Valentines Day Outfit: এবারের ভ্যালেন্টাইন্স ডের দিন বেছে নিন আপনার সবচেয়ে পছন্দের লাল রঙের পোশাকগুলো…

Valentines Day Outfit: এবারের ভ্যালেন্টাইন্স ডের দিন বেছে নিন আপনার সবচেয়ে পছন্দের লাল রঙের পোশাকগুলো...

ভ্যালেন্টাইনস ডে-তে কী পরবেন, সেই নিয়ে আর নতুন করে ভাবার কিছু নেই। শুধু মন দিয়ে সাজলেই হবে। তবে, ভালবাসা উদযাপনের দিন লাল পোশাকের পাল্লা ভারী থাকে সব সময়ই।

TV9 Bangla Digital

| Edited By: শোভন রায়

Jan 28, 2022 | 7:19 AM

এই বছরেও সেই বিশেষ দিন প্রায় আসন্ন, মানে ভ্যালেন্টাইনস ডে (valentines day)। কোথায় যাবেন, কীভাবে সাজবেন সেই সব নিয়ে আর নিশ্চয়ই কিছু ভাবার নেই। সেসব প্ল্যান হয়েই গিয়েছে। কিন্তু এখন যা নিয়ে ভাবা প্রয়োজন, তা হল মেকআপ (Makeup) আর আউটফিট। আজ ভ্যালেন্টাইনস ডে আউটফিটস নিয়ে এই প্রতিবেদনে কিছু কথা বলা হল। ভ্যালেন্টাইনস ডে-তে কী পরবেন (valentines day red outfits), সেই নিয়ে আর নতুন করে ভাবার কিছু নেই। শুধু মন দিয়ে সাজলেই হবে। তবে, ভালবাসা উদযাপনের দিন লাল পোশাকের পাল্লা ভারী থাকে সব সময়ই।

এ লাইন লাল স্কার্ট:

এ-লাইন স্কার্ট পরতে পারেন এইদিন। এই পোশাক যেমন আপনি ডিনার ডেটেও পরতে পারেন, আবার লাঞ্চ ডেটেও চোখ বন্ধ করে পরতে পারেন এই স্কার্ট। লাল রঙে আপনাকে দারুণ দেখাবে। উপরে কালো রঙের টপ পরার চেষ্টা করুন। অবশ্যই পেন্সিল হিল জুতো পরবেন। খুব ভাল দেখাবে। ট্রাই করতে পারেন গ্লাস স্কিন লুক।

লাল রঙের রেগুলার ট্রাউজার:

শুধুই যে লাল রঙের টপ বা ড্রেস পরবেন তা নয়, পায়ের দিনেও একইভাবে নজর দিতে হবে। তাই তো আপনি চোখ বন্ধ করে বেছে নিতে পারেন লাল স্কার্ট, কিংবা লাল ট্রাউজার। সঙ্গে সাদা রঙের ক্রপ টপ পরতে পারেন। খুব ভাল মানাবে। প্যাস্টেল আইজ মেকআপ ট্রাই করুন। ভাল দেখাবে আপনাকে। আপনার ভ্যালেন্টাইনস ডে আউটফিট সবার নজর কাড়বে।

Valentines Day Red Dress

লাল ক্যাজুয়াল টপ:

যাঁদের সাজগোজের জন্য বেশি সময় নেই তাঁদের জন্য ওয়েস্টার্ন ক্যাজুয়াল আছে। টর্নড স্কিনি জিন্সের সঙ্গে লাল রঙের ক্যাজুয়াল টপ পরে নিন। চুল খোলা রাখুন। লাল লিপস্টিক ও স্মোকি আই শ্যাডো ব্যবহার করে দেখুন।

লাল ফিট অ্যান্ড ফ্লেয়ার ড্রেস:

ভ্যালেন্টাইনস ডে ডিনারে আপনি যদি একটি লাল ফ্লেয়ার ড্রেস পরতে পারেন তাহলে আপনাকে দারুণ সুন্দর দেখাতে পারে। চোখ বন্ধ করে বেছে নিন এই পোশাক। স্মোকি আইজ ও উইংড আইলাইনার পরতে ভুলবেন না।

লাল এথনিক এ লাইন ড্রেস:

ভ্যালেন্টাইনস ডে মানে শুধুই পশ্চিমী পোশাকের রমরমা হবে এমনটা নয়। তার চেয়ে বরং আপনি লাল প্রিন্টেড সুতির এথনিক ড্রেস ট্রাই করতে পারেন। পায়ে সাদা কনভার্স পরতে পারেন। চুল খোলা রাখুন কিংবা মেসি বান করতে পারেন।

তথ্যসূত্র: পপএক্সো

আরও পড়ুন: Manfred Thierry Mugler: ফ্যাশন দুনিয়ায় ফের নক্ষত্রপতন! চলে গেলেন বিখ্যাত ফরাসি ফ্যাশন ডিজাইনার ম্যানফ্রেড

আরও পড়ুন: Wardrobe Care: পুরনো পোশাক আপনার আলমারির জায়গা নষ্ট করছে, দেখে নিন কীভাবে আলমারিকে সুন্দরভাবে গুছিয়ে রাখা যায়…

আরও পড়ুন: Handcrafted organza saree: রশ্মিকার মতো অফ-হোয়াইট অরগ্যাঞ্জা রাখতে পারেন আপনার কালেকশনেও!

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA