Virat Kohli’s 100th Test: মাঠের মধ্যে কোহলির গালে চুমু একে দিলেন স্ত্রী অনুষ্কা, দেখুন ভিডিও

India vs Sri Lanka: কোহলির ছেলেবেলার হিরো দ্রাবিড় তাঁকে স্মারক ও ক্যাপ দেওয়ার আগে প্রশংসায় ভরিয়েছেন। তখন বিরাটের পাশেই দাঁড়িয়েছিলেন অনুষ্কা। স্বামীর মাইলস্টোন ম্যাচের জন্য তাঁর খুশিও চোখেমুখে ফুটে উঠছিল।

Virat Kohli’s 100th Test: মাঠের মধ্যে কোহলির গালে চুমু একে দিলেন স্ত্রী অনুষ্কা, দেখুন ভিডিও
Virat Kohli’s 100th Test: মাঠের মধ্যে কোহলির গালে চুমু একে দিলেন স্ত্রী অনুষ্কা, দেখুন ভিডিও
Follow Us:
| Edited By: | Updated on: Mar 04, 2022 | 2:55 PM

মোহালি: ২০১১ সালের জুন মাসে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট অভিষেক হয়েছিল বিরাট কোহলির (Virat Kohli)। আর আজ, মোহালিতে নিজের কেরিয়ারের শততম টেস্ট ম্যাচ খেলতে নামলেন কোহলি। দেশের মাঠে নিজের মাইলস্টোন ম্যাচ শুরু হওয়ার আগে ছেলেবেলার হিরো রাহুল দ্রাবিড়ের হাত থেকে ১০০তম টেস্ট ম্যাচের (Virat Kohli’s 100th Test) জন্য বিশেষ ক্যাপ ও স্মারক পেয়েছেন কোহলি। আর এই সম্মান পাওয়ার সময় কোহলির পাশে ছিলেন তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কাকে বরাবর কোহলির পাশে দাঁড়াতে দেখা গিয়েছে। তা সে কোহলি কঠিন সময়ের মধ্যে দিয়ে যাক না কেন, আর ভালো সময়ের মধ্যে দিয়েই যাক না কেন। স্ত্রীকে বরাবর পাশে পেয়েছেন ভিকে। আর তাই নিজের বিশেষ দিনে স্ত্রীকে সঙ্গে করেই ১০০তম টেস্ট ম্যাচের জন্য বিশেষ স্মারক ও ক্যাপ নিতে মাঠে এসেছিলেন বিরাট।

কোহলির ছেলেবেলার হিরো দ্রাবিড় তাঁকে স্মারক ও ক্যাপ দেওয়ার আগে প্রশংসায় ভরিয়েছেন। তখন বিরাটের পাশেই দাঁড়িয়েছিলেন অনুষ্কা। স্বামীর মাইলস্টোন ম্যাচের জন্য তাঁর খুশিও চোখেমুখে ফুটে উঠছিল। এর পর বিরাটও ১০০তম টেস্ট ম্যাচ খেলতে নামার আগে নিজের বক্তব্য জানান। এবং সব শেষে তাঁর স্ত্রীকে জড়িয়ে ধরেন। আলতো করে বিরাট অনুষ্কার গালে চুমু দেন। অনুষ্কাও বিরাটের গালে মিষ্টি করে একটা চুমু একে দেন।

দেখুন দ্রাবিড়ের হাত থেকে কোহলির ১০০তম টেস্ট ম্যাচের ক্যাপ ও স্মারক নেওয়া ও কোহলির গালে অনুষ্কার চুমু একে দেওয়ার ভিডিও…

এরই মধ্যে এক দল নেটিজ়েন কোহলির এই বিশেষ দিনে তাঁর পাশে স্ত্রীকে দেখায় যেমন খুশি হয়েছেন, তেমনই অনুষ্কাকে নিয়ে নিন্দার ঝড় তুলে দিয়েছেন। এক টুইটারেত্তি অনুষ্কাকে কোহলির সবথেকে ভাগ্যবান ফ্যানগার্ল বলে উল্লেখ করেছেন।

কেউ কেউ যখন যুক্তি দিচ্ছেন, বিরাটের বিশেষ দিনে পরিবার পাশে থাকাটা কাম্য। তখন অন্যদের দাবি, অনেক প্লেয়ারদেরই এমন বিশেষ মুহূর্ত এসেছে। অনুষ্কা শর্মা বলেই এই সুযোগটা পেয়েছেন তিনি।

তবে বিরাট কিন্তু অনুষ্কাকে তাঁর শক্তির স্তম্ভ হিসেবে মনে করেন

বিরাট কোহলি বিসিসিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে তাঁর স্ত্রী আনুষ্কা শর্মার ব্যাপারে বলতে গিয়ে, বলেছিলেন যে অনুষ্কা তাঁর শক্তির মূল স্তম্ভ। বিরাট বলেন, “অনুষ্কা (শর্মা) আমার জীবনে বিরাট প্রভাব ফেলেছে। শুধু আমার জীবনে যে প্রভাব ফেলেছে তা নয়, খেলাটাও আমার জীবনের একটা অংশ, তাই সেখানেও ওর প্রভাব রয়েছে। আমি সব সঠিক কারণের জন্য একটি সম্পূর্ণ পরিবর্তিত মানুষ হয়ে উঠতে পেরেছি। আমি সঠিক পথে এগিয়ে এসেছি। আমি ওর মতো একজন জীবনসঙ্গী পাওয়ার জন্য ঈশ্বরের কাছে অত্যন্ত, অত্যন্ত কৃতজ্ঞ এবং ও আমার কাছে আমার শক্তির একটা মূল স্তম্ভ।”