15 অগস্ট S1 Pro-র একটি নতুন রঙের মডেল নিয়ে আসছে ওলা

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Aug 08, 2022 | 2:38 PM

Ola S1 Pro ইলেকট্রিক স্কুটারের একটি নতুন কালার মডেল লঞ্চ হতে চলেছে ভারতে। 15 অগস্ট, স্বাধীনতা দিবসে সেই মডেলটি ভারতে চলে আসবে।

15 অগস্ট S1 Pro-র একটি নতুন রঙের মডেল নিয়ে আসছে ওলা
Ola S1 Pro-র নতুন কালার মডেল আসছে ভারতে।

স্বাধীনতা দিবসে একাধিক চমক নিয়ে হাজির হতে চলেছে ওলা ইলেকট্রিক। দিন দুয়েক আগে জানা গিয়েছিল, 15 অগস্ট ওলা তার প্রথম চার-চাকা ইলেকট্রিক গাড়িটির পর্দা উন্মোচন করবে। এবার ওলা ইলেকট্রিক সিইও ভাবিশ আগরওয়াল ট্যুইট করে জানালেন যে, S1 Pro ইলেকট্রিক স্কুটারটির একটি নতুন কালার ভ্যারিয়েন্ট নিয়ে আসা হবে সেই দিন। ট্যুইটারে একটি টিজ়ার ভিডিয়ো প্রকাশ করে ভাবিশ আগরওয়াল জানিয়েছেন, এখনও পর্যন্ত তাদের তৈরি গ্রিনেস্ট ইভি। তবে সেই নতুন S1 Pro ই-স্কুটার সম্পর্কে এর থেকে বেশি তথ্য সংস্থার তরফ থেকে জানানো হয়নি। মনে করা হচ্ছে, সেই ইলেকট্রিক স্কুটারটি সবুজ রঙের ভ্যারিয়েন্ট হতে চলেছে। প্রসঙ্গত, চলতি বছরের হোলির সময় ওলা তার S1 Pro ই-স্কুটারের একটি নতুন গেরুয়া কালার মডেল নিয়ে এসেছিল।

এদিকে আবার বেঙ্গালুরুর সংস্থাটি গত মে মাসে তাদের S1 Pro স্কুটারের দামও 10,000 টাকা বাড়িয়েছিল। তারপর স্কুটারটির দাম 1.39 লাখ টাকা (এক্স-শোরুম) হয়ে দাঁড়িয়েছে। ভাবিশ আগরওয়াল তাঁর ট্যুইটে লিখেছেন, “15 অগস্ট আমরা এখনও পর্যন্ত আমাদের তৈরি সবুজতম ইভিটি প্রকাশ করতে চলেছি। গেস করে বলুন তো।” তিনি একটি ভিডিয়োও শেয়ার করেছেন যেখানে ওলা S1 Pro-র সিলুয়েট ছবি দেখা গিয়েছে, যার ব্যাকগ্রাউন্ডে রয়েছে বনজঙ্গল। ভিডিয়োতে লেখা হচ্ছে, “সবুজতম স্কুটারটি আরও সবুজতম হতে চলেছে, 15 অগস্ট দেখা হচ্ছে।”

ওলা ইলেকট্রিক স্কুটারের মোট দুটি ভ্যারিয়েন্ট রয়েছে। তার একটি হল S1 এবং অপরটি S1 Pro। তাদের মধ্যে S1 স্কুটারে রয়েছে একটি 2.98kWh ব্যাটারি। এই স্কুটারটির সর্বাধিক গতি ঘণ্টায় 90 কিলোমিটার। আর একবার চার্জে এই ওলা S1 স্কুটারটি 121 কিলোমিটার পর্যন্ত দৌড়তে পারে।

অন্য দিকে S1 Pro ই-স্কুটারে রয়েছে একটি 3.97 kWh ব্যাটারি। এই হাইয়ার-স্পেক মডেলটির সর্বাধিক স্পিড ঘণ্টায় 115 কিলোমিটার। একবার চার্জে স্কুটারটি 181 কিলোমিটার রেঞ্জ দিতে সক্ষম।

এই খবরটিও পড়ুন

ওলা স্কুটারের নতুন ইকো মোড ব্যতিরেকে রয়েছে বিভিন্ন ড্রাইভিং মোড যেমন, নর্মাল, স্পোর্ট এবং হাইপার। এছাড়া এর গুরুত্বপূর্ণ ফিচারের মধ্যে রয়েছে একটি 7 ইঞ্চির TFT ডিসপ্লে, যেখানে স্কুটারটির যাবতীয় গুরুত্বপূর্ণ তথ্য থাকবে। নেভিগেশন থেকে শুরু করে হিল অ্যাসিস্ট, ক্রুজ় কন্ট্রোল এবং ভয়েস অ্যাসিস্ট্যান্টের মতো একাধিক জরুরি ফিচার রয়েছে ই-স্কুটারটিতে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla