Celebrity Wedding Dresses: বিয়ের দিনে লাল শাড়িতে নিজেকে সাজিয়েছেন যে সব বলি তারকা

Celebrity wedding: বিয়ে মানেই লাল বেনারসি। সম্প্রতি পত্রলেখার বেনারসি নজর কেড়েছে নেটিজেনদের।

| Edited By: | Updated on: Nov 17, 2021 | 8:21 AM
নভেম্বর মানেই বাতাসে শীতের আমেজ। সেই সঙ্গে নভেম্বর মানেই বিয়ের মরশুম। দোরগোড়ায় অগ্রহায়ণ।  সামনেই যাঁরা বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁদের এখন প্রস্তুতি তুঙ্গে। প্রত্যেকের জীবনেই অন্যতম গুরুত্বপূর্ণ দিন হল এই বিয়ে। জীবনের নতুন অধ্যায়ের শুরু। আর এই বিশেষ দিনটি ঘিরে থাকে অনেক স্বপ্ন। বিয়ে মানেই লালের ঘনঘটা। যদিও এখন অনেকেই এই দিনের জন্য অন্য রং বেছে নেন তবুও পছন্দের তালিকায় এখনও শীর্ষে লাল রং। এমনকী বলিউডের তারকারাও তাঁদের এই বিশেষ দিনের জন্য বেছে নিচ্ছেন লাল রং এর শাড়ি কিংবা লেহঙ্গা। সম্প্রতি রাজকুমার রাও এর সঙ্গে গাঁটছড়া বাঁধলেন অভিনেত্রী পত্রলেখা পাল। সব্যসাচীর ডিজাইন করা লাল রঙের বেনারসিতে সেজেছিলেন তিনি। সব থেকে বেশি নেটিজেনদের নজর কেড়েছে পত্রলেখার ওড়না। বিয়ের দিন আর কোন বলি অভিনেত্রীরা সেজেছিলেন লাল শাড়ি-লেহঙ্গায়। দেখে নিন এক নজরে।

নভেম্বর মানেই বাতাসে শীতের আমেজ। সেই সঙ্গে নভেম্বর মানেই বিয়ের মরশুম। দোরগোড়ায় অগ্রহায়ণ। সামনেই যাঁরা বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁদের এখন প্রস্তুতি তুঙ্গে। প্রত্যেকের জীবনেই অন্যতম গুরুত্বপূর্ণ দিন হল এই বিয়ে। জীবনের নতুন অধ্যায়ের শুরু। আর এই বিশেষ দিনটি ঘিরে থাকে অনেক স্বপ্ন। বিয়ে মানেই লালের ঘনঘটা। যদিও এখন অনেকেই এই দিনের জন্য অন্য রং বেছে নেন তবুও পছন্দের তালিকায় এখনও শীর্ষে লাল রং। এমনকী বলিউডের তারকারাও তাঁদের এই বিশেষ দিনের জন্য বেছে নিচ্ছেন লাল রং এর শাড়ি কিংবা লেহঙ্গা। সম্প্রতি রাজকুমার রাও এর সঙ্গে গাঁটছড়া বাঁধলেন অভিনেত্রী পত্রলেখা পাল। সব্যসাচীর ডিজাইন করা লাল রঙের বেনারসিতে সেজেছিলেন তিনি। সব থেকে বেশি নেটিজেনদের নজর কেড়েছে পত্রলেখার ওড়না। বিয়ের দিন আর কোন বলি অভিনেত্রীরা সেজেছিলেন লাল শাড়ি-লেহঙ্গায়। দেখে নিন এক নজরে।

1 / 5
দিয়া মির্জার লাল বেনারসি

লকডাউনের মধ্যেই বিয়ে সেরেছেন দিয়া মির্জা। লাল-সোনালির ট্র্যাডিশন্যাল বেনারসিতেই সেজেছিলেন দিয়া। সেই সঙ্গে তিনিও নিয়েছিলেন ম্যাচিং লাল ওড়না।

দিয়া মির্জার লাল বেনারসি লকডাউনের মধ্যেই বিয়ে সেরেছেন দিয়া মির্জা। লাল-সোনালির ট্র্যাডিশন্যাল বেনারসিতেই সেজেছিলেন দিয়া। সেই সঙ্গে তিনিও নিয়েছিলেন ম্যাচিং লাল ওড়না।

2 / 5
দীপিকার বিয়ের সাজ

বিয়েতে লাল ট্র্যাডিশন্যাল কাঞ্জিভরমে সেজেছিলেন দীপিকা পাড়ুকোন। সঙ্গে দক্ষিণি ধাঁচের টেম্পল গয়না। রণবীরের সঙ্গে কোঙ্কনি মতের বিয়ের সময় সব্যসাচীর ডিজাইন করা এই শাড়িতেই সেজেছিলেন তিনি।

দীপিকার বিয়ের সাজ বিয়েতে লাল ট্র্যাডিশন্যাল কাঞ্জিভরমে সেজেছিলেন দীপিকা পাড়ুকোন। সঙ্গে দক্ষিণি ধাঁচের টেম্পল গয়না। রণবীরের সঙ্গে কোঙ্কনি মতের বিয়ের সময় সব্যসাচীর ডিজাইন করা এই শাড়িতেই সেজেছিলেন তিনি।

3 / 5
অঙ্গীরা ধর

অঙ্গদ তিওয়ারির সঙ্গে বিয়ের দিন লাল সিল্কের শাড়িতে সেজেছিলেন অঙ্গীরা। সঙ্গে ছিল ম্যাচিং লাল ওড়না।

অঙ্গীরা ধর অঙ্গদ তিওয়ারির সঙ্গে বিয়ের দিন লাল সিল্কের শাড়িতে সেজেছিলেন অঙ্গীরা। সঙ্গে ছিল ম্যাচিং লাল ওড়না।

4 / 5
ইয়ামি গৌতম

লাল সিল্কের শাড়ি, লাল ওড়না আর সোনার গয়নায় সেজে বিয়ের পিঁড়িতে বসেছিলেন ইয়ামি গৌতম। একরকম চুপিসাড়েই বিয়ে করেন পরিচালক আদিত্য ধরকে। বিয়ের সাজে ইয়ামিকে দেখতেও লাগছিল খুব সুন্দর।

ইয়ামি গৌতম লাল সিল্কের শাড়ি, লাল ওড়না আর সোনার গয়নায় সেজে বিয়ের পিঁড়িতে বসেছিলেন ইয়ামি গৌতম। একরকম চুপিসাড়েই বিয়ে করেন পরিচালক আদিত্য ধরকে। বিয়ের সাজে ইয়ামিকে দেখতেও লাগছিল খুব সুন্দর।

5 / 5
Follow Us: