Neeraj Chopra: দুই নীরজ যখন মিলে গেলেন… শিল্পীর তুলিতে ফুটে উঠলেন ভারতের সোনার ছেলে

Watch Video: লসানে ডায়মন্ড লিগে সম্প্রতি দ্বিতীয় হয়ে শেষ করেছেন পানিপতের ছেলে। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল নীরজ চোপড়ার এক ভিডিয়ো। সেখানে সরাসরি তিনি নেই। রয়েছেন ম্যুরালে।

Neeraj Chopra: দুই নীরজ যখন মিলে গেলেন... শিল্পীর তুলিতে ফুটে উঠলেন ভারতের সোনার ছেলে
Neeraj Chopra: দুই নীরজ যখন মিলে গেলেন... শিল্পীর তুলিতে ফুটে উঠলেন ভারতের সোনার ছেলেImage Credit source: AFP
Follow Us:
| Updated on: Aug 24, 2024 | 12:04 AM

কলকাতা: ভারতের সোনার ছেলে নীরজ চোপড়া (Neeraj Chopra)। টোকিও অলিম্পিকে জ্যাভলিন থ্রো-তে সোনা ফলিয়েছিলেন তিনি। প্যারিসে সেই সোনা ধরে রাখতে পারেনি নীরজ। প্যারিস অলিম্পিকে রুপো পেয়েছেন তিনি। সেখানে ৯০ মিটার জ্যাভলিন থ্রো করতে পারেনি নীরজ। এ বার নেমেছিলেন তিনি লসানে ডায়মন্ড লিগে। মাত্র ০.৫১ মিটারের জন্য এ বারও নীরজ চোপড়ার ৯০ মিটারের স্বপ্নপূরণ হল না। লসানে ডায়মন্ড লিগে দ্বিতীয় হয়ে শেষ করেছেন পানিপতের ছেলে। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তাঁর এক ভিডিয়ো। সেখানে সরাসরি তিনি নেই। রয়েছেন ম্যুরালে।

শিল্পী নীরজের তুলিতে ফুটে উঠলেন ভারতের সোনার ছেলে নীরজ

এই খবরটিও পড়ুন

সোশ্যাল মিডিয়ায় এক ভিডিয়ো ছড়িয়েছে নীরজ চোপড়ার। যেখানে এক শিল্পী নীরজের ম্যুরাল বানিয়েছেন। আর সেটি যিনি বানিয়েছেন তাঁর নাম নীরজ সিং। মুম্বইয়ের ছত্রপতি শিবাজী মহারাজ টার্মিনাসে। শিল্পী নীরজ সিংয়ের শেয়ার করা ভিডিয়োতে দেখা যায়, তিনি যখন নীরজ চোপড়ার ম্যুরাল বানাচ্ছিলেন, সেই সময় অনেক উৎসাহী ব্যক্তি তা দেখছিলেন। শুধু তাই নয়, ট্রেন থেকে নামা যাত্রীদের নজর কাড়ে নীরজের ওই ম্যুরালটি। বেশ কয়েক জন পুলিশকে দেখা যায় তাঁদের মোবাইলে ওই ম্যুরালের ছবি ক্যামেরাবন্দি করতে।

অলিম্পিকে জোড়া পদকজয়ী নীরজ চোপড়ার জনপ্রিয়তা দেশে অনেক বেড়েছে। তাঁর জন্য জ্যাভলিনের প্রতি আগ্রহী হয়েছে অনেক খুদেও। নীরজ যার জন্য গর্ব বোধ করেন। প্যারিস অলিম্পিকের পর দেশে ফেরেননি নীরজ। প্যারিস থেকে তিনি চলে গিয়েছিলেন জার্মানিতে। সেখানে অনুশীলনের পর লসানে ডায়মন্ড লিগে পারফর্ম করেছেন। এ বার দেখার তিনি কবে দেশে ফেরেন।