T20 World Cup 2021: মহারণের আগে থ্রো ডাউন স্পেশালিস্টের ভূমিকায় মেন্টর ধোনি

সুপার সানডের মেগা দ্বৈরথের আগে থ্রো ডাউন স্পেশালিস্টের ভূমিকায় নিজেকে নিংড়ে দিলেন মাহি। মাঠে খেলবেন বিরাটরা (Virat Kohli)। কিন্তু মাঠের বাইরে মেন্টর ধোনিও কিছু কম যান না। দিন রাত পরিশ্রম করে চলেছেন। এতদিন পর্যন্ত তাঁকে থ্রো ডাউন করতে দেখা না গেলেও মেগা ম্যাচের আগেই বিরাটদের প্রস্তুত করতে নিজেও হাত ঘোরালেন।

T20 World Cup 2021: মহারণের আগে থ্রো ডাউন স্পেশালিস্টের ভূমিকায় মেন্টর ধোনি
থ্রো ডাউন স্পেশালিস্ট ধোনি। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Oct 23, 2021 | 5:40 PM

দুবাই: রবিবারের মেগা ম্যাচে তিনি মাঠে না থাকলেও, ম্যাচের মধ্যে ভীষণ ভাবে আছেন। বলা ভালো, ভারতের বিশ্বকাপ দলে তিনি ভালো মতোই জড়িয়ে আছেন। তিনি মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেও ভারতীয় ক্রিকেট সার্কিট তথা বিশ্ব ক্রিকেটে এখনও তিনিই রাজা। এ বারের বিশ্বকাপেও যাবতীয় লাইমলাইট তাঁকে ঘিরেই। সেই মহেন্দ্র সিং ধোনি এ বার বিরাটদের থ্রো ডাউন স্পেশালিস্টের (Throw Down Specialist) ভূমিকায়।

সুপার সানডের মেগা দ্বৈরথের আগে থ্রো ডাউন স্পেশালিস্টের ভূমিকায় নিজেকে নিংড়ে দিলেন মাহি। মাঠে খেলবেন বিরাটরা (Virat Kohli)। কিন্তু মাঠের বাইরে মেন্টর ধোনিও কিছু কম যান না। দিন রাত পরিশ্রম করে চলেছেন। এতদিন পর্যন্ত তাঁকে থ্রো ডাউন করতে দেখা না গেলেও মেগা ম্যাচের আগেই বিরাটদের প্রস্তুত করতে নিজেও হাত ঘোরালেন। ভারতীয় দলে এমনিতেই ৩ জন থ্রো ডাউন স্পেশালিস্ট আছেন। রাঘবেন্দ্র, নুয়ান আর দয়ানন্দ গরানি। পাকিস্তানের বিরুদ্ধে হাইভোল্টেজ ম্যাচের আগে বিরাটদের টেকনিক্যালি আরও শক্তিশালী করে তোলার কাজে হাত লাগান ধোনি।

বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে অভিযানের আগেই দেশে ফেরত পাঠিয়ে দেওয়া হল নেট বোলারদের। বোর্ডের ঘরোয়া টি-২০ টুর্নামেন্ট মুস্তাক আলি ট্রফির জন্য শাহবাজ আহমেদ, কর্ণ শর্মা, কৃষ্ণাপ্পা গৌতম, ভেঙ্কটেশ আইয়ারদের দেশে পাঠিয়ে দিল ভারতীয় ক্রিকেট বোর্ড। তবে আবেশ খান, উমরান মালিক, হর্ষল প্যাটেলদের থেকে যেতে বলা হয়েছে।

আরও পড়ুন: T20 World Cup 2021: ‘ভারতকে হারিয়ে অতীতের রেকর্ড ভাঙতে চাই’, হুঙ্কার বাবরের