IPL 2022: ফের হলুদ জার্সিতে আগামী মরসুমে দেখা যাবে ধোনিকে? উত্তর দিলেন খোদ মাহি

পিঙ্ক আর্মির বিরুদ্ধে নামার আগে টসের সময় ধোনিকে জিজ্ঞাসা করা হয়, তিনি কি পরের বছর চেন্নাইয়ের হয়ে খেলবেন?

IPL 2022: ফের হলুদ জার্সিতে আগামী মরসুমে দেখা যাবে ধোনিকে? উত্তর দিলেন খোদ মাহি
IPL 2022: ফের হলুদ জার্সিতে আগামী মরসুমে দেখা যাবে ধোনিকে? উত্তর দিলেন খোদ মাহিImage Credit source: CSK Twitter
Follow Us:
| Edited By: | Updated on: May 20, 2022 | 8:08 PM

মুম্বই: আজই কি মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) শেষ আইপিএল (IPL) ম্যাচ? পরের মরসুমে (IPL 2023) আর কি হলুদ জার্সিতে দেখা যাবে না ক্যাপ্টেন কুলকে? এই প্রশ্নগুলো নিয়ে রীতিমতো জল্পনা কল্পনা চলছিল ধোনিপ্রেমী ও সিএসকে (CSK) সমর্থকদের মধ্যে। তবে, আজ, শুক্রবার আইপিএল-১৫-র গ্রুপ পর্বের শেষ ম্যাচে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে খেলতে নেমে সেইসব প্রশ্নের উত্তর দিলেন খোদ মাহি। আইপিএলকে বিদায় জানানোর পরিকল্পনা এখনও করেননি মাহি। এ বারের আইপিএলের (IPL 2022) প্লে অফ থেকে আগেই ছিটকে গিয়েছে চেন্নাই সুপার কিংস। তাই আজকের ম্যাচ ইয়েলোব্রিগেডের কাছে শুধুই মানরক্ষার।

পিঙ্ক আর্মির বিরুদ্ধে নামার আগে টসের সময় ধোনিকে জিজ্ঞাসা করা হয়, তিনি কি পরের বছর চেন্নাইয়ের হয়ে খেলবেন? উত্তরে ধোনি বলেন, “অবশ্যই। তবে এটার পিছনে একটাই সহজ কারণ রয়েছে। চেন্নাইয়ে না খেলে এবং ধন্যবাদ না বলে বিদায় নেওয়াটা অন্যায় হবে। মুম্বই এমন একটি জায়গা, যেখানে দল হিসেবে এবং ব্যক্তি হিসেবে আমি অনেক ভালোবাসা এবং স্নেহ পেয়েছি। কিন্তু সিএসকে ভক্তদের কাছে এটা ভালো হবে না। এবং এছাড়াও, আশা করি পরের বছর এমন একটি সুযোগ থাকবে, যেখানে দলগুলো বিভিন্ন শহরে গিয়ে খেলার সুযোগ পাবে। তাই বিভিন্ন ভেনুতে গিয়ে, বিভিন্ন শহরে ধন্যবাদ জানাতে পারব। তবে ওটাই আমার শেষ বছর হবে কি না এটা একটি বড় প্রশ্ন। কারণ দুই বছর পর কি হবে সে ব্যাপারে ভবিষ্যদ্বাণী তো করতে পারি না। তবে অবশ্যই আমি পরের বছর শক্তিশালী হয়ে ফিরে আসার জন্য কঠোর পরিশ্রম করব।”

এ বারের আইপিএলে প্লে অফ অবধি চেন্নাই না যেতে পারলেও, এই মরসুমের শেষ থেকেই শুরু হয়ে যাবে পরের মরসুমের জন্য ইয়েলোব্রিগেডের নকশা। ফের এক বার ধোনির নেতৃত্বেই পরের বছরও দেখা যাবে চেন্নাইকে। উল্লেখ্য, চলতি মরসুমের শুরুতে সিএসকের ক্যাপ্টেন করা হয়েছিল রবীন্দ্র জাডেজাকে। তবে ৮ ম্যাচের পর ফের ক্যাপ্টেন্সির ব্যাটন তুলে দেওয়া হয় ধোনির হাতে। মরসুমের মাঝ পথে জাডেজা দায়িত্ব ছাড়তে চাওয়ায় নতুন কোনও নেতা না খুঁজে বরাবরের নেতা ধোনির উপরেই আস্থা রাখে টিম ম্যানেজমেন্ট।