T20 World Cup 2024: বিশ্বকাপ টিকিট ও ভিসা ওর জন্য কনফার্ম… কাকে নিয়ে এত আশা সেওয়াগের?

অনেক প্রাক্তন ক্রিকেটারের মতে, রিয়ান পরাগ, শিবম দুবেকে টি-২০ বিশ্বকাপের (T20 World Cup 2024) জন্য ভারতীয় দলে অবশ্যই রাখা উচিত। এই পরিস্থিতিতে ভারতের প্রাক্তন বিধ্বংসী ওপেনার বীরেন্দ্র সেওয়াগের (Virender Sehwag) গলায় ভারতের এক তরুণ ক্রিকেটারকে নিয়ে আশার সুর শোনা গিয়েছে।

T20 World Cup 2024: বিশ্বকাপ টিকিট ও ভিসা ওর জন্য কনফার্ম... কাকে নিয়ে এত আশা সেওয়াগের?
বিশ্বকাপ টিকিট ও ভিসা ওর জন্য কনফার্ম... কাকে নিয়ে এত আশা সেওয়াগের?Image Credit source: X
Follow Us:
| Updated on: Apr 25, 2024 | 12:01 AM

কলকাতা: আইপিএল যত এগোচ্ছে টি-২০ বিশ্বকাপ নিয়ে আলোচনাও তত বাড়ছে। চলতি আইপিএলে (IPL) ভারতের ক্রিকেটারদের পারফরম্যান্সে বাড়তি নজর রয়েছে নির্বাচন কমিটির। অজিত আগরকরের নেতৃত্বাধীন নির্বাচন কমিটির নজরে কোন ভারতীয় ক্রিকেটাররা রয়েছেন, তা অবশ্য জানা যায়নি। এর মাঝে দেশ-বিদেশের একাধিক প্রাক্তন ক্রিকেটাররা তাঁদের পছন্দ অনুযায়ী টি-২০ বিশ্বকাপের জন্য ভারতীয় স্কোয়াড বেছে নিচ্ছেন। অনেক প্রাক্তন ক্রিকেটারের মতে, রিয়ান পরাগ, শিবম দুবেকে টি-২০ বিশ্বকাপের (T20 World Cup 2024) জন্য ভারতীয় দলে অবশ্যই রাখা উচিত। এই পরিস্থিতিতে ভারতের প্রাক্তন বিধ্বংসী ওপেনার বীরেন্দ্র সেওয়াগের (Virender Sehwag) গলায় ভারতের এক তরুণ ক্রিকেটারকে নিয়ে আশার সুর শোনা গিয়েছে।

‘এই ছেলেটাকে নিয়ে আমার অনেক আশা রয়েছে। যখন কেউ ছোট শহর থেকে উঠে আসে, সে ভালো মতো জানে তাকে কড়া পরিশ্রম করতে হবে, না হলে তাকে ফিরে যেতে হবে।’ এই কথাগুলো সম্প্রতি বলেছেন বীরেন্দ্র সেওয়াগ। আর তিনি এ কথা বলেছেন রাজস্থান রয়্যালসের ওপেনার যশস্বী জয়সওয়ালকে নিয়ে। ভারতের হয়ে ৯টি টেস্টে এবং ১৭টি টি-২০ ম্যাচে খেলার অভিজ্ঞতা রয়েছে যশস্বী জয়সওয়ালের। কিন্তু এ বারের আইপিএলটা তাঁর ভালো কাটছিল না। তিনি রানও পাচ্ছিলেন না। মুম্বই ম্যাচে অবশেষে রানে ফিরেছেন যশস্বী। শুধু রানে ফিরেছেন বললে পুরোটা বলা হবে না। রোহিতদের বিরুদ্ধে জয়পুরে যশস্বী ১০৪ রানের অপরাজিত ইনিংস উপহার দিয়েছেন।

যশস্বী যে টি-২০ বিশ্বকাপ খেলতে মার্কিন মুলুকে যাচ্ছেন, এ বিষয়ে একপ্রকাশ নিশ্চিত বীরু। তিনি বলেছেন, ‘ও নিশ্চিতভাবেই দ্রুত ফর্মে ফিরবে। আমার বিশ্বাস বিশ্বকাপের জন্য ওর টিকিট এবং ভিসা কনফার্ম।’ Club Prairie fire ইউটিউব চ্যানেলে বীরেন্দ্র সেওয়াগ আসন্ন টি-২০ বিশ্বকাপের জন্য ভারতীয় স্কোয়াড বেছে নিয়েছেন। তাতে তিনি রেখেছেন— রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ, রিঙ্কু সিং/শিবম দুবে, রবীন্দ্র জাডেজা, কুলদীপ যাদব, জসপ্রীত বুমরা, মহম্মদ সিরাজ ও সন্দীপ শর্মা। ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া, উইকেটকিপার ব্যাটার লোকেশ রাহুল, সঞ্জু স্যামসনরা জায়গা পেলেন না বীরুর বাছাই করা ভারতের বিশ্বকাপ টিমে।