Airtel Prepaid Plan: 35 টাকার প্ল্যান নিয়ে এল Airtel, 2GB ডেটা, দুই দিনের ভ্যালিডিটি

Airtel Rs 35 Plan Details: 35 টাকার Airtel রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি মাত্র 2 দিন। প্ল্যানটিতে গ্রাহকদের 2GB ডেটা অফার করা হবে। অর্থাৎ এই প্রিপেড প্যাকে আপনাকে প্রতি GB-র জন্য 17.5 টাকা খরচ করতে হবে।

Airtel Prepaid Plan: 35 টাকার প্ল্যান নিয়ে এল Airtel, 2GB ডেটা, দুই দিনের ভ্যালিডিটি
চুপিসাড়ে এল এয়ারটেলের নতুন ডেটা প্যাক।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 13, 2023 | 3:23 PM

Airtel Latest Plan: চুপিসাড়ে একটি নতুন রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হল Airtel। নতুন প্রিপেড প্ল্যানের জন্য কাস্টমারদের মাত্র 35 টাকা খরচ করতে হবে। এই 35 টাকার Airtel প্রিপেড প্ল্যানটি কেবল মাত্র মোবাইল অ্যাপ থেকে রিচার্জ করা যাবে। এটি আসলে একটি ডেটা-ওনলি ভাউচার, যার স্ট্যান্ডআলোন ভ্যালিডিটি রয়েছে। আপনার কাছে ইতিমধ্যেই থাকা কোনও ডেটা প্যাকের অফার বুস্ট করার জন্য এই এয়ারটেল প্ল্যানটি যথেষ্ট। এই প্ল্যানটি যেহেতেু ডেটা ওনলি প্যাক, তাই তাতে ডেটা ছাড়া আর অন্য কোনও সুবিধা পাওয়া যাবে না।

Airtel-এর 35 টাকার রিচার্জ প্ল্যান

35 টাকার Airtel রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি মাত্র 2 দিন। প্ল্যানটিতে গ্রাহকদের 2GB ডেটা অফার করা হবে। অর্থাৎ এই প্রিপেড প্যাকে আপনাকে প্রতি GB-র জন্য 17.5 টাকা খরচ করতে হবে। সেই দিক থেকে দেখতে গেলে 2GB ডেটার জন্য এই খরচ অনেকটাই বেশি। তবে আপনি যদি 19 টাকার Airtel প্ল্যান প্রতিনিয়ত রিচার্জ করেন, যাতে 1GB করে ডেটা অফার করা হয়, সেই নিরিখে 2GB ডেটার হিসেবে 35 টাকা খরচা সামান্য কম।

Airtel-এর 35 টাকার রিচার্জ প্ল্যানটি সেই সব কাস্টমারদের জন্য খুব সহায়ক হবে, যাঁরা 1GB ও 3GB-র পরিবর্তে স্রেফ 2GB ডেটার প্রয়োজন। এখন কেউ যদি Airtel-এর কাছ থেকে 3GB ডেটা চান, তাহলে তাঁর জন্য রয়েছে 58 টাকার একটি ডেটা ওনলি প্যাক। এখন যাঁরা 5G পরিষেবা ব্যবহার করছেন, তাঁদের জন্যও এই প্ল্যানটি সেরা হতে পারে। কারণ, 4G থেকে যাঁরা নিজেদের 5G-তে আপগ্রেড করছেন, খুব দ্রুত তাঁদের ইন্টারনেট শেষ হয়ে যাচ্ছে।

Airtel-এর অন্যান্য ডেটা ভাউচার

এয়ারটেলের ডেটা ভাউচার শুরু হচ্ছে 19 টাকা থেকে, যাতে 1GB ডেটা অফার করা হয়। তারপরই এসে গেল এই নতুন 35 টাকার ডেটা ভাউচার। 3GB ডেটার দরকার হলে বেসরকারি টেলিকম সংস্থাটির ঝুলিতে রয়েছে 58 টাকার প্ল্যান। সম্প্রতি Airtel 65 টাকার একটি প্ল্যান লঞ্চ করেছিল, যাতে 4GB ডেটা পেয়ে যাবেন গ্রাহকরা। 100 টাকার মধ্যে আরও একটি ডেটা ওনলি প্ল্যান রয়েছে এয়ারটেলের। 98 টাকার সেই ডেটা প্যাকে 5GB ডেটা পেয়ে যাবেন কাস্টমাররা।

এরপরের Airtel ডেটা প্যাকগুলি আর একটু বেশি খরচের। 118 টাকা, 148 টাকা, 181 টাকা এবং 301 টাকার প্ল্যান রয়েছে, যেগুলি 12GB, 15GB, 18GB এবং 50GB ইন্টারনেট অফার করে যথাক্রমে।