Rohit vs Dhoni: ভিডিয়ো: রোহিত না ধোনি, কোন ক্যাপ্টেন সবচেয়ে ভালো? শিবম দুবের জবাবে হিটম্যান থ…

Watch Video: সোশ্যাল মিডিয়ায় শিবমের এক অন্য ভিডিয়ো ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। যেখানে দেখা যায়, নেটফ্লিক্সের 'দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো' এর দ্বিতীয় সিজনে কপিল শর্মা তাঁকে প্রশ্ন করেন রোহিত শর্মা নাকি মহেন্দ্র সিং ধোনি, কোন ক্যাপ্টেনকে তাঁর সবচেয়ে বেশি ভালো লাগে? শিবমের জবাব শুনে রোহিত শর্মাও থ হয়ে যান।

Rohit vs Dhoni: ভিডিয়ো: রোহিত না ধোনি, কোন ক্যাপ্টেন সবচেয়ে ভালো? শিবম দুবের জবাবে হিটম্যান থ...
Rohit vs Dhoni: ভিডিয়ো: রোহিত না ধোনি, কোন ক্যাপ্টেন সবচেয়ে ভালো? শিবমের জবাবে হিটম্যান থ...Image Credit source: PTI FILE
Follow Us:
| Updated on: Oct 06, 2024 | 3:03 PM

কলকাতা: ভারতীয় অলরাউন্ডার শিবম দুবে (Shivam Dube) শনি-সন্ধে থেকে আলোচনায়। আজ, রবিবার ভারত-বাংলাদেশ (India vs Bangladesh) টি-২০ সিরিজ শুরু হবে। তার আগে শনিবার সন্ধেতে বোর্ড এক ইমেইল মারফত জানায়, পিঠের চোটের কারণে ছিটকে গেলেন শিবম। তাঁর পরিবর্ত হিসেবে বাঁ হাতি ব্যাটিং অলরাউন্ডার তিলক ভার্মা এসেছেন টিমে। এ তো গেল তাঁর বর্তমান অবস্থার কথা। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় শিবমের এক অন্য ভিডিয়ো ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। যেখানে দেখা যায়, নেটফ্লিক্সের ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’ এর দ্বিতীয় সিজনে কপিল শর্মা তাঁকে প্রশ্ন করেন রোহিত শর্মা নাকি মহেন্দ্র সিং ধোনি, কোন ক্যাপ্টেনকে তাঁর সবচেয়ে বেশি ভালো লাগে? শিবমের জবাব শুনে রোহিত শর্মাও থ হয়ে যান।

সোশ্যাল মিডিয়ায় শিবম দুবের যে ভিডিয়ো ভাইরাল হয়েছে, তাতে কপিল শর্মা ভারতীয় অলরাউন্ডারকে প্রশ্ন করেন, ‘শিবম আইপিএলে আপনি ধোনির দলে খেলেন, ভারতীয় টিমে রোহিতের অধীনে খেলেন। কোন ক্যাপ্টেনকে সবচেয়ে বেশি ভালো লাগে আপনার?’ ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’ এর দ্বিতীয় সিজনে ওই এপিসোডে রোহিত শর্মা, শিবম দুবে, অক্ষর প্যাটেল, অর্শদীপ সিং, সূর্যকুমার যাদব একসঙ্গে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন। শিবমকে ক্যাপ্টেন নিয়ে কপিল প্রশ্ন করার পর রোহিত হাসতে হাসতে বলেন, ‘এ ফেঁসে গেল।’ এরপর স্কাইও হেসে হেসে বলেন, ‘এ তো খুব কঠিন প্রশ্ন করে ফেললে ভাই।’

এই খবরটিও পড়ুন

কপিল এই সবের মাঝেই শিবমকে বলেন, ‘ক্রিকেটে আসার ক্রেডিট কাকে দেবেন?’ মুচকি হেসে শিবম বলেন, ‘ক্রিকেটে আসার ক্রেডিট তো আমি আমার বাবাকেই দেব।’ এরপর তিনি বলেন, ‘আমি যখন চেন্নাইয়ে খেলি, তখন ধোনি আমার জন্য সেরা। আর যখন আমি ভারতের হয়ে খেলি, তখন রোহিত আমার জন্য সেরা।’ শিবমের এই বুদ্ধিদীপ্ত উত্তর শুনে অনেকের মতো রোহিতও ক্ষণিকের জন্য থ হয়ে গিয়েছিলেন। এরপর রোহিত হেসে হেসে দুবেকে বলেন, ‘এই প্রশ্নের উত্তর ২ দিন আগে ভেবে এসেছিলে নাকি?’ সেখানে উপস্থিত সকলে হিটম্যানের এই উত্তর শুনে হাসতে থাকেন।