আইপিএল ফাইনালে ইতিহাস বোল্টের

TV9 বাংলা ডিজিটাল: ১৩ নম্বর আইপিএল ফাইনালের প্রথম বলেই ইতিহাস। এই প্রথম আইপিএলের ফাইনালের প্রথম বলেই উইকেট পেয়ে নজির গড়লেন ট্রেন্ট বোল্ট। এদিন টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় দিল্লি ক্যাপিট্যালস। আর প্রথম ওভারের প্রথম বলেই বোল্টের বিষাক্ত সুইংয়ে ব্যাট ছোঁয়াতেই ডিককের হাতে ক্যাচ দিয়ে আউট হন স্টোইনিস। আর সঙ্গে সঙ্গে আইপিএলের ইতিহাসের পাতায় বোল্ট। এদিন […]

আইপিএল ফাইনালে ইতিহাস বোল্টের
আইপিএল ফাইনালে ইতিহাস বোল্টের ছবি সৌঃ আইপিএল টুইটার
raktim ghosh

|

Nov 21, 2020 | 10:49 AM

TV9 বাংলা ডিজিটাল: ১৩ নম্বর আইপিএল ফাইনালের প্রথম বলেই ইতিহাস। এই প্রথম আইপিএলের ফাইনালের প্রথম বলেই উইকেট পেয়ে নজির গড়লেন ট্রেন্ট বোল্ট। এদিন টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় দিল্লি ক্যাপিট্যালস। আর প্রথম ওভারের প্রথম বলেই বোল্টের বিষাক্ত সুইংয়ে ব্যাট ছোঁয়াতেই ডিককের হাতে ক্যাচ দিয়ে আউট হন স্টোইনিস। আর সঙ্গে সঙ্গে আইপিএলের ইতিহাসের পাতায় বোল্ট।

boult creates history

ফাইনালে বোল্ট বিদ্যুৎছবি সৌঃ মুম্বই ইন্ডিয়ান্স ট্যুইটার

এদিন ফাইনালে খেলা নিয়েই সংশয়ে ছিলেন কিউই পেসার ট্রেন্ট বোল্ট। প্লে অফে খেলতে পারেননি চোটের জন্য। ফাইনালেও পাওয়া যাবে কিনা, বোল্টকে তা নিয়ে সন্দিহান ছিল মুম্বই ইন্ডিয়ান্স। অবশেষে ম্যাচের আগে ফিটনেস টেস্টে পাশ করে মাঠে নেমেই ইতিহাস গড়লেন এই বাঁহাতি পেসার। প্লে অফে দিল্লির হয়ে নজরকাড়া অজি অলরাউন্ডারে প্রথম বলে ফিরিয়ে দিয়েই রেকর্ড গড়লেন নিউজিল্যান্ডের পেসার। এর আগে আইপিএলের ফাইনালে দ্রুততম প্রথম উইকেট পেয়েছিলেন অনিল কুম্বলে। ২০০৯ সালে জোহানেসবার্গে ডেকান চার্জার্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মধ্যে ফাইনালে ম্যাচের তৃতীয় বলে শূন্য রানে ডেকান চার্জার্সের অ্যাডাম গিলক্রিস্টকে ফিরিয়েছিলেন আরসিবির তৎকালীন ক্রিকেটার অনিল কুম্বলে।

boult creates history

সতীর্থের সঙ্গে উচ্ছ্বাস বোল্টেরছবি সৌঃ আইপিএল

এদিন ম্যাচে প্রথম বলে উইকেট নিয়ে শুধু ইতিহাস গড়াই নয়। মুম্বই ইন্ডিয়ান্সের পঞ্চম আইপিএল জয়ের সম্ভাবণা ক্রমশ উজ্জ্বল হয় বোল্টের দুর্ধর্ষ স্পেলেই। এদিন ৪ ওভারে ৩০ রান দিয়ে ৩ টি উইকেট পান কিউই পেসার। বোল্টের বিদ্যুৎ গতির পেসের কাছে শুরুতেই চাপে পড়ে গিয়েছিল দিল্লি ক্যাপিটালসের টপঅর্ডার।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla