মা করোনা আক্রান্ত, সোশ্যাল মিডিয়ায় ওষুধের খোঁজে বিশ্বকাপ জয়ী অধিনায়ক

রোহিনীর এক হাসপাতালে ভর্তি উন্মুক্তের মা ও কাকা। ডাক্তার জানিয়েছেন এই অবস্থায় প্রয়োজন রেমডিসেমিরের।

মা করোনা আক্রান্ত, সোশ্যাল মিডিয়ায় ওষুধের খোঁজে বিশ্বকাপ জয়ী অধিনায়ক
মা করোনা আক্রান্ত, সোশ্যাল মিডিয়ায় ওষুধের খোঁজে বিশ্বকাপ জয়ী অধিনায়ক
Follow Us:
| Updated on: Apr 17, 2021 | 7:08 PM

নয়াদিল্লি: করোনার (Corona) দ্বিতীয় ঢেউয়ে থরহরিকম্প গোটা দেশ। সবচেয়ে খারাপ অবস্থা মহারাষ্ট্রের। পিছিয়ে নেই দেশের রাজধানী দিল্লিও। হাসপাতালের বেড নেই। ব্যাপক আকাল ওষুধের। সমস্যা কতটা ভয়াবহ তার প্রমাণ আরো একবার পাওয়া গেল, বিশ্বকাপজয়ী অধিনায়ক এর সোশ্যাল মিডিয়া বার্তা। ২০১২ সালে ভারতের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ চ্যাম্পিয়ন দলের অধিনায়ক ছিলেন উন্মুক্ত চন্দ (Unmukt Chand)। করোনা আক্রান্ত মায়ের (mother) জন্য সোশ্যাল মিডিয়ায় ওষুধের খোঁজ করছেন উন্মুক্ত।

রোহিনীর এক হাসপাতালে ভর্তি উন্মুক্তের মা ও কাকা। ডাক্তার জানিয়েছেন এই অবস্থায় প্রয়োজন রেমডিসেমিরের। কিন্তু কোন ওষুধের দোকানে খোঁজ পাওয়া যাচ্ছে না এই ওষুধের। তাই ডাক্তারের প্রেসক্রিপশন সোশ্যাল মিডিয়া তুলে ধরলেন ভারতীয় ক্রিকেটার। একটাই আবেদন (appeal), দ্রুত রেমডিসেমিরের (remdesevir) খোঁজ দিন। দিল্লির ক্রিকেটের এই পোস্ট করার পরেই অ্যাক্টিভ হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া। একাধিক জায়গা থেকে সাহায্যের (help) হাত বাড়িয়ে দেওয়া হয় বিশ্বকাপজয়ী অধিনায়ক এর দিকে।

আরও পড়ুন: IPL 2021 Points Table: আইপিএলের আট ম্যাচের পর পয়েন্ট টেবলে কোন দল কোন স্থানে রয়েছে জেনে নিন…

করোনার দ্বিতীয় ঢেউ দেশে আছে পড়তেই রেমডিসেমিরের রপ্তানিতে নিষেধাজ্ঞা জারি করে কেন্দ্র সরকার।  কিন্তু তাতেও পর্যাপ্ত যোগান পাওয়া যাচ্ছে না। আজও রেকর্ড পরিমাণ সংক্রমণ দিল্লি শহর জুড়ে। কোন পরিকল্পনায় এই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা সম্ভব তার খোঁজ চালাচ্ছেন সংশ্লিষ্ট সব মহল।