EPL ভিডিয়ো: ভারী বিজ্ঞাপনী বোর্ডের তলায় খুদে বল বয়, উদ্ধার করলেন দুই ফুটবলার

English Premier League: সমর্থকদের অতি উচ্ছ্বাসে ভয়ঙ্কর বিপদের মুখে পড়েছিল সেই খুদে। সেই দুর্ঘটনার ভিডিয়ো দেখলে আঁতকে উঠতে হয়। ফুটবলারদের নজরে না পড়লে বড়রকমের অঘটন ঘটতে পারত। ইংলিশ প্রিমিয়ার লিগে ক্রিস্টাল প্যালেসকে ২-০ ব্যবধানে হারায় ওয়েস্ট হ্যাম। আর গোলের সেলিব্রেশনের সময়ই এমন পরিস্থিতি।

EPL ভিডিয়ো: ভারী বিজ্ঞাপনী বোর্ডের তলায় খুদে বল বয়, উদ্ধার করলেন দুই ফুটবলার
Image Credit source: ScreenGrab
Follow Us:
| Updated on: Aug 24, 2024 | 11:37 PM

ইংলিশ প্রিমিয়ার লিগে ওয়েস্ট হ্যাম বনাম ক্রিস্টাল প্যালেস ম্যাচে গুরুতর দুর্ঘটনা। অল্পের জন্য আরও বড় রকমের আঘাত থেকে রক্ষা পেল এক খুদে বল বয়। সমর্থকদের অতি উচ্ছ্বাসে ভয়ঙ্কর বিপদের মুখে পড়েছিল সেই খুদে। সেই দুর্ঘটনার ভিডিয়ো দেখলে আঁতকে উঠতে হয়। ফুটবলারদের নজরে না পড়লে বড়রকমের অঘটন ঘটতে পারত। ইংলিশ প্রিমিয়ার লিগে ক্রিস্টাল প্যালেসকে ২-০ ব্যবধানে হারায় ওয়েস্ট হ্যাম। আর গোলের সেলিব্রেশনের সময়ই এমন পরিস্থিতি। ঠিক কী হয়েছে?

ক্রিস্টাল প্যালেসের ২-০ ব্যবধানে জিতেছে ওয়েস্ট হ্যাম। যদিও বিরতি অবধি গোলশূন্যই ছিল। ম্যাচের ৬৭ মিনিটে প্রথম গোল করেন টমাস সৌচেক। ৫ মিনিটের ব্যবধানে জ্যারড বাওয়েনের সৌজন্যে দ্বিতীয় গোল। আর এ সময়ই সেই ভয়ঙ্কর পরিস্থিতি। গোলের সেলিব্রেশনে মেতেছিলেন ওয়েস্ট হ্যাম সমর্থকরাও। তাঁদের দিকে সেলিব্রেশনে এগিয়ে যাচ্ছিলেন ওয়েস্ট হ্যামের গোলদাতা। উচ্ছ্বাসে বাওয়েনের পিঠে উঠে পড়েন সৌচেক। সমর্থকরাও ঠেলাঠেলি করছিলেন। মাঠের ধারেই বসেছিলেন এক বল বয়। সমর্থকদের চাপে ভারী বিজ্ঞাপনী স্ক্রিন সেই খুদে বল বয়ের উপর পড়ে।

এই খবরটিও পড়ুন

একদিকে পিঠের উপর এত ভারী স্ক্রিন তার সঙ্গে সমর্থকদের হুড়োহুড়ি। প্রবল চাপে অস্বস্তিতে পড়েন সেই বল বয়। তার নিজের পক্ষে সেই স্ক্রিন সরিয়ে ওঠা সম্ভব হচ্ছিল না। দ্রুতই লক্ষ্য করেন সৌচেক ও বাওয়েন। দু-জনে মিলে সেই স্ক্রিনের তলা থেকে খুদে বল বয়কে বের করেন। বল বয়ের কোনও গুরুতর আঘাত লেগেছে কিনা নিশ্চিত হওয়ার পর স্বস্তিতে দেখায় সকলকে। বেশ কিছুক্ষণ খেলা বন্ধ থাকার পর ফের শুরু হয়।