করোনায় বাতিল ভারতীয়-এ দলের ইংল্যান্ড সফর

করোনার (COVID-19) জন্য ভারতীয়-এ (India A) দলের সফর পিছিয়ে যাওয়ায় বড় স্কোয়াড নিয়ে ইংল্যান্ড সফরে (England tour) যাবেন বিরাট কোহলিরা।

করোনায় বাতিল ভারতীয়-এ দলের ইংল্যান্ড সফর
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Apr 14, 2021 | 7:35 AM

নয়াদিল্লি: ফের মাথাচাড়া দিয়েছে করোনা ভাইরাস (coronavirus)। দেশ-বিদেশ সমস্ত জায়গাতেই করোনার (COVID-19) বাড়বাড়ন্ত। পিছিয়ে গেল ভারতীয়-এ (India A) দলের ইংল্যান্ড সফর (England tour)। মঙ্গলবারই জানিয়ে দিল ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ECB)। ইংল্যান্ড লায়ন্সের বিরুদ্ধে ওয়ার্ম আপ ম্যাচ খেলার কথা ছিল ভারতীয়-এ দলের।

আরও পড়ুন:IPL 2021: নাইটরা ম্যাচটা উপহার দিল মুম্বইকে

আগস্ট এবং সেপ্টেম্বরে ইংল্যান্ড সফরে ৫টি টেস্ট খেলার কথা বিরাট কোহলিদের (Virat Kohli)। তার আগেই ইংল্যান্ড লায়ন্সের বিরুদ্ধে চারদিনের ওয়ার্ম আপ ম্যাচ খেলার কথা ছিল ভারতীয়-এ দলের। করোনার জন্য ভারতীয়-এ দলের সফর পিছিয়ে যাওয়ায় বড় স্কোয়াড নিয়ে ইংল্যান্ড সফরে যাবেন বিরাট কোহলিরা। ক্রিকেটারদের সুরক্ষার কথা ভেবেই এই সিদ্ধান্ত নিয়েছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। ভারতীয় ক্রিকেট বোর্ড ছাড়াও শ্রীলঙ্কা, নিউজিল্যান্ড এবং পাকিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গেও কথা বলেছে ইসিবি। ইংল্যান্ডের কাউন্টি দলের বিরুদ্ধে ট্যুর ম্যাচগুলি বাতিল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।