Irfan Pathan’s Wife: এককালে মডেলিং দুনিয়া কাঁপিয়েছেন, এখন মুখ দেখানোর অনুমতি নেই ইরফানের স্ত্রীর!

Safa Baig: কিছুদিন আগে স্ত্রীর মুখ ব্লার করে ছবি পোস্ট করেছিলেন জাতীয় দলের প্রাক্তন ক্রিকেটার। ব্যপক সমালোচনা হয় তাতে। অথচ এককালে সৌদি আরবের জনপ্রিয় মডেল ছিলেন সফা।

Irfan Pathan's Wife: এককালে মডেলিং দুনিয়া কাঁপিয়েছেন, এখন মুখ দেখানোর অনুমতি নেই ইরফানের স্ত্রীর!
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2023 | 12:53 AM

কলকাতা: দেশ-বিদেশের মহিলা ক্রিকেট সমর্থকদের একসময় ক্রাশ ছিলেন ইরফান পাঠান (Irfan Pathan) শুধু ক্রিকেট প্রতিভাই নয়, হ্যান্ডসাম ইরফান ঘুম কেড়েছেন বহু রমণীর। সেই ইরফান তাঁর জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন যাঁকে, তিনি সফা বেগ। আদতে সৌদি আরবের মেয়ে সফা কোনও হুর পরীর চেয়ে কম নন। আরবের জেদ্দার বিত্তশালী পরিবারে জন্ম তাঁর। ৩৮ বছরের ইরফানের চেয়ে পাক্কা দশবছরের ছোট সফা। প্রথমবার দেখেই সফাকে হৃদয় দিয়ে বসেছিলেন ইরফান। পরে তাঁকেই বেগম করে বাড়ি নিয়ে আসেন। আপাত দৃষ্টিতে এক সন্তানের অভিভাবক ইরফান ও সফার দাম্পত্যজীবন বেশ সুখের বলেই মনে হয়। তবে খটকা শুধু এক জায়গায়। ইরফান কোনওদিন স্ত্রীর মুখ খোলা ছবি পোস্ট করেন না। হিজাব, নয়তো মাস্ক, কিছু না পেলে হাত দিয়েই মুখ ঢাকেন সফা বেগ (Safa Baig)। কিছুদিন আগে স্ত্রীর মুখ ব্লার করে ছবি পোস্ট করেছিলেন জাতীয় দলের প্রাক্তন ক্রিকেটার। ব্যপক সমালোচনা হয় তাতে। অথচ এককালে সৌদি আরবের জনপ্রিয় মডেল ছিলেন সফা। সুন্দর মুখই ছিল তাঁর পরিচয়। তাহলে কি সুন্দরী স্ত্রীকে মুখ দেখানোর অনুমতি দিতে চান না ইরফান? বিস্তারিত TV9 Banglaয়।

কে এই সফা বেগ?

১৯৯৪ সালের ২৮ ফেব্রুয়ারি সফার জন্ম সৌদি আরবের এক ব্যবসায়ী মির্জা ফারুক বেগের পরিবারে। ছোট থেকে রাজকন্যার মতো বড় হয়েছেন সফা। তাঁর পড়াশোনা জেদ্দার ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান স্কুলে। রক্ষণশীল মুসলিম পরিবারের মেয়ে সফার জন্য মডেলিংকে কেরিয়ার হিসেবে বেছে নেওয়াটা এত সহজ ছিল না। তা সত্ত্বেও মডেলিংয়ে স্বপ্ন পূরণ করেন তিনি। অল্পদিনের মধ্যেই গাল্ফের জনপ্রিয় মডেল হিসেবে পরিচিতি পান। মধ্য প্রাচ্যের শীর্ষ পত্রিকার কভার পেজে দেখা গিয়েছে সফাকে। সেখানেই না থেমে নিজেই জেদ্দায় একটি পিআর ফার্ম খুলে বসেন। নেল আর্টিস্ট হিসেবে পরিচিতি রয়েছে তাঁর।

২০১৬ সালে হঠাৎই ক্রিকেটার ইরফান পাঠানের সঙ্গে সফা বেগের বিয়ের খবর প্রকাশ্যে আসে। তখন সফার বয়স ছিল ২১ বছর। শোনা যায়, সফাকে দেখে ‘লাভ অ্যাট ফার্স্ট সাইট’ হয়ে গিয়েছিল ইরফানের। বরোদায় সফাকে নিয়ে এসে বাবা-মার সঙ্গে পরিচয় করিয়ে দেন ইরফান। ২০১৬ সালের ৪ ফেব্রুয়ারি নিকাহ সারেন তাঁরা। সেবছরের ২০ ডিসেম্বর ইরফান-সফার পুত্র সন্তানের জন্ম হয়।

ইনস্টাগ্রামে ইরফান তাঁর স্ত্রী ও পুত্রের সঙ্গে প্রায়ই ছবি দেন। যদিও সেইসব ছবিতে সফা বেগের মুখ ঢাকা থাকে সবসময়। এই নিয়ে বহুবার সমালোচনার মুখে পড়েছেন ক্রিকেটার। পরে একটি সাক্ষাৎকারে সফা দাবি করেন, নিজের ইচ্ছেতেই মুখ ঢেকে রাখেন তিনি। কেউ তাঁকে এমনটা করার জন্য জোর করেননি। স্বামী ইরফান তো নয়ই।