ইনজুরি টাইমের গোলে জয় স্পেনের

কোচ লুইস এনরিকে (Luis Enrique) আগের ম্যাচের টিম সাতটা বদল করেছিলেন। তাতেও জর্জিয়াকে (Georgia) থামানো যাচ্ছিল না। ক্রমপর্যায়ে স্পেনের (Spain) থেকে অনেক পিছিয়ে তারা, বিশ্বের ৮৯তম টিম। কিন্তু স্প্যানিশ টিমের বিরুদ্ধে চমত্‍কার পারফর্ম করেছে তারা।

ইনজুরি টাইমের গোলে জয় স্পেনের
রুদ্ধশ্বাস জয় স্পেনের। ছবি: টুইটার
Follow Us:
| Updated on: Mar 29, 2021 | 2:32 PM

তিলিসি: গ্রিসের বিতর্কিত পেনাল্টি থেকে গোল করা নিয়ে সোচ্চার ছিল স্পেন (Spain)। কিন্তু জর্জিয়ার বিরুদ্ধে প্রাক বিশ্বকাপের ম্যাচেও প্রায় আটকেই যাচ্ছিলেন ফেরান তোরেসরা। শেষ পর্যন্ত ২-১ জিতে চাপ কমাল স্পেন (Spain)।

আরও পড়ুন: ৫০০ দিন পর গোলে ফিরলেন হ্যারি কেন

কোচ লুইস এনরিকে (Luis Enrique) আগের ম্যাচের টিম সাতটা বদল করেছিলেন। তাতেও জর্জিয়াকে (Georgia) থামানো যাচ্ছিল না। ক্রমপর্যায়ে স্পেনের (Spain) থেকে অনেক পিছিয়ে তারা, বিশ্বের ৮৯তম টিম। কিন্তু স্প্যানিশ টিমের বিরুদ্ধে চমত্‍কার পারফর্ম করেছে তারা। আঁটোসাঁটো ডিফেন্স আর পাল্টা আক্রমণ দিয়ে জেরবার করে দিয়েছে এনরিকের টিমকে। প্রথমার্ধের ৪৩ মিনিটে ১-০ করে ফেলেছিল জর্জিয়া। খাভিচা কারাতখেলিয়ার গোলে। বিরতির পরই অবশ্য মরিয়া স্পেন (Spain) সমতা ফেরায়। ফেরান তোরেসের গোলে। কিন্তু তার পর আবার খেলা ধরে নেয় জর্জিয়া। এই পর্বে অবশ্য বেশ কিছু গোলের সুযোগ নষ্ট করে স্পেন।

বিরতির পর দুটো বদল করেছিলেন এনরিকে। দানি ওলমোকে নামান গিলের জায়গায়। আর দিয়েগো লরেন্তোর পরিবর্তে নামার ইনিগো মার্তিনেজকে। তাতেই খেলা পাল্টে যায়। দ্বিতীয়ার্ধের ইনজুরি টাইমে ওলমোই ২-১ করেন। ম্যাচের একেবারে শেষ দিকে লাল কার্ড দেখেন জর্জিয়ার লেভান সেনগেলিয়া।