Rinku Singh: বৃষ্টির নজর লাগল রিঙ্কু সিংয়ের ম্যাভেরিক্সে! ইউপি টি-২০ লিগে প্রথম হার

UP T20 league: কাশী রুদ্রর বিরুদ্ধে আজ, সোমবার আবার ম্যাচ রয়েছে মিরাট ম্যাভেরিক্সের। ২৫ অগস্ট কাশী রুদ্রকে ৭ উইকেটে হারিয়ে এ বারের উত্তরপ্রদেশ টি-২০ লিগ শুরু করেছিল রিঙ্কু সিংয়ের দল।

Rinku Singh: বৃষ্টির নজর লাগল রিঙ্কু সিংয়ের ম্যাভেরিক্সে! ইউপি টি-২০ লিগে প্রথম হার
Rinku Singh: বৃষ্টির নজর লাগল রিঙ্কু সিংয়ের ম্যাভেরিক্সে! ইউপি টি-২০ লিগে প্রথম হার
Follow Us:
| Updated on: Sep 02, 2024 | 2:19 PM

কলকাতা: উত্তরপ্রদেশ টি-২০ লিগে (UP T20 league) মিরাট ম্যাভেরিক্স (Meerut Mavericks) অপরাজিত রইল না। টানা ৪ ম্যাচ জিতে রিঙ্কু সিংয়ের টিম রবিবার নেমেছিল লখনউের মুখে। হয়তো এই ম্যাচও বের করে নিতেন রিঙ্কু-স্বস্তিকরা। কিন্তু মিরাটের উপর পড়েছিল বৃষ্টির নজর। ডিএলএস মেথডে শেষ অবধি ৮ উইকেটে জয় লখনউ ফ্যালকনসের। এই হারের পরও রিঙ্কুর দল পয়েন্ট টেবলের শীর্ষেই রয়েছে।

টস জিতে মিরাট ম্যাভেরিক্সের ক্যাপ্টেন রিঙ্কু প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন। পাওয়ার প্লে-র পর বৃষ্টি শুরু হয়। বৃষ্টির কারণে এরপর ওভার কমে দাঁড়ায় ১১। প্রথমে ব্যাটিং করে ১১ ওভারে ১ উইকেটে ১৪২ রান তোলে মিরাট। ওপেনার অক্ষয় দুবে ১৭ বলে ২০ রান করে রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়েন। ক্যাপ্টেন রিঙ্কু ১২ বলে ৩৯ রানের দুরন্ত ইনিংস উপহার দেন। এ ছাড়া ৩৬ বলে ৭৫ রানে নট আউট থাকেন স্বস্তিক চিকারা। ও ৬ রানে নট আউট থেকে মাঠ ছাড়েন উবেশ আহমেদ।

এই খবরটিও পড়ুন

লখনউ ১৪৩ রানের টার্গেট তাড়া করতে নেমে ১ বল বাকি থাকতে জয় তুলে নেয়। ওপেনার হর্ষ ত্যাগী ২২ বলে ৪৯ রান করেন। অপর ওপেনার সমর্থ সিং ২৭ বলে ৬৯ রান করেন। ক্যাপ্টেন প্রিয়ম গর্গ ৪ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন। আর কার্তিকেয় কুমার সিং ১৫ বলে ২১ রানে নট আউট থাকেন। লখনউয়ের বিরুদ্ধে ২টি উইকেট নেন জিশান আনসারি। কিন্তু শেষ অবধি ম্যাচ জিততে পারেনি মিরাট।

কাশী রুদ্রর বিরুদ্ধে আজ, সোমবার আবার ম্যাচ রয়েছে মিরাট ম্যাভেরিক্সের। ২৫ অগস্ট কাশী রুদ্রকে ৭ উইকেটে হারিয়ে এ বারের উত্তরপ্রদেশ টি-২০ লিগ শুরু করেছিল রিঙ্কু সিংয়ের দল। এ বার দেখার ইউপি টি-২০ লিগে ফিরতি ম্যাচে কাশী রুদ্রকে ফের মিরাট হারাতে পারে কিনা।