Swapna Shastra: স্বপ্নে বানর দেখার পেছনে লুকিয়ে আছে গভীর অর্থ, কী বলছে স্বপ্নশাস্ত্র?

Monkey in a Dream: অনেকসময় আমরা স্বপ্নে গরু, বানর, ঘোড়া, সোনা, রুপো বা আরও অনেক কিছু দেখি। কিন্তু আপনি কি জানেন এগুলোর আড়ালে লুকিয়ে আছে গভীর অর্থ?

Swapna Shastra: স্বপ্নে বানর দেখার পেছনে লুকিয়ে আছে গভীর অর্থ, কী বলছে স্বপ্নশাস্ত্র?
Follow Us:
| Edited By: | Updated on: Nov 28, 2022 | 12:21 PM

সবাই ঘুমের (Sleeping) মধ্যে স্বপ্ন দেখে (Dream) এবং স্বপ্নে আমরা একটি ভিন্ন জগৎ দেখতে পাই। কিছু মানুষ ঘুম থেকে ওঠার সঙ্গে সঙ্গে তাদের স্বপ্ন ভুলে যায়, আবার কিছু কিছু স্বপ্ন আছে যা চাইলেও ভোলা যায় না। স্বপ্ন বিজ্ঞান মতে, স্বপ্নে যা কিছু দেখা যায় তার কোনও না কোনও অর্থ থাকে। এই জিনিসগুলি আমাদের ভবিষ্যত সম্পর্কে ইঙ্গিত দেয় এবং স্বপ্নের অর্থ বুঝে আমরা ভবিষ্যৎ নিয়ে সতর্ক হতে পারি। উদাহরণ হিসেবে বলা যায় স্বপ্নে শস্যের স্তুপের উপর দাঁড়িয়ে থাকার অর্থ হল খুব শীঘ্র আপনি সম্পদের মালিক হতে চলেছেন। আবার স্বপ্নে জল ভর্তি কলসি দেখলেও ধনলাভের যোগ তৈরি হয়। দাঁত ভেঙে যাওয়ার স্বপ্নও অর্থপ্রাপ্তির ইঙ্গিতই দেয়। নিজেকে মাটি খুঁড়তে দেখার অর্থ হল ভবিষ্যতে আপনি কোনও কাজে সফল হবেন। ব্যবসা বা চাকরিতে উন্নতি হবে। একইরকমভাবে নিজেকে ঢোল বাজাতে দেখাও শুভ স্বপ্ন। অন্যদিকে, কেউ যদি স্বপ্নে বানর দেখে, তাহলে তার পিছনেও অনেক অর্থ লুকিয়ে থাকে। আসুন জেনে নেওয়া যাক স্বপ্নে বানরকে কোন রূপে দেখা শুভ এবং অশুভ বলে বিবেচিত হয়।

বানর হাসছে দেখলে

স্বপ্ন বিজ্ঞান অনুসারে, আপনি যদি স্বপ্নে একটি বানরকে হাসতে দেখেন, তাহলে বুঝবেন আপনার শুভ সময় শুরু হতে চলেছে। এই স্বপ্নটি খুব শুভ বলে মনে করা হয় এবং এর অর্থ হল আগামী সময়ে, সমাজে আপনার সম্মান বাড়তে পারে এবং কারও সঙ্গে পুরনো শত্রুতাও শেষ হতে পারে।

বানরকে খেতে দেখা

স্বপ্ন বিজ্ঞানের মতে, কেউ যদি স্বপ্নে বানরকে কিছু খেতে দেখে, তবে তা অশুভ লক্ষণ বলে মনে করা হয়। এই স্বপ্নটি বলে যে আপনার ভবিষ্যতের জন্য সতর্ক হওয়া উচিত। কারণ আগামী সময়ে আপনাকে এবং আপনার পরিবারকে কোনো বড় সমস্যায় পড়তে হতে পারে।

রাগী বানর

স্বপ্নে যদি ক্রোধান্বিত বানর দেখতে পান, তাহলে বুঝবেন আপনি কোনও বড় সমস্যায় পড়তে চলেছেন বা পুরো ঝামেলার পাহাড় ভেঙে যেতে চলেছে। এই স্বপ্নটি একটি অশুভ লক্ষণ এবং এর পরে আপনার লোকের সাথে ঝগড়া হতে পারে। এর পাশাপাশি সম্মানহানিও ঘটতে পারে।

স্বপ্নে বানরের পাল দেখা

স্বপ্ন শাস্ত্রে বলা হয়েছে যে স্বপ্নে বানরের পাল দেখা একটি শুভ লক্ষণ এবং নিকট ভবিষ্যতে আপনি অবশ্যই অর্থ পাবেন। এই স্বপ্নটি কেবল আপনার জন্যই নয়, আপনার পরিবারের জন্যও খুব শুভ প্রমাণিত হবে।

(Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।)