FIFA World Cup 2022 : বিশ্বকাপে ইতালির সমর্থন চাইছেন আর্জেন্টিনার দিবালা

Qatar 2022: আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ ময়দান মাতাতে নামবেন তিনি। ক্লাব ফুটবলে খেলেন ইতালির ক্লাব রোমার হয়ে। ইতালি এ বারও বিশ্বকাপের যোগ্যতা অর্জন করতে ব্যর্থ হয়েছে। সেখানকার ক্লাবে খেলার সুবাদে ইতালির ফ্যানদের বিশেষ আর্জি জানালেন দিবালা।

FIFA World Cup 2022 : বিশ্বকাপে ইতালির সমর্থন চাইছেন আর্জেন্টিনার দিবালা
Image Credit source: twitter
Follow Us:
| Edited By: | Updated on: Nov 15, 2022 | 5:02 PM

আবু ধাবি : ইতালির ক্লাবে খেলেন আর্জেন্টিনার (Argentina) ফুটবলার পাওলো দিবালা (Paulo Dybala)। সম্প্রতি ইতালিয় লিগ খেলতে গিয়ে চোট পেয়েছেন। তা সত্বেও আর্জেন্টিনা বিশ্বকাপ (Qatar World Cup 2022) দলে তাঁকে রেখেছেন কোচ স্কালোনি। আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ ময়দান মাতাতে নামবেন তিনি। ক্লাব ফুটবলে খেলেন ইতালির ক্লাব রোমার হয়ে। ইতালি এ বারও বিশ্বকাপের যোগ্যতা অর্জন করতে ব্যর্থ হয়েছে। সেখানকার ক্লাবে খেলার সুবাদে ইতালির ফ্যানদের বিশেষ আর্জি জানালেন দিবালা। ইতালির ফুটবল প্রেমীদের উদ্দেশে কী বললেন দিবালা? তুলে ধরল, TV9Bangla

ইতিমধ্যেই বিশ্বকাপের ২৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি। আর্জেন্টিনা স্কোয়াডের সদস্যরা ইতিমধ্যেই আবু ধাবি পৌঁছে বিশ্বকাপের প্রস্তুতিও শুরু করে দিয়েছেন। আরব আমিরশাহির বিরুদ্ধে একটি প্রস্তুতি ম্যাচ খেলে কাতারে পা রাখবে আর্জেন্টিনা। কোপা আমেরিকা ও ফিনালিসমা জয়ে যে ফুটবলাররা বড় ভূমিকা নিয়েছিলেন, প্রত্যাশিতভাবে তাঁদের উপরই বিশ্বকাপেও ভরসা রেখেছেন স্কালোনি। তবে ২৬ জনের দলে চমকও রেখেছেন স্কলোনি। রোমার স্টাইকার দিবালার চোট থাকলেও বিশ্বকাপে তাঁকে রেখেই দল ঘোষণা করেছেন স্কালোনি। চমক এ কারণেই বলা হচ্ছে, আর্জেন্টিনা কোচ কিছুদিন আগেই জানিয়েছিলেন যে, একশো শতাংশ ফিট নয়, এমন কোনও প্লেয়ারকে স্কোয়াডে রাখবেন না।

আগামী ২২ শে নভেম্বর সৌদি আরবের বিরুদ্ধে ম্যাচ দিয়ে এ বারের বিশ্বকাপ অভিযান শুরু করবে আর্জেন্টিনা। বিশ্বকাপ জয়ের লক্ষ্যে মেসি, ডি মারিয়াদের সঙ্গে মাঠে নামবেন পাওলো দিবালাও। তাঁর আগে ইতালির ফুটবল প্রেমীদের উদ্দেশে আর্জেন্টিনাকে সমর্থনের আর্জি জানালেন। দিবালা বলেন, “আমি জানি বিশ্বকাপে অংশগ্রহণ করতে না পারাটা ইতালির জন্য খুবই হতাশাজনক। কিন্তু আমি চাইব ইতালির মানুষজন যেন, আমার জন্য বিশ্বকাপে আর্জেন্টিনাকে সমর্থন করে।” আরও যোগ করেন “আমি আশাবাদী যে তাঁদের আশীর্বাদ ও ভালবাসো পাবো”।