Rohit Sharma: বিশ্বকাপ ট্রফি নিয়ে সিদ্ধিবিনায়ক মন্দিরে রোহিত শর্মা, সঙ্গী কে?

T20 World Cup 2024: ঈশ্বরে অগাধ আস্থা ভারত অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma)। এ বার টি-২০ বিশ্বকাপ ট্রফি নিয়ে মুম্বইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিলেন হিটম্যান। সেখানে তাঁর সঙ্গে গেলেন কে, জেনে নিন বিস্তারিত।

Rohit Sharma: বিশ্বকাপ ট্রফি নিয়ে সিদ্ধিবিনায়ক মন্দিরে রোহিত শর্মা, সঙ্গী কে?
Rohit Sharma: বিশ্বকাপ ট্রফি নিয়ে সিদ্ধিবিনায়ক মন্দিরে রোহিত শর্মা, সঙ্গী কে?
Follow Us:
| Updated on: Aug 22, 2024 | 2:54 PM

কলকাতা: ভারতের বিশ্বজয়ের রেশ যেন এখনও কাটেনি। এ বার টি-২০ বিশ্বকাপ (T20 World Cup) ট্রফি নিয়ে মুম্বইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিলেন রোহিত শর্মা। ঈশ্বরে অগাধ আস্থা ভারত অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma)। ২৯ জুন বার্বাডোজে বিশ্বজয় করে রোহিতের ভারত। দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে দেশকে দ্বিতীয় বার টি-২০ বিশ্বকাপ জয়ের স্বাদ দিয়েছেন বিরাট-হার্দিকরা। টিম ইন্ডিয়ার বিশ্বকাপ জয়ের খুশিতে দেশজুড়ে বিরাট সেলিব্রেশন হয়েছিল। এখনও বিশ্বকাপ ট্রফি আগলে রাখেন হিটম্যান। তিনি যে মুম্বইয়ের গণেশ মন্দিরে বিশ্বজয়ের জন্য পুজো দিলেন, তাতে তাঁর সঙ্গে গেলেন কে?

সোশ্যাল মিডিয়ায় চারিদিকে ছড়িয়ে পড়েছে রোহিত শর্মার সিদ্ধিবিনায়ক মন্দিরে যাওয়ার ছবি। তাঁর সঙ্গে সেখানে দেখা গিয়েছে, বোর্ড সচিব জয় শাহকে। নেটদুনিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, বিশ্বকাপ ট্রফি সিদ্ধিবিনায়ক মন্দিরের পুরোহিতদের হাতে তুলে দেন রোহিত। গণেশ বিগ্রহের সামনে তা রেখে পুজো করেন পুরোহিতরা।

এই খবরটিও পড়ুন

siddhivinayakonline ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে রোহিত শর্মা, জয় শাহর মন্দির দর্শনের কয়েকটি ছবি শেয়ার করা হয়েছে। যেখানে দেখা গিয়েছে রোহিতের হাতে প্রসাদ ও নারকেল তুলে দেন পুরোহিতরা। গলায় লাল উত্তরীয় দিয়ে সংবর্ধনা জানানো হয় রোহিত, জয়দের।

এ বছরের টি-২০ বিশ্বকাপ ফাইনালের আগে এক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। যেখানে দেখা গিয়েছিল, রোহিতের এক ভক্ত তাঁর ছবি নিয়ে সিদ্ধিবিনায়ক মন্দিরে গিয়েছিলেন। ভারত যেন বিশ্বকাপ জেতে, সেই প্রার্থনা করেছিলেন ওই রোহিত ভক্ত, ভারতের সাপোর্টার। এ বার দেশের অধিনায়কও গণপতি বাপ্পার কাছে এলেন সেই কোটি কোটি ভারতবাসীর স্বপ্নের সেই বিশ্বকাপ ট্রফি নিয়ে।