Novak Djokovic: ইন্ডিয়ান ওয়েলসে জোকারের খেলা নিয়ে সংশয়

ইন্ডিয়ান ওয়েলসের (Indian Wells) আয়োজকদের তরফে জানানো হয়েছে, সার্বিয়ান টেনিস তারকাকে টুর্নামেন্টের ড্র-য়ে জায়গা দেওয়া হয়েছে। তবে ড্র-তে নাম থাকলেও, জোকারের এই টুর্নামেন্টে নামা হবে কিনা তা নিয়ে সংশয় প্রকাশ করা হয়েছে আয়োজকদের তরফেও।

Novak Djokovic: ইন্ডিয়ান ওয়েলসে জোকারের খেলা নিয়ে সংশয়
নোভাক জকোভিচ। ছবি: টুইটার
TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Mar 09, 2022 | 8:14 PM

ক্যালিফোর্নিয়া: ভ্যাকসিন জটের জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে নোভাক জকোভিচের (Novak Djokovic) প্রবেশ নিয়ে তৈরি হয়েছে সংশয়। তারই মধ্যে ইন্ডিয়ান ওয়েলসের (Indian Wells) আয়োজকদের তরফে জানানো হয়েছে, সার্বিয়ান টেনিস তারকাকে টুর্নামেন্টের ড্র-য়ে জায়গা দেওয়া হয়েছে। তবে ড্র-তে নাম থাকলেও, জোকারের এই টুর্নামেন্টে নামা হবে কিনা তা নিয়ে সংশয় প্রকাশ করা হয়েছে আয়োজকদের তরফেও। করোনার (COVID-19) টিকা না নেওয়ার কারণে অস্ট্রেলিয়ান ওপেন (Australian Open) ছাড়াও এর আগে বেশ কয়েকটা টুর্নামেন্টে নামতে পারেননি জোকার। যে কারণে কিছুদিন আগেই বিশ্ব ব়্যাঙ্কিংয়ের শীর্ষস্থান হারিয়েছেন জকোভিচ।

আজ, মঙ্গলবার ইন্ডিয়ান ওপেনের টুইটারে জানানো হয়েছে, “নোভাক জোকোভিচ টুর্নামেন্ট এন্ট্রি তালিকায় রয়েছে, এবং তাই আজকের ড্রতে তাঁকে রাখা হয়েছে। আমরা বর্তমানে তাঁর দলের সঙ্গে যোগাযোগ করছি; তবে, তিনি দেশে প্রবেশের জন্য সিডিসির অনুমোদন পেয়ে ইভেন্টে অংশগ্রহণ করবেন কিনা তা নির্ধারণ করা হয়নি।”

ইউএস সেন্টার ফর ডিজিজ কন্ট্রোল অ্যান্ড প্রিভেনশনের ওয়েবসাইটে ৩ মার্চ দেওয়া নির্দেশিকা অনুযায়ী, মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দা নন, এমন ব্যাক্তিরা সেদেশে প্রবেশ করতে চাইলে করোনা টিকা নেওয়া বাধ্যতামূলক। করোনা টিকা না নেওয়ার কারণেই বছরের প্রথম গ্র্যান্ড স্লাম অস্ট্রেলিয়ান ওপেনে খেলা হয়নি জকোভিচের। এ বার মার্কিন যুক্তরাষ্ট্রে প্রবেশের জন্যে সার্বিয়ান টেনিস তারকাকে ইউএস সেন্টার ফর ডিজিজ কন্ট্রোল অ্যান্ড প্রিভেনশান কর্তৃপক্ষের কাছ থেকে ছাড়পত্র পেতে হবে। ইন্ডিয়ান ওয়েলসের তরফে প্রকাশিত ড্র অনুযায়ী, জকোভিচ প্রথম রাউন্ডে বাই পেয়েছেন।

আরও পড়ুন: ICC Women World Cup 2022: কিউয়িদের বিরুদ্ধে জ্বলে ওঠার জন্য তৈরি মিতালির ভারত

আরও পড়ুন: IPL 2022: রাবাডা-নর্টজেদের আইপিএলে পেতে গ্রেম স্মিথের কাছে দরবার বিসিসিআইয়ের

আরও পড়ুন: Novak Djokovic: শর্ত সাপেক্ষে ইন্ডিয়ান ওয়েলসের তালিকায় জোকার

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla