Michael Schumacher: বাবার জন্মদিনে আবেগঘন পোস্ট মাইকেল শ্যুমাখারের ছেলে মাইকের

২০১৩ সালের পর থেকে আর মাইকেল শ্যুমাখারকে প্রকাশ্যে দেখা যায়নি। কিংবদন্তি ড্রাইভারের স্ত্রীর আশা শ্যুমাখার ঠিক কোমা থেকে একদিন না একদিন বেরিয়ে আসবেন।

Michael Schumacher: বাবার জন্মদিনে আবেগঘন পোস্ট মাইকেল শ্যুমাখারের ছেলে মাইকের
Michael Schumacher: বাবার জন্মদিনে আবেগঘন পোস্ট মাইকেল শ্যুমাখারের ছেলে মাইকের
Follow Us:
| Edited By: | Updated on: Jan 04, 2023 | 8:30 AM

মাদ্রিদ: সাত বারের বিশ্ব চ্যাম্পিয়ন, ফর্মুলা ওয়ান কিংবদন্তি মাইকেল শ্যুমাখার (Michael Schumacher) পা দিলেন ৫৪ বছরে। বাবার জন্মদিনে (Birthday) আবেগঘন পোস্ট করেছেন মাইকেল শ্যুমাখারের ছেলে মাইক শ্যুমাখার (Mick Schumacher)। ২০১৩ সালে আল্পসে স্কি করতে গিয়ে দুর্ঘটনার সম্মুখীন হয়েছিলেন মাইকেল শ্যুমাখার। সেই তখন থেকেই তিনি কোমায় রয়েছেন। দেখতে দেখতে কেটে গিয়েছে ৯টা বছর। তাতেও কোমা থেকে ফিরে আসেননি শ্যুমাখার। এদিকে তাঁর ছেলের মাইক ২০২২ সালের ডিসেম্বরে যোগ দিয়েছেন তাঁরই পুরনো টিম মার্সিডিজে। বাবার জন্মদিনে ইন্সটাগ্রামে তাঁর সঙ্গে দুটি ছবি শেয়ার করেছেন মাইক। কী লিখেছেন তাতে? জেনে নিন TV9Bangla-র এই প্রতিবেদনে।

বাবার জন্মদিনে মাইক তাঁর সঙ্গে নিজের পুরনো একটি ছবি এবং মাইকেল শ্যুমাখারের একটি পুরনো ছবি শেয়ার করেছেন। ছবির ক্যাপশনে মাইক লেখেন, “হ্যাপি বার্থ ডে টু দ্য বেস্ট ড্যাড এভার। লাভ ইউ।”

View this post on Instagram

A post shared by Mick Schumacher (@mickschumacher)

বছর তেইশের মাইক শ্যুমাখার রেসিং দুনিয়ায় নতুন মুখ। ২০২২ সালে তিনি মার্সিডিজে যোগ দিয়েছেন। যদিও মাইক যোগ দিয়েছেন রিজার্ভ ড্রাইভার হিসেবে। লুইস হ্যামিল্টন, জর্স রাসেলের মতো ড্রাইভাররা রয়েছেন মার্সিডিজের প্রথম টিমে। গতির ইতিহাসে সোনালি অক্ষরে মাইকেল শ্যুমাখারের নাম লেখা রয়েছে। এ বার বাবার পথে এগিয়ে যেতে চলেছেন মাইক।

২০১৩ সালের পর থেকে আর মাইকেল শ্যুমাখারকে প্রকাশ্যে দেখা যায়নি। কিংবদন্তি ড্রাইভারের স্ত্রীর আশা শ্যুমাখার ঠিক কোমা থেকে একদিন না একদিন বেরিয়ে আসবেন। ফেরারি ইঞ্জিনিয়ার জিনো রোসাটোও কিংবদন্তি ড্রাইভারের জন্মদিনে শুভেচ্ছা বার্তা জানান। মাইকেল শ্যুমাখারের সঙ্গে একটি পুরনো ছবি শেয়ার করে জিনো ইন্সটাগ্রামে লেখেন, “হ্যাপি নিউ ইয়ার ও শুভ জন্মদিন আমার ভাই মাইকেল শ্যুমাখার। সময় পেরিয়ে যায়, কিন্তু কিছু জিনিস বদলায় না,,,, তুমি এখনও সর্বকালের সেরা!! কেউ কেউ সেরা গাড়ি চালিয়েছে, তুমি সেরা রেস চালিয়েছ!! সবসময় আমার হৃদয়ে আছো!”

View this post on Instagram

A post shared by Gino Rosato (@gino_rosato)