Numerology: সম্পদের ক্ষেত্রে কোন সংখ্যার মানুষরা বেশি ভাগ্যবান জানেন?

সংখ্যাতত্ত্ব অনুসারে, যে ব্যক্তিরা যে কোনও মাসের ৯, ২৭ বা ১৮ তারিখে জন্মগ্রহণ করেন, তাদের রেডিক্স সংখ্যা ৯ হয়।

Numerology: সম্পদের ক্ষেত্রে কোন সংখ্যার মানুষরা বেশি ভাগ্যবান জানেন?
Follow Us:
| Edited By: | Updated on: Nov 29, 2021 | 6:21 AM

আমরা আমাদের চারপাশে এমন অনেক মানুষকে দেখি, যাঁদের উপর মা লক্ষ্মী সর্বদা কৃপা বজায় রাখেন। যাঁদের ওপর মা লক্ষ্মী ধন-সম্পদের বর্ষণ করেন, তাঁদের ধন-সম্পদ ও সমৃদ্ধির কোনও অভাব হয় না। তবে সবার ক্ষেত্রে এমনটা হয় না। এমন কিছু র‍্যাডিক্সের মানুষ আছে যাদের সব সময় অর্থের বর্ষণ হয়। সংখ্যাতত্ত্বে বিশ্বাস করা হয় যে একজন ব্যক্তির জীবনের ভাগ্য কী হবে, তা তাঁর জন্ম তারিখের মূলাঙ্ক নির্ধারণ করে।

কথিত আছে যে ভাল মূল্য যুক্ত ব্যক্তিরা সর্বদা মা লক্ষ্মীর আশীর্বাদ পান। সংখ্যাতত্ত্ব অনুসারে, যে ব্যক্তিরা যে কোনও মাসের ৯, ২৭ বা ১৮ তারিখে জন্মগ্রহণ করেন, তাদের রেডিক্স সংখ্যা ৯ হয়। এই রাশির জাতক জাতিকাদের অধিপতি মঙ্গল। বলা হয়ে থাকে যে ৯ নম্বরের ব্যক্তিরা অর্থের দিক থেকে সর্বদা ভাগ্যবান। এই সংখ্যার মানুষের মধ্যে প্রবল ইচ্ছাশক্তি থাকে। এমন পরিস্থিতিতে আসুন জেনে নেওয়া যাক এই র‍্যাডিক্সের মানুষের ভিতরে আর কী বিশেষত্ব আছে?

ব্যক্তিত্ব

এই র‍্যাডিক্সের ব্যক্তিরা তাঁদের কথায় অটল থাকে।  তবে এসব মানুষের জীবনে অনেক সংগ্রাম আছে। কিন্তু তাঁরা খোলাখুলি চ্যালেঞ্জের মোকাবেলা করেন। এই মানুষগুলো খুবই বুদ্ধিমান হন। এই ব্যক্তিদের বিভিন্ন বিষয়ে জ্ঞান আছে।

পরিবারের সঙ্গে সম্পর্ক

প্রায়শই এই সংখ্যার মানুষদের তাঁদের ভাইবোনদের সঙ্গে খুব একটা ভাল সম্পর্ক থাকে না। এসব মানুষের ভাইবোনদের নিয়ে বিভক্তির অবস্থা বিরাজ করছে। শুধু তাই নয়, র‍্যাডিক্স ৯ -এর ব্যক্তিরা খুব আত্মমর্যাদাশীল এবং রাগী হয়। তাঁদের দাম্পত্য জীবনে নানা সমস্যা থাকে। এই ব্যক্তিদের এক সঙ্গে দুটি প্রেমের সম্পর্ক থাকারও সম্ভাবনা রয়েছে।

রাজনীতির প্রতি আবেগ

রাজনীতির মাঠের জন্য এই র‍্যাডিক্সের  ব্যক্তিরাই সেরা হন। শুধু তাই নয়, এই সংখ্যার ব্যক্তিরা আইএএস, আইপিএস, রেলওয়ে ইত্যাদি সরকারী সেক্টরেও ভাল পারফর্ম করেন। এই র‍্যাডিক্সের ব্যক্তিরা সাহসী, যার কারণে তাঁরা সহজেই সবার চ্যালেঞ্জের মোকাবেলা করতে পারেন।

আর্থিকভাবে স্বছল

বিশেষ বিষয় হল ৯ নম্বর জাতকরা অর্থনৈতিক ক্ষেত্রে অনেক উন্নতি করেন। তাঁদের জীবনে অর্থের কোনও অভাব হয় না।অনেক সময় তাঁরা যা আয় করে তার চেয়ে বেশি খরচ করেন। তবুও আর্থিক অবস্থার অবনতি খুব একটা হয় না। এই র‍্যাডিক্সের ব্যক্তিরা কখনোই ঝুঁকিপূর্ণ কাজ করতে ভয় পান না।

আরও পড়ুন: আপনার মোবাইল ওয়ালপেপার কেমন হবে তা ভাগ্য নম্বর অনুযায়ী বেছে নিন

আরও পড়ুন: পায়ে কালো সুতো পরলে কী হয়? ভাগ্যের চাকা ঘোরাতে কোন পায়ে কবে কালো সুতো পরবেন?

আরও পড়ুন: মহাবিশ্বের প্রাচীন ও শক্তিশালী শব্দ কী? দিনে কতবার, কখন উচ্চারণ করলে সবদিক মঙ্গলময় হয়, জানেন?