KKR, IPL 2024: নাইট তারকার এক কথায় হেলমেট পরলেন ভক্ত, গুরবাজ লিখলেন…

Watch Video: ক্রিকেটে দুর্ঘটনা থেকে বাঁচতে যেমন হেলমেট গুরুত্বপূর্ণ, তেমনই রাস্তায় যাঁরা দু'চাকা চালায় তাঁদের জন্যও হেলমেট গুরুত্বপূর্ণ। ব্যাটাররা যখন ব্যাটিং করেন, কিপাররা যখন স্পিনারদের বিরুদ্ধে ফিল্ডিং করেন, আবার যখন ফিল্ডাররা ক্লোজ ইন ফিল্ডিং করেন সেই সময় হেলমেট পরাটা গুরুত্বপূর্ণ।

KKR, IPL 2024: নাইট তারকার এক কথায় হেলমেট পরলেন ভক্ত, গুরবাজ লিখলেন...
KKR, IPL 2024: নাইট তারকার এক কথায় হেলমেট পরলেন ভক্ত, গুরবাজ লিখলেন...
Follow Us:
| Updated on: Apr 25, 2024 | 2:04 PM

কলকাতা: কেকেআর বরাবর তরুণদের সুযোগ দেয়। নাইট শিবিরে আফগান তারকা রহমানউল্লাহ গুরবাজ রয়েছেন গত আইপিএল থেকে। কলকাতা তাঁর অন্যতম প্রিয় জায়গা। এ কথা তিনি আগে জানিয়েছেন। কেকেআরের (KKR) হোম ম্যাচ থাকলেই তিলোত্তমায় হাজির হয় নাইট টিম। আর এই সুযোগ পেলেই রাতে শহরটাকে উপভোগ করতে মাঝে মাঝে বেরিয়ে পড়েন আফগান তারকা রহমানউল্লাহ গুরবাজ (Rahmanullah Gurbaz)। বুধবার রাতে কলকাতার রাস্তায় তাঁর এক ভক্তর দেখা হয়। দীর্ঘক্ষণ তাঁরা কথাও বলেন। গুজরাজ ওই ভক্তকে এক উপদেশও দেন। তা তিনি মেনে নেওয়ায় খুব খুশি হয়েছেন গুরবাজ। সেই ভিডিয়ো ইন্সটাগ্রামে শেয়ার করেছেন নাইট তারকা। যা নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

কলকাতায় রাস্তায় হঠাৎই এক ভক্তর সঙ্গে দেখা হয়েছে আফগান তারকা রহমানউল্লাহ গুরবাজের। তাঁর শেয়ার করা ভিডিয়োতে দেখা গিয়েছে গুরবাজের গাড়ি সেই সময় রাস্তায় লাল সিগন্যালে দাঁড়িয়ে ছিল। পাশেই এসে দাঁড়ায় স্কুটিতে থাকা এক যুবক। তিনি গুরবাজকে জানান, তাঁর ব্যাটে ছক্কা দেখতে চান। এরপর গুরবাজ ও ওই ফ্যানের যে কথোপকথন হয়েছে, তা নিম্নে বিস্তারিত দেওয়া হল।

ফ্যান – ভাই তোমার ব্যাটিং দেখতে চাই। ২-৩টে ছয় মেরে দেখাও।

রহমানউল্লাহ গুরবাজ – (হাসতে হাসতে বলেন) আচ্ছা খেলব খেলব।

ফ্যান – আপনার কেমন লাগছে কলকাতায়?

রহমানউল্লাহ গুরবাজ – কলকাতায় তো ভালো লাগছে। তোমার কেমন লাগছে?

ফ্যান – আমি তো এখানেই থাকি।

রহমানউল্লাহ গুরবাজ – তুমি হেলমেট পরোনি কেন?

ফ্যান – (হাসতে হাসতে বলেন) আসলে খুব গরম লাগছে তো। তাই পরিনি। কিন্তু তুমি বলছো যখন আমি পরে নিচ্ছি।

রহমানউল্লাহ গুরবাজ – হ্যাঁ পরে নাও। না হলে দুর্ঘটনা ঘটলে তো তাতে তোমারই ক্ষতি।

এরপর ওই ফ্যান হেলমেটটি পরে নেয়। এবং স্কুটি নিয়ে এগিয়ে যায়। সবশেষে রহমানউল্লাহ গুরবাজ তাঁর ওই ভক্তর উদ্দেশ্যে বলেন, ‘ধন্যবাদ, গুড নাইট।’

ক্রিকেটে দুর্ঘটনা থেকে বাঁচতে যেমন হেলমেট গুরুত্বপূর্ণ, তেমনই রাস্তায় যাঁরা দু’চাকা চালান তাঁদের জন্যও হেলমেট গুরুত্বপূর্ণ। ব্যাটাররা যখন ব্যাটিং করেন, কিপাররা যখন স্পিনারদের বিরুদ্ধে ফিল্ডিং করেন, আবার যখন ফিল্ডাররা ক্লোজ ইন ফিল্ডিং করেন সেই সময় হেলমেট পরাটা গুরুত্বপূর্ণ। এ বার গুরবাজের এক কথায় তাঁর এক ভক্ত হেলমেট পরে নিলেন। তাতে আপ্লুত হয়েছেন গুরবাজ।

কয়েকদিন আগে পরিচয় লুকিয়ে এক অটোতে উঠেছিলেন গুরবাজ। তারপর প্রথমে ভাড়া নিয়ে দর কষাকষিও করতে দেখা গিয়েছিল। পরে গুরবাজ ওই অটোচালককে জানান, তিনি মানিব্যাগ হোটেলে ভুলে এসেছেন। হোটেলে তাঁর ফেরার টাকা নেই। প্রথমে গুরবাজ মাস্ক পরে অটোচালকের সঙ্গে কথা বলছিলেন। পরে তিনি মাস্ক খুলতে গুরবাজকে চিনে ফেলেন অটোচালক। তাঁকে ৩০টাকা দেন হোটেলে ফেরার জন্য। সেই ভিডিয়োটি কেকেআর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিল।