Vastu Tips: ঘরের এই কোণে পিঁপড়ের দেখা মিলেছে? বাস্তু মতে আসতে পারে শুভ সংবাদ

Auspicious Signs: বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, ঘরে পিঁপড়ে বের হওয়ার মতো ঘটনা আসলে আপনার জীবনে কিছু ভালো কিছু হওয়ার দিকে নির্দেশ দিতে পারে।

Vastu Tips: ঘরের এই কোণে পিঁপড়ের দেখা মিলেছে? বাস্তু মতে আসতে পারে শুভ সংবাদ
Follow Us:
| Edited By: | Updated on: Nov 29, 2022 | 4:15 PM

আমাদের সকলের বাড়িতে ছোট ছোট অসংখ্য প্রাণী বিচরণ করে। এদের মধ্যে এমন কিছু প্রাণী আছে যারা আপনার ভাগ্যও বদলে দিতে পারে! বাড়িতে এই প্রাণীগুলি থাকা ভাল বলে মনে করা হয়। এমনকী বাড়িতে পিঁপড়ে (Ants in Home) দেখাও শুভ বলে মনে করা হয়। ঘরে পিঁপড়ে বের হওয়ার মতো বিষয়কে আমরা সাধারণত বিশেষ পাত্তা দিই না। অথচ জানলে অবাক হবেন, বাস্তু (Vastu) বিশেষজ্ঞরা বলছেন, ঘরে পিঁপড়ে বের হওয়ার মত ঘটনা ঘটলে আপনার জীবনে কিছু ভাল কিছু হওয়ার দিকে নির্দেশ দিতে পারে। আবার পিঁপড়ের গতিবিধিও কিন্তু আপনাকে আসন্ন বিপদের সংকেত দেয়। কীভাবে পিঁপড়ের কীভাবে শুভ বা অশুভ কিছু ঘটার আগে বার্তা দেয়, তা দেখে নিন একনজরে…

• উত্তর দিক থেকে কালো পিঁপড়ে আপনার বাড়িতে ঢুকলে তা আপনার জন্য শুভ সংবাদ আসার ইঙ্গিত দেয়। তবে দক্ষিণ দিক থেকে আসলেও তা শুভ লক্ষণই। পূর্ব দিক থেকে যদি পিঁপড়ে আসে, তাহলে বুঝতে হবে আপনার বাড়িতে দ্রুত ইতিবাচক খবর আসবে। আবার বাড়ির পশ্চিম দিক থেকে কালো পিঁপড়ের বের হওয়া বিদেশ ভ্রমণের ইঙ্গিত দেয়। কালো পিঁপড়েগুলিকে সম্পদের প্রতীক মনে করা হয়। বাস্তুশাস্ত্রের বিশ্বাস অনুসারে, কালো পিঁপড়ে সবসময় আপনার জীবনে ইতিবাচক বার্তা বহন করে।

• লাল পিঁপড়ে এবং কালো পিঁপড়ে ভিন্ন বিষয় নির্দেশ করে। যদি আপনার বাড়িতে কালো পিঁপড়ে আসতে থাকে, তবে এটি ইঙ্গিত দেয় ভবিষ্যতে সুখ এবং সমৃদ্ধির সময় আসতে চলেছে। কালো পিঁপড়েকে খাওয়ানো শুভ। কালো পিঁপড়ের আগমনও বস্তুবাদী জিনিসের জন্য শুভ বলে মনে করা হয়।

• ঘরে লাল পিঁপড়ে দেখা গেলে সাবধান। আপনার বাড়ির কোথাও লাল পিঁপড়ে দেখলে সতর্ক হন। লাল পিঁপড়ে অশুভ লক্ষণ হিসাবে বিবেচিত হয়। লাল পিঁপড়ে ভবিষ্যতের ঝামেলা, বিবাদ, অর্থ ব্যয়ের ইঙ্গিতও দেয়। যদি আপনার বাড়িতে লাল পিঁপড়ে আসে তাহলে এই সমস্ত অশুভ ঘটনা ঘটতে পারে আপনার সঙ্গে। তবে লাল পিঁপড়ের দল মুখে ডিম নিয়ে ঘর থেকে বের হতে দেখা যায়, তাহলে তা খুবই শুভ বলে মনে করা হয়। এটা বিশ্বাস করা হয় যে এই ঘটনা গৃহের নেতিবাচক শক্তিকে দূর করে। এর সঙ্গে সঙ্গে আপনার জীবনেও দ্রুত অগ্রগতির দিকেই নির্দেশ করে।

• চালের হাঁড়ি থেকে পিঁপড়ে বের হয়ে আসছে? তাহলে এই ঘটনা অত্যন্ত শুভ বলেই মনে করা হয়। এই ঘটনা আপনার সম্পদ বৃদ্ধির ইঙ্গিত দেয়। এছাড়া অর্থ সংক্রান্ত সমস্যাও দূরে থাকবে বলেই বোঝা যায়।

• বাস্তুশাস্ত্র অনুসারে, আপনি যদি দেখেন পিঁপড়েগুলি বাড়ির উপর দিয়ে হেঁটে যাচ্ছে তবে এই ঘটনা নির্দেশ করে যে আপনার জীবনে সুখ, শান্তি এবং সমৃদ্ধি আসতে চলেছে। অন্যদিকে, যদি দেওয়াল থেকে পিঁপড়ে নেমে আসে, তবে তা আপনার জীবনে সমস্যা তৈরি হওয়ার সংকেত দেয়।

• ছাদ থেকে পিঁপড়ে বেরতে দেখলে তা আসন্ন অর্থ লাভের প্রতি ইঙ্গিত করে। এমনকী আপনার সম্পদবৃদ্ধিরও ইঙ্গিত দেয়। দাম্পত্য জীবনে সুখ আসা ও সন্তান সংক্রান্ত সমস্যাও দূর হওয়ার দিকে নির্দেশ করে এই ঘটনা।

(Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।)