Trending Jumsuits: ট্রেন্ডি থাকতে গেলে বেছে নেবেন কোন ধরনের জাম্পস্যুট? রইল টিপস

Jumpsuit: ব্লাউজ কিংবা টপ, হল্টার নেক এখন দেখা যায় সবেতেই। আর এই গলার ধরন খুব পছন্দও করছেন নারীরা। তাই জাম্পস্য়ুটেও দেখা যাচ্ছে হল্টার নেক। এই ধরনের জাম্পস্যুট একটা কুল লুক তৈরি করে দিতে পারে আপনাকে।

Trending Jumsuits: ট্রেন্ডি থাকতে গেলে বেছে নেবেন কোন ধরনের জাম্পস্যুট? রইল টিপস
ট্রেন্ডি থাকতে গেলে বেছে নেবেন কোন ধরনের জাম্পস্যুট? রইল টিপস
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2023 | 1:56 PM

সারা সপ্তাহ অফিসের পোশাকে পরতে পরতে একঘেঁয়ে লাগে, একথা অস্বীকার করার জায়গা নেই। উইকেন্ডের পার্টি কিংবা আউটিং-এর জন্য় তখন অন্য কিছু ট্রাই করতে ইচ্ছে হয়। আর যদি উইকেন্ডে (Weekend) নিজেকে অন্য়ভাবে সাজাতে চান, তবে জাম্পস্যুটের থেকে ভাল অপশন আর কিছু হতেই পারে না। তবে তার আগে জানতে হবে তো কোন ধরনের জাম্পস্য়ুট (Jumpsuit) বর্তমানে ট্রেন্ডিং? চিন্তা নেই, রইল আইডিয়া।

হাফ জাম্পস্যুট- বর্তমানে হাফ জাম্পস্যুট ফ্যাশানে ভীষণ ইন। এই ধরনের জাম্পস্যুট পরেও আরাম। আর স্টাইলের জন্যও সেরা। বিভিন্ন হাতার এই জাম্পস্য়ুট পাওয়া যায়।

ওয়াইড লেগ জাম্পস্যুট- জাম্পস্যুট এখন আর এক ধরনেই থেমে নেই। এই পোশাকে এসেছে নানা বৈচিত্র। এখন ওয়াইড লেগ জাম্পস্যুটেক কদর তাই তুঙ্গে। পা-খোলা এই জাম্পস্যুট বেশ নজর কাড়ে। বিভিন্ন হাতার এই জাম্পস্যুট পাওয়া গেলেও হাতাকাটা ওয়াইড লেগ জাম্পস্যুটই বেশি নজর কাড়ে

ফুল হাতা জাম্পস্য়ুট- এই ধরেনর জাম্পস্যুটও আজকাল খুব ট্রেন্ডিং। শুধু পার্টিতেই নয় রোজকার অফিসের জন্যও কলার তোলা ফুল হাতা জাম্পস্য়ুট পরতে পারেন। খুব স্মার্ট দেখায়।

অফ-সোল্ডার জাম্পস্যুট- বর্তমানে অফ-সোল্ডার ব্যাপারটাই মেয়েরা খুব পছন্দ করে। তাই জাম্পস্যুটেও এসেছে অফ-সোল্ডার স্টাইল। যেকোনও প্রিন্টের অফ-সোল্ডার জাম্পস্যুট বেছে নিতেই পারেন। স্টাইল ও আরাম দুই-ই বজায় থাকবে।

বেল্টযুক্ত জাম্পস্য়ুট- ফ্লোরার প্রিন্ট এখন ফ্যাশানে ভীষণভাবে ইন। একটু ঢিলে হাতা বেল্টযুক্ত জাম্পস্য়ুট হতে পারে আপনার উইকেন্ড পার্টির আউটফিট।

হল্টার নেক জাম্পস্য়ুট – ব্লাউজ কিংবা টপ, হল্টার নেক এখন দেখা যায় সবেতেই। আর এই গলার ধরন খুব পছন্দও করছেন নারীরা। তাই জাম্পস্য়ুটেও দেখা যাচ্ছে হল্টার নেক। এই ধরনের জাম্পস্যুট একটা কুল লুক তৈরি করে দিতে পারে আপনাকে।

স্ট্র্যাপলেস জাম্পস্যুট- আপনি যদি খোলামেলা পোশাক পরতে স্বাচ্ছন্দ্য়বোধ করেন তবে বেছে নিতে পারেন স্ট্র্য়াপলেস জাম্পস্যুটও। এই ধরনের জাম্পস্য়ুট বোল্ড লুক তৈরিতে সেরা।

ধুতি জাম্পস্যুট- আজকাল আরও একটি জাম্পস্যুট বাজারে এসেছে, তা হল ধুতি স্টাইল জাম্পস্য়ুট। বেশ অন্যরকম দেখায় এই ধরনের জাম্পস্যুট পরলে। পায়ের কাছে ধুতির মতো স্টাইলটাই এই ধরনের জাম্পস্যুটের প্রধান আকর্ষণ।