PM Modi’s Birthday: ৫৬টি পদের ‘বিশেষ থালি’ ৪০ মিনিটে শেষ করলে হাতে পাবেন ৪.৫ লক্ষ টাকা! মোদীর জন্মদিনে দারুণ অফার এই রেস্তোরাঁর

Special Thali: ১৭ সেপ্টেম্বর থেকে এই রেস্তোরাঁটি বিশেষ থালিটিকে ৫৬ ইঞ্চি মোদীজি থালি হিসেবে পরিবেশন করা হবে বলে জানানো হয়েছে।

PM Modi's Birthday: ৫৬টি পদের 'বিশেষ থালি' ৪০ মিনিটে শেষ করলে হাতে পাবেন ৪.৫ লক্ষ টাকা!  মোদীর জন্মদিনে দারুণ অফার এই রেস্তোরাঁর
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2022 | 10:05 AM

প্রধানমন্ত্রীর জন্মদিন ঘিরে সারা দেশ জুড়ে অন্যরকম উত্‍সবে পরিণত হয়েছে। ১৭ সেপ্টেম্বর, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ৭২ বছরে পা দিতে চলেছেন। দিল্লির এক রেস্তোরাঁ এই বিশেষ দিনে এক অভিনব উপায়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল। নরেন্দ্র মোদীর ৭২ তম জন্মদিন উপলক্ষ্যে ওই রেস্তোরাঁটি এক বিশেষ থালির ব্যবস্থা করেছেন, যেখানে প্রায় ৫৬টি পদ অন্তর্ভুক্ত থাকবে। মোদীর জন্মদিনে র কথা মাথায় রেখে এই থালির নামকরণও করা হয়েছে বেশ অভিনব পদ্ধতিতে। থালির নাম ৫৬ ইঞ্চি চেস্ট। Ardor 2.1 নামে ওই রেস্তোরাঁটি দিল্লির কনট প্লেসে অবস্থিত। ১৭ সেপ্টেম্বর থেকে এই রেস্তোরাঁটি বিশেষ থালিটিকে ৫৬ ইঞ্চি মোদীজি থালি হিসেবে পরিবেশন করা হবে বলে জানানো হয়েছে।

এএনআই-কে দেওয়া সাক্ষাত্‍কার দেওয়ার সময় রেস্তোরাঁর মালিক সুমিত কালরা জানিয়েছেন, আমি প্রধানমন্ত্রীকে খুব শ্রদ্ধা করি। আমরা তাঁকে তার জন্মদিনে স্পেশাল কিছু করতে চেয়েছিলাম। তাই আমরা এই গ্র্যান্ড থালিটি চালু করার সিদ্ধান্ত নিয়েছি। যার নাম রেখেছি ৫৬ ইঞ্চি মোদীজি থালি। প্রথমে আমরা অনেক উপহারের কথা ভেবেছিলাম। সেই উপহার এমন হবে যা তাঁকে আকর্ষণ করতে পারে। প্রধানমন্ত্রীর জন্মদিনে তাকে আমন্ত্রণ জানাতে পারি না। আমন্ত্রণ জানালেও তিনি নিরাপত্তার কারণে আসতে পারবেন না। প্রধানমন্ত্রীর জন্মদিনে স্পেশাল কিছু করতে চেয়েছিলাম। তাই তার সকল ভক্তদের জন্য এই থালির ব্যবস্থা করা হয়েছে। ভক্তরা সকলে এসে এই থালি খেতে পারবেন আমাদের রেস্তোরাঁতে।

১৭ সেপ্টেম্বর থেকে আগামী ২৬ সেপ্টেম্বর পর্যন্ত সমস্ত গ্রাহকরা রেস্তোরাঁয় এই অভিনব থালির স্বাদ যেমন গ্রহণ করতে পারবেন, তেমনি তারা কেদারনাথ ভ্রমণেরও সুযোগ পেতে পারেন। রেস্তোরাঁর তরফে জানানো হয়েছে, এই কেদারনাথ যাওয়ার টিকিট জিতলে যেতে পারবেন দুজন।সাধারণত কাপলদের জন্য এই টিকিট পেতে এই বিশেষ থালি অর্ডার করতে হবে। এখানেই শেষ নয়, কেদারনাথ ট্রিপের সম্পূর্ণরূপে স্পনসর করবে ওই রেস্তোরাঁটিই।

যদিও থালিটি ইতোমধ্যেই দারুণ আকর্ষণীয় হয়ে উঠেছে। ভাইরাল হয়ে যাওয়া এই বিশেষ থালিটির কথা এখন লোকের মুখে মুখে ছড়িয়ে পড়েছে। রেস্তোরাঁর মালিক ঘোষণা করেছেন, যে কোনও দুজন যারা ৪০ মিনিটের মধ্যে এই থালি শেষ করতে পারবেন তাঁদের ৪.৫ লক্ষ টাকা নগদ পুরস্কার দেওয়া হবে। প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে এই রেস্তোরাঁর ধামাকাদার ঘোষণায় রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে এলাকাবাসীদে মধ্যে, মন কেড়েছে ভোজনরসিকদের জন্য়।

এই বছর, মধ্যপ্রদেশে জন্মদিন পালন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তার একটা কারণও আছে। নামিবিয়া থেকে কুনো জাতীয় উদ্যানে আসছে মোট ৮টি চিতা। কয়েকযুগ পর ফের ভারতের মাটিতে দেখা যাবে বিশ্বের দ্রুততম প্রাণীটিকে। এদিন ওই ৮টি চিতাকে স্বাগত জানাতেই উপস্থিত থাকবেন মধ্যপ্রদেশে। এখানেই শেষ নয়, সারা দেশে সেবা পাখওয়াদার অধীনে বিভিন্ন অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছে।