাই চেয়েছিল আমি ফ্যামিলি ম্যান ইস্যুতে প্রতিক্রিয়া জানাই। সেখানে ৬৫,০০০ টুইট আমাকে আঘাত করেছিল। আমি শুধু ভেবেছিলাম না, যখন কথা বলতে হবে এবং যখন কিছু বলার মত মনে হবে তখনই আমি কথা বলব।”

সামান্থার এই প্রতিক্রিয়াতে তাঁর সমর্থকদের একাংশ বেশ খুশি হয়েছেন। তাঁদের মতে, অভিনেত্রী তাঁর নিজস্ব ব্যক্তিগত জীবনে কী করবেন তা সম্পূর্ণভাবেই তাঁর নিজের সিদ্ধান্ত হওয়া উচিত।

আরও পড়ুন: হলুদ-নীল ট্র্যাডিশনাল আউটফিটে উত্‍সবের মেজাজে মজে অদিতি!