US Open 2021: ইউএস ওপেন থেকে ছিটকে কী বার্তা দিলেন সানিয়া?

ভারতীয় টেনিস (Tennis) তারকা সানিয়া মির্জা (Sania Mirza) শনিবার ইউএস ওপেন (US Open) থেকে ছিটকে যাওয়ার পর ইন্সটাগ্রামে (Instagram) একটি আবেগঘন বার্তা পোস্ট করেছেন।

US Open 2021: ইউএস ওপেন থেকে ছিটকে কী বার্তা দিলেন সানিয়া?
US Open 2021: ইউএস ওপেন থেকে ছিটকে কী বার্তা দিলেন সানিয়া?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 05, 2021 | 5:49 PM

নিউ ইয়র্ক: ভারতীয় টেনিস (Tennis) তারকা সানিয়া মির্জা (Sania Mirza) শনিবার ইউএস ওপেন (US Open) থেকে ছিটকে যাওয়ার পর ইন্সটাগ্রামে (Instagram) একটি আবেগঘন বার্তা পোস্ট করেছেন। বছরের শেষ গ্র্যান্ড স্লামে (Grand Slam) ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে ডবলস জুটি কোকো ভান্ডেওয়াগের সঙ্গে খেলতে নেমেছিলেন সানিয়া। পাশাপাশি মিক্সড ডবলসে রাজীভ রামের সঙ্গে জুটিতে খেলেন সানিয়া। ভারতীয় টেনিস তারকার কপালে দুই ম্যাচেই জুটেছে হার।

ইন্সটাগ্রামে সানিয়ে লেখেন, “একজন অ্যাথলিটের জীবন দিনের পর দিন, সপ্তাহের পর সপ্তাহ কাটে হারের দুঃখ এবং জয়ের আনন্দের সঙ্গে। হাসি, কান্না.. কষ্ট এবং কঠোর পরিশ্রম.. চোট আঘাতের পরও নিজের শক্তি খুঁজে পাওয়া নিয়ে চলতে থাকে।” তিনি আরও লেখেন, “সেরা পারফরম্যান্স দেওয়ার একটা চাপ সর্বক্ষণ থাকে। কোর্টে পা রেখেই বোঝা যায় নিজের যোগ্যতা কতটা, নিজের ও বিশ্বের সকলের একটা প্রত্যাশা থাকে। এটি সংকল্প, পুনরাবৃত্তি এবং স্থিতিস্থাপকতায় পরিপূর্ণ। লক্ষ লক্ষ মানুষের ভালোবাসা যেমন পাই, তার সঙ্গে থাকে কিছু মানুষের ঘৃণাও। যখন কাঙ্খিত জয় পাওয়া যায় না তখন নিজের প্রতি সন্দেহ, রাগ তৈরি হয়। মনে এমন এমন প্রশ্ন তৈরি হয় যার উত্তর নিজের কাছেও থাকে না। সেই হার থেকে নিজেদেরই উঠে দাঁড়াতে হয়। কান্না মুছে ফের কঠোর পরিশ্রম করে ঘাম ঝরাতে হয়। দল ও পরিবার সবসময় সঙ্গে থাকে। আবেগ, খুশি, কান্না, কষ্ট, ঘাম এমনকি প্রতিদিন আমরা যা করি সবটাই আসল।”

ভারতীয় টেনিস তারকা আরও যোগ করেন, “এটা এমন একটা সফর যার জন্য আমি চিরকাল কৃতজ্ঞ এবং আমি কে এটা আমাকে বুঝতে শিখিয়েছে। অনেক কিছু বদলে গেছে কিন্তু খেলার প্রতি আমার ভালোবাসা একটুও বদলায়নি। আমি এমন একটা দল ও পরিবারের সমর্থন পেয়েছি যা আমাকে সব সময় আমার স্বপ্নপূরণের পাশে থেকেছে। এত বছর ধরে আমার সফরের অংশ হওয়ার জন্য আমাকে সমর্থন করার জন্য আপনাদের সকলকেও ধন্যবাদ। নিউ ইয়র্ক কোর্ট আমরা অনেক ভালো সময় কাটিয়েছি। কিন্তু এখানেই শেষ নয়।”

View this post on Instagram

A post shared by Sania Mirza (@mirzasaniar)

ইউএস ওপেন (US Open) ছাড়াও সম্প্রতি শেষ হওয়া ক্লিভল্যান্ড চ্যাম্পিয়নশিপেও রানার্স হয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে টেনিস সুন্দরীকে।

আরও পড়ুন: Cleveland Championships: খেতাব অধরা, অবাছাই সানিয়া-ম্যাকহল জুটি রানার্স হয়ে থামলেন