IND VS BAN: কানপুর টেস্টের মাঝেই তিন ক্রিকেটারকে ছেড়ে দিল টিম ম্যানেজমেন্ট!

Indian Domestic Cricket: মুম্বই শিবিরে বড় ধাক্কা লেগেছে কদিন আগেই। গুরুতর গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিলেন মুশির খান। আপাতত সুস্থ রয়েছেন। মুম্বই টিমের গুরুত্বপূর্ণ অংশ সরফরাজ খান ও তাঁর ভাই মুশির খান। মুম্বই শিবিরের চিন্তা কিছুটা দূর হল।

IND VS BAN: কানপুর টেস্টের মাঝেই তিন ক্রিকেটারকে ছেড়ে দিল টিম ম্যানেজমেন্ট!
Image Credit source: PTI FILE
Follow Us:
| Updated on: Sep 30, 2024 | 8:33 PM

কানপুর টেস্টের এখনও একদিন বাকি। মঙ্গলবার ম্যাচের শেষ তথা পঞ্চম দিন। একই দিনে শুরু ইরানি কাপ। গত বারের রঞ্জি ট্রফি চ্যাম্পিয়ন মুম্বই ও রেস্ট অব ইন্ডিয়া মুখোমুখি হবে। মুম্বই টিমে রয়েছেন সরফরাজ খান। অন্য দিকে, বোর্ডের ঘোষিত রেস্ট অব ইন্ডিয়ার স্কোয়াডে রয়েছেন ধ্রুব জুরেল, যশ দয়ালরা। মুম্বই টিমের তরফে অনুরোধ করা হয়েছিল সরফরাজ যদি দ্বিতীয় টেস্টের একাদশে না থাকেন, তাঁকে যেন ইরানি কাপের জন্য ছাড়া হয়। চেন্নাই টেস্টের একাদশে ছিলেন না এই তিনজন। কানপুরেও একাদশ অপরিবর্তিত রাখা হয়েছে। ফলে টেস্টের একদিন বাকি থাকলেও এই তিনজনকে ইরানি কাপের জন্য ছেড়ে দিল ভারতীয় বোর্ড।

লখনউতে হবে ইরানি কাপের ম্যাচ। কানপুরে টেস্ট। আজই লখনই চলে যাবেন এই তিন ক্রিকেটার। মুম্বই শিবিরে বড় ধাক্কা লেগেছে কদিন আগেই। গুরুতর গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিলেন মুশির খান। আপাতত সুস্থ রয়েছেন। মুম্বই টিমের গুরুত্বপূর্ণ অংশ সরফরাজ খান ও তাঁর ভাই মুশির খান। মুম্বই শিবিরের চিন্তা কিছুটা দূর হল। সরফরাজকে পাওয়া যাবে এই ম্যাচে। ভারতীয় টিমে রিজার্ভে থাকছেন অক্ষর প্যাটেল ও কুলদীপ যাদব। একান্তই কোনও প্রয়োজন হলে, বলা ভালো কনকাশন পরিবর্ত প্রয়োজন হলে এই দুই বিকল্প থাকছে। ব্যাটিংয়ে কোনও স্পেশালিস্ট বিকল্প থাকছে না বলাই যায়।

এই খবরটিও পড়ুন

মুম্বই এবং অবশিষ্ট ভারতের স্কোয়াড ঘোষণার সময়ই বোর্ড উল্লেখ করে দিয়েছিল, সরফরাজ খান এবং ধ্রুব জুরেল ও যশ দয়ালকে ইরানি কাপে পাওয়া না পাওয়া নির্ভর করবে কানপুরের একাদশ কী হচ্ছে তার উপর। যেহেতু তাঁরা একাদশে নেই, তাই ইরানি কাপের ম্যাচে পাঠানো হল। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের প্রস্তুতিও সেরে নিতে পারবেন এই তিন ক্রিকেটার। মুম্বইকে ইরানি কাপে নেতৃত্ব দেবেন অভিজ্ঞ অজিঙ্ক রাহানে।