৭ ম্যাচ অপরাজিত থেকে শিল্ড সেমিতে নামছে মহমেডান

রিয়াল কাশ্মীরের বিরুদ্ধে পাসিং ফুটবলই ভরসা মহমেডান কোচ হোসে হেভিয়ার।

৭ ম্যাচ অপরাজিত থেকে শিল্ড সেমিতে নামছে মহমেডান
আইএফএ শিল্ড ফাইনালের লক্ষ্যে মহমেডান। ছবি-মহমেডান।
Follow Us:
| Updated on: Dec 15, 2020 | 6:00 PM

TV9 বাংলা ডিজিটাল: টানা ৭ ম্যাচে অপরাজিত থেকে আইএফএ শিল্ডের(IFA SHIELD) সেমিফাইনালে নামছে মহমেডান(MOHAMMEDAN SPORTING)। বুধবার যুবভারতীতে হেভিয়ার দলের সামনে রিয়াল কাশ্মীর(REAL KASHMIR)। আই লিগের অন্যতম সেরা দলের মুখোমুখি হওয়ার আগে সাদা-কালো শিবিরকে তাতাচ্ছে সাম্প্রতিক ফর্ম। শেষ ৭টা ম্যাচে অপরাজিত তারা। যার মধ্যে ৬টাতে জিতেছেন ফিলিপ আদজারা। ২০০৭-০৮ সালে সাবির আলির কোচিংয়ে শেষবার টানা ৭ ম্যাচে অপরাজিত ছিল শতাব্দী প্রাচীন ক্লাবটি।

তবে মেগা ম্যাচের আগে মহমেডানকে ভাবাচ্ছে টানা খেলার ক্লান্তি। শনিবার গ্রুপ লিগের শেষ ম্যাচ খেলে সোমবার কোয়ার্টার ফাইনাল খেলেন শেখ ফৈয়াজরা। কোয়ার্টার ফাইনাল জেতার ৪৮ ঘণ্টার মধ্যেই ফের মাঠ নামতে হচ্ছে সাদা-কালো শিবিরকে। তাই মহমেডানের স্প্যানিশ কোচ যতটা সম্ভব তরতাজা রাখছেন ফুটবলারদের।

আরও পড়ুন: প্রিমিয়ার লিগে আবার করোনার থাবা

প্রথম একাদশে খুব একটা বদলের সম্ভাবনা কম। তাই এই ম্যাচেও শুরু থেকে খেলা হচ্ছে না লা লিগা খেলে আসা ফাতাউয়ের। গোলের জন্য আদজার দিকেই তাকিয়ে আছে দল। গত কয়েকবছর ধরে একই দল ধরে রেখেছে রিয়াল কাশ্মীর। কোচও এক। ফিজিকাল ফুটবল আর লং বল খেলতেই পছন্দ করে কাশ্মীরের দলটি। রিয়াল কাশ্মীরকে আটকাতে অবশ্য পাসিং ফুটবলই ভরসা হোসে হেভিয়ার।