হাসপাতালে ভর্তি হলেন মিলখা সিং

জীব মিলখা সিং বলেছেন, 'বাবা বেশ দুর্বল হয়ে পড়েছে। খাচ্ছেও না। সেই কারণে ঝুঁকি না নিয়ে বাবাকে হাসপাতালে ভর্তি করেছি। তবে শারীরিক কোনও সমস্যা দেখা দেয়নি। একদিক থেকে এটা ভালোই। কারণ, ডাক্তারদের পর্যবেক্ষণে থাকতে পারলে বাবার পক্ষে ভালো হবে।'

হাসপাতালে ভর্তি হলেন মিলখা সিং
হাসপাতালে উড়ন্ত শিখ
Follow Us:
| Updated on: May 24, 2021 | 9:07 PM

চণ্ডীগড়: করোনায় (COVID19) আক্রান্ত হয়েছেন কয়েক দিন আগেই। তিনি নিজেই জানিয়েছিলেন, সুস্থই আছেন। সেই মিলখা সিংকে(MILKHA SINGH) হাসপাতালে (HOSPITALISED) ভর্তি করতে হল সোমবার। (MONDAY) তবে, শারীরিক অবস্থার অবনতি হয়নি। বরং কোনও রকম খারাপ পরিস্থিতির সামনে পড়লে যাতে সঙ্গে সঙ্গে চিকিত্‍সা করাতে যায়, সেই কারণেই তাঁকে বাড়িতে রাখা ঠিক বলে মনে করেনি মিলখার পরিবার(FAMILY)।

ভারতীয় ক্রীড়ামহল যাঁকে ‘ফ্লাইং শিখ’ নামে চেনে, তাঁর ছেলেও গল্ফের জগতে বড় নাম। জীব মিলখা সিং বলেছেন, ‘বাবা বেশ দুর্বল হয়ে পড়েছে। খাচ্ছেও না। সেই কারণে ঝুঁকি না নিয়ে বাবাকে হাসপাতালে ভর্তি করেছি। তবে শারীরিক কোনও সমস্যা দেখা দেয়নি। একদিক থেকে এটা ভালোই। কারণ, ডাক্তারদের পর্যবেক্ষণে থাকতে পারলে বাবার পক্ষে ভালো হবে।’ ৯১ বছরের মিলখার করোনায় আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়তেই ক্রীড়ামহলে উদ্বেগ ছড়িয়ে পড়ে। তবে তিনি নিজেই জানিয়েছিলেন, শারীরিক কোনও সমস্যা নেই তাঁর। দ্রুত সুস্থ হয়ে উঠবেন।

মিলখাকে নিয়ে তাঁর ছেলে জীবও বলেছেন, ‘বাবার মনের জোর দারুণ। সব সময় পজিটিভ থাকতে জানে। দ্রুত সুস্থ হয়ে উঠবে।’