India vs New Zealand, 3rd T20I Live Streaming: জেনে নিন কখন, কীভাবে দেখবেন ভারত বনাম নিউজিল্যান্ডের তৃতীয় টি-২০ ম্যাচ

IND vs NZ: আগামী কাল আমেদাবাদে ভারত বনাম নিউজিল্যান্ড তিন ম্যাচের টি২০ সিরিজের শেষ ম্যাচ। সিরিজ এখন ১-১ সমতায়।

India vs New Zealand, 3rd T20I Live Streaming: জেনে নিন কখন, কীভাবে দেখবেন ভারত বনাম নিউজিল্যান্ডের তৃতীয় টি-২০ ম্যাচ
ভারত বনাম নিউজিল্যান্ড তৃতীয় টি-২০
Follow Us:
| Edited By: | Updated on: Jan 31, 2023 | 7:00 PM

আমেদাবাদ: নতুন বছরে ভারতের সিরিজ (Team India) জয়ের ধারা কি বজায় থাকবে? ২০২৩ সালের শুরুতে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি২০ ও ওডিআই সিরিজে জিতেছে ভারত। তার পর নিউজিল্যান্ডের বিরুদ্ধেও তিন ম্যাচের ওডিআই সিরিজ ৩-০ ব্যবধানে জিতেছেন রোহিত শর্মারা। এ বার মেন ইন ব্লুর সামনে নিউজিল্যান্ড (India vs New Zealand) তিন ম্যাচের টি২০ (T20) সিরিজে দুটি দলই একটি করে ম্যাচ জিতেছে। সিরিজ এখন ১-১ সমতায়। লখনউয়ের পিচ নিয়ে হইচইয়ের পর বুধবার আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে তৃতীয় তথা সিরিজ নির্ধারণী ম্যাচ। কিউয়িদের হারিয়ে নতুন বছরে সিরিজ জয়ের ধারাবাহিকতা বজায় রাখতে চায় হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে তরুণদের নিয়ে গড়া ভারতীয় দল।

বুধবারের ম্যাচ আরও একটি কারণের জন্য স্পেশাল হয়ে থাকবে। ম্যাচ শুরুর আগে বিশ্বকাপজয়ী অনূর্ধ্ব ১৯ মেয়েদের টিমকে সংবর্ধনা দেওয়া হবে। বিসিসিআই সচিব জয় শাহ টুইটারে জানিয়েছেন, আমেদাবাদে বিশ্বজয়ী ভারতীয় দলকে সংবর্ধনা দেবেন কিংবদন্তি সচিন তেন্ডুলকর। সঙ্গে থাকবেন বোর্ড কর্তারা। বিশ্বজয়ী শেফালি, তিতাস, রিচারা খুব সামনে থেকে মাস্টার ব্লাস্টারকে দেখার সুযোগ পাবেন। এই সাক্ষাৎ নিঃসন্দেহে তাঁদের জন্য স্মরণীয় হয়ে থাকবে। কখন সংবর্ধনা দেওয়া হবে তিতাসদের? ভারত-নিউজিল্যান্ড তৃতীয় টি-২০ ম্যাচটাই বা কখন শুরু হবে? TV9Bangla-র এই প্রতিবেদনে জেনে নিন বিস্তারিত।

ভারত বনাম নিউজিল্যান্ডের তৃতীয় টি-২০ ম্যাচটি কবে হবে?

ভারত বনাম নিউজিল্যান্ডের তৃতীয় টি-২০ ম্যাচটি আগামী কাল বুধবার (১ ফেব্রুয়ারি) হবে।

ভারত বনাম নিউজিল্যান্ডের তৃতীয় টি-২০ ম্যাচটি কোথায় হবে?

ভারত বনাম নিউজিল্যান্ডের তৃতীয় টি-২০ ম্যাচটি আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে হবে।

ভারত বনাম নিউজিল্যান্ডের তৃতীয় টি-২০ ম্যাচটি কখন শুরু হবে?

ভারতীয় সময় অনুসারে ভারত বনাম নিউজিল্যান্ডের তৃতীয় টি-২০ ম্যাচটি শুরু হবে বুধবার সন্ধ্যা ৭টায়। ম্যাচের আগে ৬.৩০ মিনিটে টস হবে।

কোথায় দেখা যাবে ভারত বনাম নিউজিল্যান্ডের তৃতীয় টি-২০ ম্যাচটির লাইভ স্ট্রিমিং?

ভারত বনাম নিউজিল্যান্ডের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটির লাইভ স্ট্রিমিং (Live streaming) দেখা যাবে টিভিতে স্টার স্পোর্টস নেটওয়ার্কে। মোবাইলে দেখা যাবে ডিজনি প্লাস হটস্টার অ্যাপ্লিকেশনে। পাশাপাশি আপনারা এই সিরিজের লাইভ আপডেট পাবেন TV9Bangla-র ওয়েবসাইটে।