Raheem Sterling: বাড়িতে ভয়ঙ্কর ডাকাতি, বিশ্বকাপ ছেড়ে লন্ডনে ফিরলেন রাহিম স্টার্লিং!

Fifa World Cup 2022: বিশ্বকাপ চলাকালীন ব্যক্তিগত জীবন নিয়ে বিপর্যস্ত ইংল্যান্ডের ফরোয়ার্ড রাহিম স্টার্লিং। বিশ্বকাপ ছেড়ে লন্ডনে ফিরে গিয়েছেন তিনি।

Raheem Sterling: বাড়িতে ভয়ঙ্কর ডাকাতি, বিশ্বকাপ ছেড়ে লন্ডনে ফিরলেন রাহিম স্টার্লিং!
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Dec 05, 2022 | 10:21 AM

দোহা: বিশ্বকাপ চলাকালীন অদ্ভুত পরিস্থিতির সম্মুখীন ইংল্যান্ডের ফরোয়ার্ড রাহিম স্টার্লিং(Raheem Sterling)। ফুটবলারের অনুপস্থিতিতে তাঁর লন্ডনের বাড়িতে ভয়ঙ্কর ডাকাতি (Robbery) হয়েছে। যে কারণে বিশ্বকাপ (Qatar World Cup 2022) ছেড়ে তড়িঘড়ি লন্ডনে ফিরে গিয়েছে স্টার্লিং। ইংল্যান্ড কোয়ার্টার ফাইনালে ওঠার পর এই তথ্য প্রকাশ করেছেন দলের কোচ গ্যারেথ সাউথগেট এবং অধিনায়ক হ্যারি কেন। ব্যক্তিগত কারণে শেষ ষোলোর ম্যাচে স্টার্লিং খেলতে পারবেন না, এটা আগেই জানা গিয়েছিল। রিজার্ভ বেঞ্চেও ছিলেন না তিনি। কারণটা স্পষ্ট হয়েছে সেনেগালের বিরুদ্ধে রবিবার রাতের ম্যাচের পর। ডাকাতির কারণ ঠিক কতটা ক্ষতি হয়েছে স্টার্লিংয়ের তা স্পষ্ট করেননি সাউথগেট বা হ্যারি কেন কেউই। তবে জানা গিয়েছে, ডাকাতির সময় ২৭ বছরের ফুটবলারের বান্ধবী, তিন সন্তান ও মা বাড়ির ভেতরেই ছিলেন। পুরো ঘটনা TV9 Bangla-র প্রতিবেদনে।

ব্রিটিশ সংবাদমাধ্যমগুলির দেওয়া তথ্য অনুযায়ী, শনিবার রাহিমের লন্ডনের বাড়িতে সশস্ত্র দুষ্কৃতিরা হামলা করে। ফুটবলারের অনুপস্থিতিতে তাদের উদ্দেশ্যই ছিল ডাকাতি। সেই সময় পরিবারের লোকজন বাড়িতেই ছিলেন। ঘটনার পর ভীষণ দুশ্চিন্তায় ছিলেন ফুটবলার। ফুটববল বিশ্বকাপ নাকি পরিবার–এই নিয়ে টানাপোড়েন চলছিল। কঠিন সময়ে রাহিমের পাশে দাঁড়িয়ে কোচ গ্যারেথ সাউথগেট বলেছেন, “কখনও কখনও এমন পরিস্থিতি আসে যখন ফুটবলের চেয়ে পরিবার গুরুত্বপূর্ণ হয়ে পড়ে। ঘটনার কথা শুনে ও উগ্বিগ্ন হয়ে পড়ে। আমরা ওকে সময় দিতে চেয়েছি। পরিস্থিতি কোথায় দাঁড়ায় তা বুঝতে আরও কয়েকদিন সময় লাগবে। আমরা ওর পাশে রয়েছি। এটা ব্যক্তিগত বিষয়। এর চেয়ে বেশি কিছু বলা সম্ভব নয়।”

সেনেগালের বিরুদ্ধে এ বারের বিশ্বকাপে প্রথম গোল করেছেন ইংল্যান্ড অধিনায়ক হ্যারি কেন। ম্যাচের পর তিনিও সতীর্থর উদ্দেশে পাশে থাকার বার্তা দিয়েছেন। বলেছেন, “ওর পরিবারের পাশে রয়েছি। সতীর্থ ও বন্ধুকে এভাবে দেখতে চাই না। আশা করি কোচের সঙ্গে কথা বলে সঠিক সিদ্ধান্তই নেবে।” রবিবার রাতে সেনেগালকে ৩-০ গোলে হারিয়ে শেষ আটে প্রবেশ করেছে ইংল্যান্ড। কোয়ার্টার ফাইনালে তাঁদের প্রতিপক্ষ শক্তিশালী ফ্রান্স। সেই ম্যাচের আগে স্টার্লিং কাতারে ফিরতে পারবেন কি না তা স্পষ্ট নয়। গ্রুপ পর্বের দুই ম্যাচে ইরান ও ওয়েলসের বিরুদ্ধে প্রথম একাদশে ছিলেন স্টার্লিং। ইরানের বিরুদ্ধে একটি গোল ও একটি অ্যাসিস্ট রয়েছে তাঁর।