IPL 2022: ম্যাক্সিকে বল করার সময় গুজরাত অধিনায়ককে থামালেন বিরাট, কী করলেন হার্দিক জানেন?

ম্যাচ চলাকালীন ১৬তম ওভারে হার্দিক পান্ডিয়াকে শেষ বলটি করা থেকে আটকান কোহলি। কিন্তু কেন?

IPL 2022: ম্যাক্সিকে বল করার সময় গুজরাত অধিনায়ককে থামালেন বিরাট, কী করলেন হার্দিক জানেন?
ম্যাক্সিকে বল করার সময় গুজরাত অধিনায়ককে থামালেন বিরাট, কী করলেন হার্দিক জানেন?
Image Credit source: Twitter
TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

May 20, 2022 | 3:58 PM

মুম্বই: চলতি আইপিএলে (IPL 2022) এখনও অবধি দুটো নতুন দল সরকারিভাবে প্লে অফে কোয়ালিফাই করে গিয়েছে। আজ প্লে অফের তৃতীয় স্থানটা পাকা করার জন্য মরিয়া হয়ে ধোনির চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ঝাঁপাবে সঞ্জুর রাজস্থান রয়্যালস। বৃহস্পতি লিগ টেবলের মগডালে থাকা হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) গুজরাত টাইটান্সকে (Gujarat Titans) ৮ উইকেটে হারিয়ে এখনও প্লে অফের আশা বাঁচিয়ে রেখেছে ফাফ দু’প্লেসির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore)। ১৬৯ রান তাড়া করতে নেমে ফাফ-বিরাটের ওপেনিং জুটিই তুলে দেয় ১১৫ রান। ফলে সহজ জয়ই পেয়েছে আরসিবি। দীর্ঘদিন পর রানে ফিরেছেন বিরাট কোহলি (Virat Kohli)। পাশাপাশি এ বারের আইপিএলে যে দুটি হাফসেঞ্চুরি করেছেন বিরাট সেই দুটিই এসেছে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে।

গ্রুপ পর্বের শেষ ম্যাচটা জেতার আরসিবির মতোই সমান চেষ্টা করছিল টাইটান্সরা। তবে চতুর্থ ওভারেই বিরাটের ক্যাচ ফস্কান রশিদ খান। দুরন্ত ছন্দে দলকে এগিয়ে নিয়ে যেতে দেখা যায় ফাফ-বিরাট জুটিতে। প্রায় শেষ অবধি বিরাট স্বমেজাজে খেলে যান। তবে ম্যাচ চলাকালীন ১৬তম ওভারে হার্দিক পান্ডিয়াকে বল করা থেকে আটকান কোহলি। কিন্তু কেন? আসলে আরসিবির ইনিংস চলাকালীন ১৬ ওভারে বল করতে আসেন গুজরাত অধিনায়ক। ওভারের শেষ বলটি করার সময় গ্লেন ম্যাক্সওয়েল প্রস্তুত ছিলেন না। কিন্তু হার্দিক ততক্ষণে নিজের রান আপ শুরু করে দেন। ম্যাক্সি হার্দিককে ইশারা করে থামার সংকেত দেন, কিন্তু হার্দিক তা বুঝতে না পেরেই এগিয়ে আসেন। সেই সময় শেষ পর্যন্ত নন স্ট্রাইকার এন্ডে থাকা বিরাট থামান হার্দিককে। তবে হার্দিক থেমে গেলেও তাঁকে দেখা যায় বলটি ছুড়ে দেন রানে। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও।

এই খবরটিও পড়ুন

আরসিবির বিরুদ্ধে গতকাল হার্দিকের ব্যাট চললেও (৪৭ বলে ৬২ নট আউট), বল হাতে তিনি সফল হননি। ৩ ওভার হাত ঘুরিয়ে ৩৫ রান খরচ করেন জুনিয়র পান্ডিয়া। তবে কোনও উইকেট পাননি। আর ৫৪ বলে ৭৩ রানের ঝকঝকে ইনিংস খেলে ম্যাচের সেরার পুরষ্কার ঝুলিতে ভরেন বিরাট কোহলি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla