India vs Sri Lanka 2021: ‘শুধু ভুল উত্তর দাও’ গেমে মজেছেন দেবদত্ত-হার্দিকরা

টিম হোটেলে এক মজার গেমে অংশ নিলেন কুলদীপ যাদব-হার্দিক পান্ডিয়ারা। সেই গেমের একটাই শর্ত। উত্তর ভুল হতে হবে (Wrong Answers Only)।

India vs Sri Lanka 2021: 'শুধু ভুল উত্তর দাও' গেমে মজেছেন দেবদত্ত-হার্দিকরা
সৌজন্যে-বিসিসিআই টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jul 22, 2021 | 7:38 PM

কলম্বো: ভারতীয় ক্রিকেটাররা (Indian cricketers) শুক্রবার দাসুন শানাকাদের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ান ডে-র (3rd ODI) শেষ ম্যাচ খেলতে নামবেন। তার আগে টিম হোটেলে এক মজার গেমে অংশ নিলেন কুলদীপ যাদব-হার্দিক পান্ডিয়ারা। সেই গেমের একটাই শর্ত। উত্তর ভুল হতে হবে (Wrong Answers Only)। বিসিসিআই (BCCI) টুইটারে সেই মজার ভিডিও পোস্ট করেছে।

শুধুমাত্র ভুল উত্তর দাও, গেম জিতে নাও। এমন আজব খেলায় অংশ নিয়েছিলেন, কুলদীপ যাদব, সূর্যকুমার যাদব, ঈশান কিষাণ, দেবদত্ত পাড়িক্কাল, বরুণ চক্রবর্তী ও পান্ডিয়া ভাইরা। নিজেদের নাম ভুল বলা থেকে শুরু করে মেসি-রোনাল্ডো কী খেলেন, এই সব প্রশ্নের মজার মজার ভুল উত্তর দিলেন ভারতীয় ক্রিকেটাররা।

প্রথমেই ক্রিকেটারদের প্রশ্ন করা হয় তাঁদের নাম কী। উত্তরে দেবদত্ত পাড়িক্কাল (Devdutt Padikkal) বলেন, “আমার নাম রজার ফেডেরার”। অন্যদিকে বরুণ চক্রবর্তী (Varun Chakravarthy) বলেন সুপারস্টার রজনীকান্তের নাম।

মেসি ও রোনাল্ডো কোন খেলা খেলেন? সেই প্রশ্নের উত্তরে ক্রুণাল পান্ডিয়া (Krunal Pandya) বলেন, “আমি শুনেছি চাহালের থেকে ও মেসির সঙ্গে দাবা খেলেছে। আর রোনাল্ডো টাইগার উডসের সঙ্গে ভালো প্রতিযোগিতা রয়েছে, তাই গল্ফ খেলে রোনাল্ডো।”

একটা ফলের নাম বলতে হবে, যেটি গোল ও লাল রংয়ের। এই প্রশ্নের উত্তরে ভারতের তারকা স্পিনার কুলদীপ যাদব (Kuldeep Yadav) হাসতে হাসতে বলেন কলা। সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) বলেন আনারস। বরুণ চক্রবর্তী ও ঈশান কিষাণ (Ishan Kishan) বলেন আম।

আমির খানের জনপ্রিয় সিনেমা ‘থ্রি ইডিয়টস’-এ কোন তিন অভিনেতা ছিলেন? এই প্রশ্নের উত্তরে হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) বলেন, “এটা খুব সহজ প্রশ্ন। আমি আসল জীবনের সঙ্গে মিলিয়ে বলছি, হার্দিক পান্ডিয়া, ক্রুণাল পান্ডিয়া ও কায়রন পোলার্ড।”

আরও পড়ুন: India vs Sri Lanka 2021: তোমার দ্বারা ক্রিকেট হবে না, দীপক চাহারকে কে বলেছিলেন জানেন?