Asian Paints: ঘরের দেওয়ালে ড্যাম্পের সমস্যা? এশিয়ান পেইন্টসের ‘স্মার্টকেয়ার হাইড্রোলক এক্সট্রিম’ দেবে চিরতরে মুক্তি

স্মার্টকেয়ার হাইড্রোলক এক্সট্রিম দেশের সব প্রান্তেই সহজ লভ্য হবে বলে জানিয়েছে এশিয়ান পেইন্টস। ওই সংস্থা আরও জানিয়েছে, তাদের এই নতুন পণ্য ঘরের দেওয়ালে জল বসে যাওয়ার সমস্যা থেকে চিরতরে মুক্তি দেবে।

Asian Paints: ঘরের দেওয়ালে ড্যাম্পের সমস্যা? এশিয়ান পেইন্টসের ‘স্মার্টকেয়ার হাইড্রোলক এক্সট্রিম’ দেবে চিরতরে মুক্তি
এশিয়ান পেইন্টসের বিজ্ঞাপনে রণবীর ও সিন্ধু।Image Credit source: Asian Paints
Follow Us:
| Edited By: | Updated on: Sep 01, 2023 | 1:09 PM

ঘরের দেওয়ালে স্যাঁতস্যাঁতে হয়ে যাচ্ছে? ঘরের দেওয়ালকে ওয়াটার প্রুফ করতে চান? এই সমস্যার সমাধান নিয়ে এল এশিয়ান পেইন্টস। বিখ্যাত রং প্রস্তুতকারক সংস্থা নিয়ে এল ‘স্মার্টকেয়ার হাইড্রোলক এক্সট্রিম’। ঘরের ভিতরটাকে ওয়ারটার প্রুফ করে তুলবে এটি। এই পেইন্ট লাগানোও খুবই সহজ। ‘স্মার্টকেয়ার হাইড্রোলক এক্সট্রিম’ ঘরের দেওয়ালে জলের সমস্যা থেকে চিরমুক্তি দেবে। এশিয়ান পেইন্টস এই বিশেষ পণ্যের জন্য রণবীর কাপুর এবং পিভি সিন্ধুকে ব্র্যান্ড অ্যাম্বাসাডর করেছে।

স্মার্টকেয়ার হাইড্রোলক এক্সট্রিম দেশের সব প্রান্তেই সহজ লভ্য হবে বলে জানিয়েছে এশিয়ান পেইন্টস। ওই সংস্থা আরও জানিয়েছে, তাদের এই নতুন পণ্য ঘরের দেওয়ালে জল বসে যাওয়ার সমস্যা থেকে চিরতরে মুক্তি দেবে। ওয়াটার প্রুফ করবে দেওয়ালকে। ঘরের দেওয়ালে ড্যাম্পের সমস্যা থেকে মুক্তি পেতে গৃহস্থের ভবিষ্যতের ভরসা হয়ে উঠতে চলেছে এই হাইড্রোলক এক্সট্রিম।

হাইড্রোলক এক্সট্রিম নিয়ে এশিয়ান পেইন্টই জানিয়েছে, ড্যাম্প, দেওয়ালে ছোপ দাগের সমস্যা থেকে পুরোপুরি মুক্তি দেবে এই পণ্য। এতে পাঁচ বছরের ওয়ার‌্যান্টি দিচ্ছে হাইড্রোলক এক্সট্রিম।