Maruti Grand Vitara: নতুন মারুতি সুজ়ুকি গ্র্যান্ড ভিতারার পর্দা উন্মোচিত হল, কী-কী বিশেষত্ব রয়েছে, একবার দেখে নিন

2022 গ্র্যান্ড ভিতারা গাড়িতে দেওয়া হয়েছে স্প্লিট হেডল্যাম্প ডিজ়াইন, একটি নতুন গ্রিল ও তার সঙ্গে ক্রোম ইনসার্ট এবং সিঙ্গেল স্ল্যাট, একটি নতুন ডুয়াল-টোন অ্যালয় হুইল, বডি-কালার্ড ORVM, একটি ব্ল্যাক রুফ, র‌্যাপঅ্যারাউন্ড LED টেল লাইট, বুট লিডে রয়েছে টু-পিস LED লাইট বার এবং গ্র্যান্ড ভিতারা লেটারিং।

Maruti Grand Vitara: নতুন মারুতি সুজ়ুকি গ্র্যান্ড ভিতারার পর্দা উন্মোচিত হল, কী-কী বিশেষত্ব রয়েছে, একবার দেখে নিন
মারুতি সুজ়ুকি গ্র্যান্ড ভিতারার লুক দেখে নিন।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 21, 2022 | 3:11 PM

লঞ্চ হবে চলতি বছরের শেষ দিকে। তার আগেই মারুতি গ্র্যান্ড ভিতারা (Maruti Grand Vitara) গাড়িটির নতুন মডেলের পর্দা উন্মোচিত হল। এই মিড-সাইজ় SUV-র প্রতিযোগী হল কিয়া সেলটজ়, হুন্ডাই ক্রেটা, টাটা হ্যারিয়ার এবং এমজি অ্যাস্টর। টয়োটা আরবান ক্রুইজ়ার হাইরাইডারের একই প্ল্যাটফর্ম দ্বারা নির্মিত এই গাড়িটি। 2022 গ্র্যান্ড ভিতারা গাড়িতে দেওয়া হয়েছে স্প্লিট হেডল্যাম্প ডিজ়াইন, একটি নতুন গ্রিল ও তার সঙ্গে ক্রোম ইনসার্ট এবং সিঙ্গেল স্ল্যাট, একটি নতুন ডুয়াল-টোন অ্যালয় হুইল, বডি-কালার্ড ORVM, একটি ব্ল্যাক রুফ, র‌্যাপঅ্যারাউন্ড LED টেল লাইট, বুট লিডে রয়েছে টু-পিস LED লাইট বার এবং গ্র্যান্ড ভিতারা লেটারিং।

আসন্ন মারুতি গ্র্যান্ড ভিতারা গাড়িতে প্যানোরমিক সানরুফ, নয়-ইঞ্চির ফ্রিস্ট্যান্ডিং টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, 360 ডিগ্রি ক্যামেরা এবং একটি হেড-আপ ডিসপ্লে (HUD)। সেই সঙ্গেই আবার গাড়িটির সঙ্গে দেওয়া হচ্ছে একটি ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, যা প্রথম বার কোনও মারুতি গাড়িতে দেওয়া হল।

মারুতি সুজ়ুকি গ্র্যান্ড ভিতারা গাড়িতে রয়েছে 1.5 লিটারের পেট্রল ইঞ্জিন ও তার সঙ্গে মাইল্ড হাইব্রিড এবং স্ট্রং হাইব্রিড সিস্টেম। মডেলটির ট্রান্সমিশন অপশনে রয়েছে ফাইভ স্পিডের ম্যানুয়াল ইউনিট, একটি ছয় স্পিডের ম্যানুয়াল ইউনিট এবং একটি e-CVT ইউনিট। মারুতির নিজস্ব AllGrip সিস্টেম দেওয়া হয়েছে গাড়িটিতে।

মারুতি গ্র্যান্ড ভিতারা গাড়িটি ভারতে মোট ছয়টি ভ্যারিয়েন্টে অফার করা হবে, যা নির্ভর করছে ইঞ্জিনের উপরে। 1.5 লিটারের K-Series অফার করা হবে সিগমা, ডেলটা, জ়েটা এবং আলফা ট্রিমে। অটোমিটক অপশনটি উপলব্ধ হতে চলেছে জ়েটা এবং আলফা ট্রিমে। অন্য দিকে অলগ্রিপ AWD মডেলটি কেবল মাত্র MT অপশনে। 1.5 লিটারের হাইব্রিড ইঞ্জিন অপশনের সঙ্গে e-CVT অফার করা হবে নতুন Alpha+ এবং Zeta+ ট্রিম লেভেলে।