Sidharth Malhotra Fashion: উৎসবের মরসুমে ‘শেহনশা’র এই লুকে ক্রাশ খাচ্ছেন অনেকেই! মেরুন কুর্তায় স্টাইল স্টেটমেন্ট বজায় রাখলেন সিদ্ধার্থ

ই বিষয়ে কোনও সন্দেহ নেই যে পাজামা কুর্তায় পুরুষদেরও দেখায় উজ্জ্বল ও সুন্দর। তাতে তাদেরও নজর কাড়ে ভালই। তবে এবার কুর্তার সঙ্গে জিনস পরে স্টাইল স্টেটমেন্ট বজায় রাখলেন সিদ্ধার্থ মালহোত্রা।

Sidharth Malhotra Fashion: উৎসবের মরসুমে 'শেহনশা'র এই লুকে ক্রাশ খাচ্ছেন অনেকেই! মেরুন কুর্তায় স্টাইল স্টেটমেন্ট বজায় রাখলেন সিদ্ধার্থ
মেরুন কুর্তা ও কালো জিনসে সিদ্ধার্থ
Follow Us:
| Edited By: | Updated on: Oct 14, 2021 | 11:31 AM

উত্‍সবের দিনগুলিতে ভারতীয় পোশাক বা ঐতিহ্য়বাহী পোশাকেরই চল বেশি। তবে তাতে কোনও একঘেঁয়েমি নেই। বরং পোশাকের নানান ধরন ভারতীয় সংস্কৃতিকে উজ্জ্বল করে তোলে। ফ্যাশনের ছোঁয়ায় সেই সব পোশাকের কদর সারা বিশ্বে। সেই মোহে মুগ্ধ ভারতীয় চলচ্চিত্র জগতের অভিনেতা অভিনেত্রীরাও। এই বিষয়ে কোনও সন্দেহ নেই যে পাজামা কুর্তায় পুরুষদেরও দেখায় উজ্জ্বল ও সুন্দর। তাতে তাদেরও নজর কাড়ে ভালই। তবে এবার কুর্তার সঙ্গে জিনস পরে স্টাইল স্টেটমেন্ট বজায় রাখলেন সিদ্ধার্থ মালহোত্রা।

নবরাত্রির সপ্তাহে ‘শেহনশা’ অভিনেতা সিদ্ধার্থকে দেখা গেল মেরুন কুর্তা ও কালো জিনসের প্যান্টে। ফ্রন্ট ওপেন মেরুন কুর্তার স্টাইল কিছুটা শার্টের মত। জ্যাকেট টাইপের এই কুর্তা গলা হাই নেক। মেরুন রঙের এই কুর্তাটি ফুল হাতা। ফুল হাতা এই কুর্তার সঙ্গে সিদ্ধার্থ পরেছিলেন টাইট কালো জিনস। মেরুন রঙের কুর্তায় তাঁর এই লুক এখন সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে গিয়েছে। অনেকেই ক্রাশ খেয়ে গেছেন অভিনেতার এই লুকে।

View this post on Instagram

A post shared by Kunal Rawal (@kunalrawalofficial)

সিদ্ধার্থ এই এই ড্রেস আপটি করেছিলেন একটি জামাকাপড়ের ব্র্যান্ডের ফটোশুটের জন্য। তবে আপনি আপনার নবরাত্রির দিনে স্টাইল করার জন্য অনাহাসে সিদ্ধার্থের এই লুকটি বেছে নিতে পারেন। মেরুন রঙে কুর্তা এবং কালো রঙের জিনসের প্যান্টের সঙ্গে সিদ্ধার্থ বেছে নিয়েছেন কালো বুট জুতোও, যেটা তাঁর সম্পূর্ণ লুককে পূরণ করে দিচ্ছে।

ব্রিয়ার্ড‌ লুকের সঙ্গে বেশ নজর কেড়েছেন সিদ্ধার্থ মালহোত্রার এই লুক। অলংকার বলতে তিনি পরেছেন ডান হাতে একটি কালো রিস্টব্যান্ড।  যে কোনও এথনিক পোশাকে নিজের স্টাইল ও ফ্যাশনে চমক দেন এই অভিনেতা। তাঁর এই লুক দেখে বোঝাই যাচ্ছে যে তিনি বেশ বজায় রাখতে পারেন স্টাইল স্টেটমেন্ট।

ভারতীয় ফ্যাশন ডিজাইনার কুনাল রাওয়ালের লেবেল কুনাল থেকে এই সুন্দর কুর্তা-সেটটি নবরাত্রি স্পেশাল ফটোশ্যুটের জন্য বেছে নিয়েছিলেন সিদ্ধার্থ। যদি এই উত্‍সবের মরসুমে নিজেকে সুন্দর ভারতীয় সাজে সাজিয়ে তুলতে চান, তাহলে কিনে নিতে পারেন এই অপূর্ব সুন্দর কুর্তার সেটটি। দাম কত হবে ভাবছেন? ডিজাইনারের ওয়েবসাইটে এই কুর্তার আসল দাম লেখা রয়েছে ৬১ হাজার টাকা। শুধু উৎসব নয়, যে কোনও অনুষ্ঠানে এই কুর্তার সঙ্গে স্টাইল করতে পারবেন আপনিও।

আরও পড়ুন: দুর্গা পূজায় কীভাবে নিজেকে সাজাবেন তা জেনে নিন আপনার পছন্দের সেলিব্রিটিদের থেকেই…

আরও পড়ুন: এবার দুর্গাপুজোয় জিনস-শার্ট নয়, বাঙালি স্টাইলে ধুতি-পাঞ্জাবি কেমনভাবে সামলাবেন, তা জেনে নিন…

আরও পড়ুন: রিয়্যালিটি শোয়ের ফাইনালে শিল্পার এই অসাধারণ সুন্দর শাড়ির দাম শুনলে চমকে যাবেন…