Handcrafted organza saree: রশ্মিকার মতো অফ-হোয়াইট অরগ্যাঞ্জা রাখতে পারেন আপনার কালেকশনেও!

আজকাল অরগ্যাঞ্জা শাড়ি ফ্যাশনে ইন। সব বয়সেদের মেয়েদেরই পছন্দের তালিকায় রয়েছে এই শাড়ি। কিনতে পারেন আপনিও।

Handcrafted organza saree: রশ্মিকার মতো অফ-হোয়াইট অরগ্যাঞ্জা রাখতে পারেন আপনার কালেকশনেও!
এমন শাড়ি রাখতে পারেন আপনার ওয়ার্ড্রোবেও
Follow Us:
| Edited By: | Updated on: Jan 25, 2022 | 2:22 AM

ফ্যাশনে এখন ইন অরগ্যাঞ্জা (organza )। বিয়েবাড়ি ( Winter wedding) থেকে আইবুড়োভাত অনেকেই এখন এই শাড়ি বেছে নিচ্ছেন। শুধুই যে কম বয়সীদের মধ্যে একমাত্র এই শাড়ির চল, তা কিন্তু নয়। এই শাড়ির কদর সর্বত্র। সব সবয়ের সব মহিলাই কিন্তু এই শাড়ি কিনছেন। সম্প্রতি সাদা রঙের অরগ্যাঞ্জায় নিজেকে সাজিয়েছেন মডেল অভিনেত্রী রশ্মিকা মন্দানা। আর সেই ছবি তিনি শেয়ারও করেছেন তাঁর সোশ্যাল মিডিয়ায়। অরগ্যাঞ্জায় সাদা, প্যাস্টেল শেড ( handcrafted off-white organza) এসব রং কিন্তু এখন বেশ ইন। সেই সঙ্গে রুমির কথা থেকে ধার করে পোস্টে সুন্দর একটি ক্যাপশনও লিখেছেন অস্মিতা। তিনি লেখেন, যে পোশাকে আপনি স্বচ্ছন্দ্য এবং যে পোশাকে আপনার নিজেকে সুন্দর মনে হবে সেই পোশাকই পরুন। হাই-স্ট্রিট ফ্যাশন লেবেলর ডিজাইনার অঙ্কিতা জৈনের কাছ থেকে এই শাড়িটি উপহার পেয়েছেন রশ্মিকা।

অফ হোয়াইট অরগ্যাঞ্জায় শাড়ি পাড় আর বডি তৈরি র’সিল্ক দিয়ে। সেই সঙ্গে পুরো শাড়ি জুড়ে হ্যান্ড ফ্লোরাল এমব্রয়ডারি করা। রয়েছে পাড়ে মুক্তোর কাজও। এমন সুন্দর শাড়ির সঙ্গে ম্যাচিং করে দারুণ একটি ব্লাউজও পরেছিলেন তিনি। সাদা সার্টিনের মুক্তো দেওয়া স্লিভলেস ব্লাউজ। গলায় সোনালি রঙের হার, কানে দুল আর হাতে ওভার সাইজ সোনালি আংটি।

View this post on Instagram

A post shared by Rashmika Mandanna (@rashmika_mandanna)

আজকাল বিয়েতেও অনেকে এই রকম ভারী কাজের অরগ্যাঞ্জা পরছেন। যদি আপনিও বিয়ের জন্য এমন শাড়ি নিতে চান তাহলে কিন্তু নিতেই পারেন। দাম পড়বে মাত্র ৩১, ৫০০। এমন শাড়ির সঙ্গে খুব হালকা মেকআপ করেছেন রশ্মিকা। মুখে হালকা ফাউন্ডেশনে চাট আপ। তবে উজ্জ্বল ত্বকের জন্য ব্লাশার ব্যবহার করেছেন। এছাড়াও মাসকারা আর আইলাইনার তো আছেই। এই সবের সঙ্গে তিনি কপালে পরেছিলেন ছোট্ট সোনালি টিপ। চোখের মেকআপ তাঁর বড়ই সূক্ষ্ম। আর তাই চোখ বারবার সেদিকেই টানছে।

সামনেই বন্ধুর বিয়ে ? তাহলে এমন অরগ্যাঞ্জা শাড়ি বেছে নিতে পারেন আপনিও। শীত বা গরম যে কোনও সময় যেমন এই শাড়ি পরা যায় তেমনই কিন্তু এই শাড়িতে সুন্দর করে সাজা যায়। মেকআপ হোক সাহসী আর সেই সঙ্গে গয়না পরুন একদম অল্প। এতেই কিন্তু সবার চাইতে একদম অন্যরকম লাগবে আপনাকে।

আরও পড়ুন: Wardrobe Care: পুরনো পোশাক আপনার আলমারির জায়গা নষ্ট করছে, দেখে নিন কীভাবে আলমারিকে সুন্দরভাবে গুছিয়ে রাখা যায়…