Shubman Gill: ব়্যাম্প ওয়াকে তাক লাগালেন শুভমন গিল, দেখুন ভিডিয়ো

হঠাৎ গিল কী করে র‌্যাম্প ওয়াক করলেন? এই প্রশ্ন মনে জাগতেই পারে।

Shubman Gill: ব়্যাম্প ওয়াকে তাক লাগালেন শুভমন গিল, দেখুন ভিডিয়ো
Shubman Gill: সুপার মডেলদের পিছনে ফেলে দিচ্ছেন শুভমন, গিলের ব়্যাম্প ওয়াক দেখেছেন?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 16, 2022 | 12:51 PM

মুম্বই: ব্যাট হাতে ক্রিকেট মাঠ জমিয়ে তোলা শুভমন গিল (Shubman Gill) এ বার ফ্যাশন দুনিয়ায় তাক লাগালেন। টিম ইন্ডিয়ার তরুণ তুর্কি, র‌্যাম্প ওয়াক (Ramp walk) করে শো স্টপার হলেন। র‌্যাম্পে তাঁর অভিষেক যে এতটা জমকালো হবে তা কেউ হয়তো কল্পনাও করেনি। প্রায়শই আমরা অনেক মডেলকে র‌্যাম্পে হাঁটতে দেখি। তবে গিলকে প্রথম বার র‌্যাম্প ওয়াক করতে দেখে মনেই হয়নি যে, তিনি এই প্রথম বার র‌্যাম্প ওয়াক করলেন। যেমন লুক, তেমন স্টাইল স্টেটমেন্ট… সুপার মডেলদের চেয়ে কোনও অংশে কম লাগল না গিলকে। হঠাৎ গিল কী করে র‌্যাম্প ওয়াক করলেন? এই প্রশ্ন মনে জাগতেই পারে। আসলে ১৫ অক্টোবর সন্ধ্যায় এফডিসিআই ল্যাকমে ফ্যাশন উইক-২০২২ (Lakme Fashion Week) এ র‌্যাম্পে শো-স্টপার হয়ে হাঁটতে দেখা গেছে শুভমন গিলকে। নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে র‌্যাম্প ওয়াকের ভিডিয়ো শেয়ার করেছেন গিল।

মুম্বইয়ে ল্যাকমে ফ্যাশন উইক এর অক্টোবর মাসের ব়্যাম্প ওয়াকের আয়োজন করা হয়েছিল। শুভমন গিলের আইপিএল দল গুজরাট টাইটান্সের সঙ্গে এফডিসিআই ব্র্যান্ডের চুক্তি রয়েছে। যার ফলে এই র‌্যাম্পে গিলকে হাঁটতে দেখা গিয়েছে।

টুইটারে নিজের ছবিও শেয়ার করেছেন গিল। ক্যাপশনে তিনি লেখেন, “লাইটস, ক্যামেরা, অ্যাকশন।”

র‌্যাম্পে শো-স্টপার, টিম ইন্ডিয়ার ওপেনার। র‌্যাম্পে হাঁটার পর নিজের এই অভিজ্ঞতা তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন।

গিল নিজেও এই নতুন রূপে আসার অপেক্ষায় রীতিমতো উত্তেজিত ছিলেন। পাশাপাশি এই মুহূর্তের অপেক্ষায় ছিলেন আফগান তারকা ক্রিকেটার রশিদ খানও। তিনি গুজরাত টাইটান্সের সদস্য। টুইট করে রশিদ শুভেচ্ছা জানান গিলকে।

গিলের র‌্যাম্পে নামার খবর প্রকাশ্যে আসার পর, তাঁর ভক্তরা খুব খুশি হয়েছিলেন। সম্প্রতি ভারতীয় ক্রিকেটার শুভমন গিল ও  বলিউড অভিনেত্রী সারা আলি খানের প্রেমের গুঞ্জন চলছে। কয়েকদিন আগে দু’জনকে একসঙ্গে রেস্তোরাঁতে দেখা গিয়েছিল। সদ্য তাঁদের একসঙ্গে হোটেল থেকে বেরোতে এবং পরে ফ্লাইটেও দেখা যায়। এর পর ফের শুরু হয় শুভমন এবং সারাকে নিয়ে আলোচনা। এখনও সারা আলি খান এবং শুভমন গিল তাঁদের সম্পর্ক নিয়ে চুপ রয়েছেন।